বাংলা নিউজ > ময়দান > ফুটবল > মোহনবাগান দিবস থেকেই নাকি মুছে ফেলা হবে ATK-কে, ময়দান জুড়ে নতুন জল্পনা
এটিকে হটাও দাবিতে দীর্ঘ দিন ধরে প্রতিবাদ চালাচ্ছেন মোহনবাগান সমর্থকেরা।

মোহনবাগান দিবস থেকেই নাকি মুছে ফেলা হবে ATK-কে, ময়দান জুড়ে নতুন জল্পনা

  • মোহনবাগান এবং এটিকের কর্ণধারদের মধ্যে নাকি আলোচনাও হয়েছে। এটিকে মোহনবাগানের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা নাকি, এটিকে মুছে ফেলতে সম্মতও হয়েছেন। অনেকের দাবি আবার, চুক্তির নানা জটিলতা থাকায় এই বিষয়টি ঘটাতে আরও কিছুটা সময় লাগবে। সেক্ষেত্রে হয়তো ডুরান্ড কাপ থেকেই এটিকে নামটি সরিয়ে পথচলা শুরু করবে মোহনবাগান

দীর্ঘ দিন ধরেই এটিকে হটাও দাবিতে প্রতিবাদ জানাচ্ছেন মোহনবাগান সমর্থকেরা। তাঁরা কিছুতেই মোহনবাগানের সামনে এটিকে-র যুক্ত থাকাটা মানতে পারছেন না। বিভিন্ন সময়েই রিম্যুভ এটিকে স্লোগান তুলে ক্লাব তাঁবু থেকে শুরু করে শহরের রাজপথ, যুবভারতী- সর্বত্র দেখানো হয়েছে বিক্ষোভ-প্রতিবাদ। হঠাৎ করেই ময়দান জুড়ে জোর জল্পনা, ২৯ জুলাই অর্থাৎ মোহনবাগান দিবসের দিন থেকে নাকি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে মোহনবাগানের সামনে থেকে এটিকে-কে মুছে দেওয়া হতে পারে। ‌‌‌

এমনও রটনা, এই বিষয় নিয়ে ইতিমধ্যেই মোহনবাগান এবং এটিকের কর্ণধারদের মধ্যে আলোচনাও হয়ে গিয়েছে। এটিকে মোহনবাগানের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা নাকি এই বিষয়টিতে সম্মতও হয়েছেন। অনেকের দাবি আবার, চুক্তির নানা জটিলতা থাকায় এই বিষয়টি ঘটাতে আরও কিছুটা সময় লাগবে। সেক্ষেত্রে হয়তো ডুরান্ড কাপ থেকেই এটিকে নামটি সরিয়ে একক ভাবে পথচলা শুরু করবে মোহনবাগান।

আরও পড়ুন: কলকাতার সঙ্গে গভীর যোগ, অ্যাস্টন ভিলার তারকাকে নিয়ে চলছে EB, ATK MB-র টানাটানি

আর যদি কলকাতা লিগে মোহনবাগান খেলে, সে ক্ষেত্রে তাদের এটিকে নাম নিয়েই মাঠে নামতে হবে। ‌যদিও মোহনবাগান সচিব দেবাশিস দত্ত জানিয়েছেন, আইএফএ বকেয়া বেতন না মেটানোয় মোহনাবাগান এ ইবছর কলকাতা লিগ খেলবে না।

তবে এটিকে-কে মুছে ফেলার বিষয়টি নিয়ে ক্লাবের তরফে বা এটিকে কর্তৃপক্ষের তরফে কিছু স্বীকার করা হয়নি। বা এমন কোনও সম্ভাবনা আছে বলেও আভাস দেওয়া হয়নি। আদৌ এটা করা সম্ভব কিনা, তা নিয়েও রয়েছে বড় প্রশ্ন!

বন্ধ করুন