বাংলা নিউজ > ময়দান > ফুটবল > রক্ষণকে মজবুত করতে তিরির জায়গায় অস্ট্রেলিয়ার হামিলকে দলে নিচ্ছে ATK মোহনবাগান
অস্ট্রেলিয়ার ব্রেন্ডন হামিলকে দলে নিল ATK মোহনবাগান (ছবি-টুইটার)

রক্ষণকে মজবুত করতে তিরির জায়গায় অস্ট্রেলিয়ার হামিলকে দলে নিচ্ছে ATK মোহনবাগান

  • অস্ট্রেলিয়ার ডিফেন্ডার ব্রেন্ডন হামিলকে সই করাল এটিকে মোহনবাগান। সূত্রের খবর নিজেদের এশিয়া কোটার প্লেয়ার হিসাবেই হামিলকে সই করাল সবুজ মেরুন ব্রিগেড। শোনা যাচ্ছে ২৯ বছরের এই সেন্ট্রাল ব্যাককে নেওয়া হয়েছে তিরির বদলি হিসাবে।

অস্ট্রেলিয়ার ডিফেন্ডার ব্রেন্ডন মাইকেল হামিলকে সই করাল এটিকে মোহনবাগান। সূত্রের খবর নিজেদের  এশিয়া কোটার প্লেয়ার হিসাবেই হামিলকে সই করাল সবুজ মেরুন ব্রিগেড। শোনা যাচ্ছে ২৯ বছরের এই সেন্ট্রাল ব্যাককে নেওয়া হয়েছে তিরির বদলি হিসাবে। এটিকে মোহনবাগানে আসার আগে ব্রেন্ডন মাইকেল হামিল অস্ট্রেলিয়ার দল মেলবর্ন ভিক্টোরির হয়ে খেলেছেন। শোনা যাচ্ছে ব্রেন্ডনের ইতিমধ্যেই সঙ্গে চুক্তি ফাইনাল করে ফেলেছে এটিকে মোহনবাগান। 

আরও পড়ুন… ইস্টবেঙ্গলে ঝুঁকি না নিয়ে মহমেডানে সই করলেন আই লিগ জয়ী গোলরক্ষক শঙ্কর রায়

আহত ট্রেন্ট সেন্সবারির বদলি হিসেবে বয়স ভিত্তিক পর্যায়ে অস্ট্রেলিয়া দল থেকে ডাক পেয়েছিলেন ব্রেন্ডন মাইকেল হামিল। ২০১০ সালের এএফসি অনূর্ধ্ব-১৯ চ্যাম্পিয়নশিপ বাছাইপর্বের জন্য তিনি অস্ট্রেলিয়ার দলে সুযোগ পেয়েছিলেন। ৭ মার্চ ২০১১ সালে তিনি ইরাকের বিরুদ্ধে এশিয়ান অলিম্পিক বাছাইপর্বের ম্যাচে অস্ট্রেলিয়া অলিম্পিক ফুটবল দলে সুযোগ পেয়েছিলেন তিনি। ২০০৭ থেকে ২০১২ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার জাতীয় দলের বিভিন্ন বয়স ভিত্তিক পর্যায়ে খেলার অভিজ্ঞতা রয়েছে তার।

আরও পড়ুন… ইস্টবেঙ্গলে ঝুঁকি না নিয়ে মহমেডানে সই করলেন আই লিগ জয়ী গোলরক্ষক শঙ্কর রায়  

ক্লাব কেরিয়ারে মেলবর্ন হার্টের হয়ে ২০১০ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত খেলেছিলেন তিনি। এরপরে কোরিয়ান লিগের ক্লাব সেওঙ্গনামের হয়ে খেলতে দেখা যায় তাকে। পরে লোনে গাঙ্গওয়ানের হয়ে খেলেন তিনি। এরপরে আবার অস্ট্রেলিয়াতে ফিরে আসেন হামিল। পরের বছরে ওয়েস্টার্ন সিডনি ওয়ান্ডার্সের হয়ে ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত খেলেন তিনি। এরপরের দুই বছর ওয়েস্টার্ন ইউনাইটেডের হয়ে খেলার পরে শেষ মেলবর্ন ভিক্টোরির হয়ে খেলতে দেখা যায় তাকে। এবার সবকিছু ঠিকঠাক থাকলে সবুজ মেরুন জার্সি গায়ে এটিকে মোহনবাগানের রক্ষণ সামলাতে দেখা যাবে তাকে। 

বন্ধ করুন