বাংলা নিউজ > ময়দান > ফুটবল > জনপ্রিয় অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন এটিকে মোহনবাগানের ফুটবলার শুভাশিস বোস
শুভাশিস বোস ও কস্তুরি ছেত্রীর বাগদানের মুহূর্ত (ছবি:ফেসবুক)
শুভাশিস বোস ও কস্তুরি ছেত্রীর বাগদানের মুহূর্ত (ছবি:ফেসবুক)

জনপ্রিয় অভিনেত্রীকে বিয়ে করতে চলেছেন এটিকে মোহনবাগানের ফুটবলার শুভাশিস বোস

  • নিজেদের প্রেমকে এবার বিবাহ বন্ধনে বেঁধে ফেলতে চান শুভাশিস ও কস্তুরি।

ফুটবলের মরসুম শুরু হতে এখনও দেরি রয়েছে, তাই চলতি বিয়ের মরসুমেই নিজের বিয়েটা সেরে ফেলতে চান ভারতের লেফ্ট ব্যাক শুভাশিস বোস। তাই নতুন মরসুম শুরুর আগে বিবাহের বাগদানটা সেরে নিলেন শুভাশিস বোস। বুধবার নিজেদের সোশ্যাল মিডিয়াতে এই খবর প্রকাশ করে শুভাশিসের বর্তমান ক্লাব এটিকে মোহনবাগান। তারা নিজেদের সোশ্যাল মিডিয়াতে শুভাশিসের বাগদানের ছবি পোস্ট করল তারা। যেখানে শুভাশিসকে তাঁর হবু স্ত্রীর সঙ্গে দেখা যাচ্ছে। এই ছবিতে নবদম্পতিকে তাঁদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছে এটিকে মোহনবাগান।

গত বছরেই ক্লাব ফুটবলে মুম্বই সিটি থেকে এটিকে মোহনবাগানে সই করেছিলেন শুভাশিস। এরমধ্যেই বহুবার হবু স্ত্রীর সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। শুভাশিস বোসের হবু স্ত্রীও বেশ জনপ্রিয়। ভারতীয় ফুটবলারের হবু স্ত্রী পেশায় একজন মডেল এবং অভিনেত্রী। শুভাশিস বোসের হবু স্ত্রীর নাম কস্তুরি ছেত্রী। শিলিগুড়ির বাসিন্দা কস্তুরি ছেত্রী বর্তমানে মুম্বইয় নিবাসী। তাঁকে বেশ কয়েকটি জনপ্রিয় ওয়েব সিরিজেও দেখা গিয়েছে। বিভিন্ন সময়ে বহু বিজ্ঞাপনেও দেখা গিয়েছে কস্তুরিকে।

শুভাশিস বোস ও কস্তুরি ছেত্রীর সোশ্যাল মিডিয়ার প্রোফাইল উল্টোলেই দু'জনকে একসঙ্গে দেখা যাবে।তাদের প্রেম যে বহুদিনের তা বুঝতে অসুবিধা হবেনা। এটিকে মোহনবাগান যখন গত বছর আইএসএল খেলছে, সেই সময় সবুজ মেরুন শিবির থেকে শুভাশিস বোস ও এটিকে মোহনবাগানের জন্য গলা ফাটাতে দেখা গিয়েছিল শুভাশিস বোসের নতুন স্ত্রী কস্তুরী ছেত্রীকে। সেই প্রেমকেই এবার বিবাহ বন্ধনে বেঁধে ফেলতে চান শুভাশিস ও কস্তুরি।

বন্ধ করুন