বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কাউকোর পরিবর্তে সুয়ারেজের দেশের ফুটবলারকে সই করাল ATK মোহনবাগান

কাউকোর পরিবর্তে সুয়ারেজের দেশের ফুটবলারকে সই করাল ATK মোহনবাগান

ফেডরিকো গ্যালেগোকে। ফাইল ছবি

জনি কাউকোর অভাব ঢাকতে উরুগুয়ের অ্যাটাকিং মিডফিল্ডার ফেডরিকো গ্যালেগোকে সই করাল এটিকে মোহনবাগান। এছাড়াও আগামী মরশুমের জন্য একাধিক ফুটবলারকে দলে নিল বাগান শিবির।

জনি কাউকোর অভাববোধ ভালো ভাবেই বুঝতে পাচ্ছিল এটিকে মোহনবাগান। তাই জনি কাউকোর পরিবর্ত খুঁজে ফেলল সবুজ মেরুন। অনেক দিন ধরেই কাউকোর পরিবর্ত খুঁজছিলেন বাগান কর্তারা। বেশ কয়েক জন ফুটবলার তাদের নজরেও এসেছিল। অবশেষে ট্রান্সফার উইন্ডো খুলতেই নতুন বিদেশি ফুটবলারকে সই করিয়ে নিল এটিকে মোহনবাগানের কর্তারা। উরুগুয়ের অ্যাটাকিং মিডফিল্ডার ফেডরিকো গ্যালেগোকে নিজেদের পরিবারে নিল গঙ্গা পাড়ের এই ক্লাব। আপাতত ৬ মাসের জন্য বাগান জার্সিতে দেখা যাবে তাঁকে। এর আগেও ভারতে খেলে গিয়েছেন ফেডরিকো। নর্থ ইস্টের হয়ে খেলেছিলেন তিনি। ফলে ভারতীয় ফুটবলকে নতুন ভাবে বোঝাতে হবে না তাঁকে।

আরও পড়ুন… ভিডিয়ো-বিশ্বমানের ফ্রি-কিকের গোল পেলেকে উৎসর্গ করলেন ইস্টবেঙ্গলের অধিনায়ক ক্লেটন সিলভা

২০১৮ সালে আইএসএলে খেলতে এসেছিলেন ফেডরিকো। বস্টন রিভার থেকে লোনে এসেছিলেন তিনি। পরের মরশুমেই তাঁকে সই করানো হয়। গত মরশুমে সেই ভাবে খেলতে পারেননি তিনি। হাঁটুর চোটের জন্য মাঝ মরশুমেই ছিটকে যেতে হয়েছিল উরুগুয়ের অ্যাটাকিং মিডফিল্ডারকে। আইএসএলে নর্থ ইস্টের হয়ে ৪৭টি ম্যাচ খেলেছেন তিনি। তাঁর ঝুলিতে রয়েছে ৯টি গোল। উরুগুয়ের দ্বিতীয় ডিভিশন ক্লাব সুদ আমেরিকার হয়ে খেলেছেন গ্যালেগো। উরুগুয়ের এই ফুটবলারকে সামনে রেখেই কাউকোর অভাব মেটাতে চান ফেরান্দো।

আরও পড়ুন… উনুনের রান্নার স্বাদই আলাদা- রাজস্থানের খাঁটি খাবার উপভোগ করলেন সচিন তেন্ডুলকর

শুধু গ্যালোগোকে নয়, মিজোরামের তরুণ ফুটবলার লালথাতুঙ্গা খাওরিংকে সাড়ে ৩ বছরের জন্য সই করাল এটিকে মোহনবাগান। গত দেড় বছর কেরালা ব্লাস্টার্সে খেলেছেন তিনি। শুধু আইএসএলের জন্য নয়। আইএফএ শিল্ড সহ ভারতীয় ফুটবলের একাধিক টুর্নামেন্টের জন্য দলের শক্তি বাড়াল এটিকে মোহনবাগান। ভারতের হয়ে অনূর্ধ্ব-২০ এএফসি কাপে খেলা ৬ ফুটবলারকে সই করাল তারা। সৈয়দ জাহিদ (গোলরক্ষক), প্রীতম মিতাই (রাইট ব্যাক), আমনদীপ সিং (লেফট ব্যাক), শিবাজিৎ সিং (মিডফিল্ডার), টাইসন সিং (উইঙ্গার), সুহাল ভাট (ফরোয়ার্ড) সই করাল সবুজ-মেরুন।

১৪ জানুয়ারি মুম্বই সিটি এফসির বিরুদ্ধে হোম ম্যাচ খেলবে এটিকে মোহনবাগান। আপাতত সব ফুটবলাররা ছুটিতে রয়েছেন। ৫ জানুয়ারি থেকে ফের অনুশীলনে নামবে এটিকে মোহনবাগান। এই মুহূর্তে ১২ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে এটিকে মোহনবাগান।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! পরীক্ষায় সাফল্য, দেশ বিদেশে যাত্রার যোগ! মিথুন সহ বহু রাশি লকি বুধের কৃপায় গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে থাকেন, কেমন দেখতে সলমনের রুম, দেখুন অন্দরের ছবি ‘‌বিজেপি জিতলে তুলে নিয়ে যাব’‌, তফসিলি বধূকে হুমকি, জাঙ্গিপাড়ায় গ্রেফতার যুবক RCB-র সবুজ থেকে DC-র রামধনু, IPL দলগুলির স্পেশাল জার্সি কেমন, দেখে নিন একনজরে খুনি এক্সপ্রেস হয়ে উঠল ভারতীয় রেল! ব্যাপারটা কী? জানলে অবাক হবেন বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? চশমা দাগছোপে ভরা? ঝটপট হাতের কাছের এই জিনিসগুলি দিয়ে করে নিন ঝকঝকে IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? অক্ষয়-ম্যাজিকে হার ময়দানের, সোমে বিশ্ব BO-এ ১০০ কোটি ছুঁল বড়ে মিয়াঁ ছোটে মিঁয়া

Latest IPL News

BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.