বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সুব্রতকে ছাড়ল ATK মোহনবাগান, মিজোরামের ডিফেন্ডারকে নিয়ে রক্ষণ গোছাল মহমেডান
সাইরুয়াট কিমাকে সই করাল মহমেডান (ছবি-মহমেডান স্পোর্টিং ক্লাব)

সুব্রতকে ছাড়ল ATK মোহনবাগান, মিজোরামের ডিফেন্ডারকে নিয়ে রক্ষণ গোছাল মহমেডান

  • দল বদলের বাজারে বড় চমক দিল মহমেডান স্পোর্টিং ক্লাব। আসন্ন মরশুমের জন্য নিজেদের রক্ষণকে আরও শক্তিশালী করে নিল সাদা কালো ব্রিগেড। ২৪ বছরের সেন্ট্রাল ব্যাক সাইরুয়াট কিমাকে সই করাল মহমেডান স্পোর্টিং ক্লাব।

সুব্রত পালকে ছেড়ে দিল এটিকে মোহনবাগান। নিজেদের টুইটারে বিশেষ বার্তা দিয়ে সেই খবর জানিয়ে দিল ক্লাব। সোশ্যাল মিডিয়াতে সুব্রত পালের ছবি দিয়ে তাকে ধন্যবাদ জানিয়েছে ক্লাব। পরের মরশুমের জন্য তাকে এটিকে মোহনবাগানের তরফ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে। আসলে সবুজ মেরুন জার্সিতে এটি ছিল সুব্রত পালের দ্বিতীয় অধ্যায়। এর আগে ২০০৪ সালে নিজের ফুটবল কেরিয়ার শুরু করেছিলেন মোহনবাগানের জার্সি গায়ে দিয়েই। ২০০৪ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত মোহনবাগানের জার্সিতেই খেলেছিলেন তিনি।

এরপরে ইস্টবেঙ্গল যান তিনি। সেখানে ২০০৭ থেকে ২০০৯ সাল পর্যন্ত খেলার পরে বিভিন্ন ক্লাব হয়ে ফের সবুজ মেরুন জার্সি গায়ে তুলেছিলেন সুব্রত পাল। ৩৫ বছর বয়সী এই গোলকিপার এখন কোন ক্লাবে নিজের পরবর্তী অধ্যায় শুরু করেন সেটাই দেখার। তবে শুধু সুব্রত পালই নয়, বহু ফুটবলারকেই এই বছরে ছেড়ে দিয়েছে এটিকে মোহনবাগান।

আরও পড়ুন আজও কলকাতার ডার্বিতে হ্যাট্রটিক করার স্বপ্ন দেখেন সুনীল ছেত্রী!

আরও পড়ুন আজও কলকাতার ডার্বিতে হ্যাট্রটিক করার স্বপ্ন দেখেন সুনীল ছেত্রী!

এরমধ্যেই দল বদলের বাজারে বড় চমক দিল মহমেডান স্পোর্টিং ক্লাব। আসন্ন মরশুমের জন্য নিজেদের রক্ষণকে আরও শক্তিশালী করে নিল সাদা কালো ব্রিগেড। ২৪ বছরের সেন্ট্রাল ব্যাক সাইরুয়াট কিমাকে সই করাল মহমেডান স্পোর্টিং ক্লাব। মিজোরামের ৬ ফুট ২ ইঞ্চির এই ডিফেন্ডার এর আগে জামশেদপুর, বেঙ্গালুরু সুদেভা দিল্লির হয়ে খেলেছিলেন। সেখান থেকেই এবার মহমেডানে চলে এলেন তিনি। ২০২৪ সাল পর্যন্ত তার সঙ্গে চুক্তি করল মহমেডান।

বন্ধ করুন