বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > সুব্রতকে ছাড়ল ATK মোহনবাগান, মিজোরামের ডিফেন্ডারকে নিয়ে রক্ষণ গোছাল মহমেডান

সুব্রতকে ছাড়ল ATK মোহনবাগান, মিজোরামের ডিফেন্ডারকে নিয়ে রক্ষণ গোছাল মহমেডান

সাইরুয়াট কিমাকে সই করাল মহমেডান (ছবি-মহমেডান স্পোর্টিং ক্লাব)

দল বদলের বাজারে বড় চমক দিল মহমেডান স্পোর্টিং ক্লাব। আসন্ন মরশুমের জন্য নিজেদের রক্ষণকে আরও শক্তিশালী করে নিল সাদা কালো ব্রিগেড। ২৪ বছরের সেন্ট্রাল ব্যাক সাইরুয়াট কিমাকে সই করাল মহমেডান স্পোর্টিং ক্লাব।

সুব্রত পালকে ছেড়ে দিল এটিকে মোহনবাগান। নিজেদের টুইটারে বিশেষ বার্তা দিয়ে সেই খবর জানিয়ে দিল ক্লাব। সোশ্যাল মিডিয়াতে সুব্রত পালের ছবি দিয়ে তাকে ধন্যবাদ জানিয়েছে ক্লাব। পরের মরশুমের জন্য তাকে এটিকে মোহনবাগানের তরফ থেকে শুভেচ্ছা জানানো হয়েছে। আসলে সবুজ মেরুন জার্সিতে এটি ছিল সুব্রত পালের দ্বিতীয় অধ্যায়। এর আগে ২০০৪ সালে নিজের ফুটবল কেরিয়ার শুরু করেছিলেন মোহনবাগানের জার্সি গায়ে দিয়েই। ২০০৪ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত মোহনবাগানের জার্সিতেই খেলেছিলেন তিনি।

এরপরে ইস্টবেঙ্গল যান তিনি। সেখানে ২০০৭ থেকে ২০০৯ সাল পর্যন্ত খেলার পরে বিভিন্ন ক্লাব হয়ে ফের সবুজ মেরুন জার্সি গায়ে তুলেছিলেন সুব্রত পাল। ৩৫ বছর বয়সী এই গোলকিপার এখন কোন ক্লাবে নিজের পরবর্তী অধ্যায় শুরু করেন সেটাই দেখার। তবে শুধু সুব্রত পালই নয়, বহু ফুটবলারকেই এই বছরে ছেড়ে দিয়েছে এটিকে মোহনবাগান।

আরও পড়ুন আজও কলকাতার ডার্বিতে হ্যাট্রটিক করার স্বপ্ন দেখেন সুনীল ছেত্রী!

আরও পড়ুন আজও কলকাতার ডার্বিতে হ্যাট্রটিক করার স্বপ্ন দেখেন সুনীল ছেত্রী!

এরমধ্যেই দল বদলের বাজারে বড় চমক দিল মহমেডান স্পোর্টিং ক্লাব। আসন্ন মরশুমের জন্য নিজেদের রক্ষণকে আরও শক্তিশালী করে নিল সাদা কালো ব্রিগেড। ২৪ বছরের সেন্ট্রাল ব্যাক সাইরুয়াট কিমাকে সই করাল মহমেডান স্পোর্টিং ক্লাব। মিজোরামের ৬ ফুট ২ ইঞ্চির এই ডিফেন্ডার এর আগে জামশেদপুর, বেঙ্গালুরু সুদেভা দিল্লির হয়ে খেলেছিলেন। সেখান থেকেই এবার মহমেডানে চলে এলেন তিনি। ২০২৪ সাল পর্যন্ত তার সঙ্গে চুক্তি করল মহমেডান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ চলচ্চিত্র উৎসবে বিগ বি-কে আমন্ত্রণ জানালেন মমতা, করলেন কবিতা শোনানোর আবদারও আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবারে ভাগ্য চমকাবে? জানুন ১৪ জুলাইয়ের রাশিফল লুকোবে কোথায়! গাজায় হামাস সেনাপ্রধানকে টার্গেট করল ইজরায়েল, ৭১জনের মৃত্যু ‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.