বাংলা নিউজ > ময়দান > ফুটবল > আমি তো একবার টটেনহ্যামকে আটকেছিলাম, গোকুলাম কোচকে পালটা কটাক্ষ ATKMB-র ফেরান্দোর
এটিকে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্দো।

আমি তো একবার টটেনহ্যামকে আটকেছিলাম, গোকুলাম কোচকে পালটা কটাক্ষ ATKMB-র ফেরান্দোর

  • গোকুলাম কোচ দাবি করেন মোহনবাগানের থেকে আই লিগে অবনমনের লড়াই করা রিয়াল কাশ্মীর তাঁর দলকে বেশি চাপে ফেলেছিল।

এএফসি কাপে সল্ট লেক স্টেডিয়ামে এটিকে মোহনবাগান এবং গোকুলাম কেরালা একে অপরের মুখোমুখি হয়েছিল। ম্যাচে ৪-২ ব্যবধানে সবুজ মেরুনকে মাত দিয়েই গোকুলাম কোচ ভিনসেঞ্জো আলবার্তো আনেসের দাবি আই লিগ এবং আইসিএলের মধ্য দক্ষতাগত দিক থেকে কোনও পার্থক্য নেই।

সবুজ মেরুনকে কটাক্ষ করে আনেসে বলে তাঁর দলকে নাকি মোহনবাগানের থেকে আই লিগে অবনমনের লড়াই করা রিয়াল কাশ্মীর বেশি চাপে ফেলেছিল। গোকুলাম কোচের এহেন মন্তব্য শুনে থেমে থাকলেন না এটিকে মোহনবাগানের কোচ জুয়ান ফেরান্দোও। তিনিও আনেসের উদ্দেশ্যে পাল্টা দিয়ে সাংবাদিক সম্মেলেন জানান, ‘ফ্রেন্ডলি ম্যাচ এবং প্রতিযোগিতামূলক ম্যাচ এক নয়। আমরাও তো জাতীয় দলকে হারিয়েছি, তবে তাই বলে নিশ্চয়ই ওদের থেকে ভাল হয়ে যায়নি। আমরা ছয়-সাতজন উঠতি তারকাকে ওই ম্যাচে খেলিয়েছিলাম। পরাজয় থেকে শিক্ষা নেওয়াটাই আসল। সে বলতে গেলে তো ২৭ বছর আগে আমিও একবার টটেনহ্যামকে আটকেছিলাম।’

সল্ট লেকে গোকুলামের হয়ে এদিন লুকা মাজকেন জোড়া গোল করার পাশাপাশি রিশাদ এবং জিতিন গোল করে। মোহনবাগানের হয়ে প্রীতম কোটাল এবং লিস্টন কোলাসো গোল করলেও, তা কাজে দেয়নি। এএফসির প্রথম ম্যাচে পরাজিতই হতে হয় ফেরান্দোর দলকে। শনিবার (২১ মে) বাংলাদেশের বসুন্ধরা কিংসের বিরুদ্ধে এএফসি কাপের দ্বিতীয় ম্য়াচে মাঠে নামছে এটিকে মোহনবাগান।

বন্ধ করুন