বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইতালির সুপার মার্কেটে হামলা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন আর্সেনালের তারকা ফুটবলার পাবলো মারি

ইতালির সুপার মার্কেটে হামলা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন আর্সেনালের তারকা ফুটবলার পাবলো মারি

অল্পের জন্য প্রাণে বাঁচলেন আর্সেনালের তারকা ফুটবলার পাবলো মারি (ছবি-এএনআই)

অল্পের জন্য প্রাণে বাঁচলেন আর্সেনালের তারকা ফুটবলার পাবলো মারি। ইতালির মিলান শহর থেকে একটি চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। আর্সেনালের তারকা ফুটবলার পাবলো মারির আহত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। জানা গিয়েছে ইতালির মিলান শহরের একটি সুপার মার্কেটে এক ব্যাক্তি ছুরি নিয়ে হামলা চালিয়েছে।

অল্পের জন্য প্রাণে বাঁচলেন আর্সেনালের তারকা ফুটবলার পাবলো মারি। ইতালির মিলান শহর থেকে একটি চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। আর্সেনালের তারকা ফুটবলার পাবলো মারির আহত হওয়ার খবর পাওয়া যাচ্ছে। জানা গিয়েছে ইতালির মিলান শহরের একটি সুপার মার্কেটে এক ব্যাক্তি ছুরি নিয়ে হামলা চালিয়েছে। সেখানেই আহত হয়েছেন পাবলো মারি 

সূত্রের খবর, অভিযুক্ত ব্যাক্তিটি মানসিক ভারসাম্যহীন একজন, অনেকেই দাবি করেছেন যে এক পাগল এই হামলা চালিয়েছে। তবে এই ঘটনায় আহত হয়েছেন আর্সেনালের তারকা ফুটবলার পাবলো মারি। পাবলো ছাড়াও আরও তিনজন এই ঘটনায় আহত হয়েছেন। আহতদের শীঘ্রই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং তাদের চিকিৎসা শুরু করা হয়েছে। এই হামলার ঘটনায় একজনের মৃত্যুও হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনাটি ঘটেছে।

আরও পড়ুন… 'আমি নিয়ম করেছিলাম, বল প্যাডে লাগলেই...' রাহুলের DRS না নেওয়া নিয়ে রসিকতা বীরুর

স্থানীয় এক প্রতিবেদনে বলা হয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় মিলানোফিরোরি ডি আসাগো শপিং সেন্টারে এই ঘটনাটি ঘটেছে। একই সঙ্গে খবরে বলা হয়েছে, ফুটবলারের অবস্থা স্থিতিশীল থাকলেও চারজনের অবস্থা আশঙ্কাজনক। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত শপিং সেন্টারের একটি দোকানের তাক থেকে ছুরি বের করে নেন, তারপরে তিনি পাশে থাকা লোকজনের ওপর হামলা চালান। জানা গিয়েছে অভিযুক্তের বয়স ৪৬ বছর। তবে এর মধ্যেই পুলিশ সেখানে চলে আসে এবং সেই আসামিকে গ্রেফতার করে। বর্তমানে সেই ব্যাক্তি পুলিশের হেফাজতে রয়েছে।

তবে বিশ্বখ্যাত ফুটবলার পাবলো মারির ছুরির আঘাতে আহত হওয়ার খবর প্রকাশের হওয়ার পর থেকেই ক্রীড়াপ্রেমীরা বেশ চিন্তায় রয়েছেন। বিশেষ করে আর্সেনালের সমর্থকেরা জানতে চাইছেন তাদের প্রিয় তারকা এখ কেমন আছেন। এই ঘটনায় অনেকেই বেশ অবাক হয়েছেন। আশ্চর্যের বিষয় হল এই হামলায় একজনের মৃত্যুও হয়েছে। 

আরও পড়ুন… কলকাতা ডার্বি জিতে আত্মবিশ্বাস বাড়াতে চায় এটিকে মোহনবাগান, গোল করতে চান লিস্টন

আহতদের মধ্যে রয়েছেন আর্সেনালের ফুটবলারের নাম। পাবলো মারি, যিনি আর্সেনাল থেকে সেরি এ ক্লাব মনজাকে লোনে রয়েছেন, তিনিও আহতদের মধ্যে ছিলেন। আর্সেনাল এক বিবৃতিতে বলেছে যে মারি হাসপাতালে রয়েছেন কিন্তু গুরুতর আহত হননি পাবলো মারি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায়, আর্সেনাল টুইটারের মাধ্যমে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে যে ২৯ বছর বয়সী ফুটবলার পাবলো বর্তমানে হাসপাতালে আছেন এবং তিনি ভালো আছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মাথাহীন দানবের সঙ্গে লড়াইয়ে রাজকুমার, শ্রদ্ধা কি সত্যিই পিশাচিনী? আসছে স্ত্রী ২ ফের দুর্ঘটনার কবলে রেল, অসমগামী এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত হয়ে মৃত একাধিক জাতীয় দলের কোচের দৌড়ে AIFF-এর শর্টলিস্টে মানোলো, হাবাসও, ৬ জনকে পাঠানো হল ই-মেল বিদ্যুৎ–বিভ্রাট নিয়ে জনতা–পুলিশ খণ্ডযুদ্ধ, মালদায় আক্রান্ত পুলিশ, গুলিতে আহত ২ ২৬ তম জন্মদিনে শিরডির সাই বাবার মন্দিরে ইশান! দলে কি ফের জায়গা করতে পারবেন? সন্দেশখালি এখন অতীত! বিজেপির বৈঠকেও দেখা মিলল না রেখা পাত্রের বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে, বিয়ের প্রস্তাবও আসতে পারে! লাকি কারা? আমেরিকায় T20 বিশ্বকাপ আয়োজন করে বিরাট ক্ষতি ICC-র, টাকার অঙ্ক চমকে দেবে- রিপোর্ট লক্ষ্মীবারে ঘরে লক্ষ্মী আসার খবর দিলেন আলি ফজল, মা হলেন অভিনেত্রী রিচা চড্ডা! বঙ্গোপসাগরে তৈরি হয়ে গেল নিম্নচাপ, দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টির পূর্বাভাস কখন থেকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.