বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > যৌন হয়রানির চেষ্টা! তদন্ত শুরু দানি আলভেসের বিরুদ্ধে, নিশ্চিত করল কোর্ট

যৌন হয়রানির চেষ্টা! তদন্ত শুরু দানি আলভেসের বিরুদ্ধে, নিশ্চিত করল কোর্ট

নেইমারের সঙ্গে ব্রাজিলিয়ান রাইট ব্যাক দানি আলভেস (ছবি-এএফপি)

৩৯ বছর বয়সি এই তারকা ফুটবলারের বিরুদ্ধে যৌন হয়রানির চেষ্টা করার তদন্ত শুরু হয়েছে। ক্যাটালুনিয়ার সুপ্রিম কোর্টের তরফে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সূত্রের খবর, স্পেনের এক নাইটক্লাবে ঘটেছে এই ঘটনাটি। যেখানে অভিযোগ করা হয়েছে এক মহিলাকে দানি আলভেসের কারণে যৌন হয়রানির শিকার হতে হয়েছে।

শুভব্রত মুখার্জি: কাতার বিশ্বকাপের ব্রাজিলিয়ান স্কোয়াডেও ছিলেন তিনি। তিনি বিশ্ব ফুটবলের অন্যতম তারকা ফুটবলার দানি আলভেস।‌ আর তাঁর বিরুদ্ধে নাকি এবার অভিযোগ উঠল যৌন হয়রানির! ৩৯ বছর বয়সি এই তারকা ফুটবলারের বিরুদ্ধে যৌন হয়রানির চেষ্টা করার তদন্ত শুরু হয়েছে। ক্যাটালুনিয়ার সুপ্রিম কোর্টের তরফে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। সূত্রের খবর, স্পেনের এক নাইটক্লাবে ঘটেছে এই ঘটনাটি। যেখানে অভিযোগ করা হয়েছে এক মহিলাকে দানি আলভেসের কারণে যৌন হয়রানির শিকার হতে হয়েছে।

আরও পড়ুন… আফগানদের বিরুদ্ধে খেলবে না অস্ট্রেলিয়া, প্রতিবাদে BBL থেকে নাম তুললেন নবিন-উল-হক

প্রসঙ্গত ব্রাজিলীয় তারকার তরফে সমস্ত বিষয়টি অস্বীকার করা হয়েছে। তবে বিচারাধীন বিষয়ে কোন মন্তব্য করতে চাননি তিনি। তাঁর চোখে মুখে ক্লান্তির ছাপ ছিল স্পষ্ট। উল্লেখ্য শুনানি শুরুর আগে কোর্টের তরফে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘অভিযোগকারীর তরফে যৌন হয়রানির অভিযোগ জানানো হয়েছে। তদন্ত ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সম্ভাব্য ঘটনাটি ঘটেছে বার্সেলোনার এক নাইটক্লাবে।’ যদিও বিবৃতিতে দানি আলভেসের নাম স্পষ্ট করে কিছু বলেনি বা বলা হয়নি কোর্টের তরফে। সংবাদ সংস্থা রয়টার্সকে কোর্টের এক সূত্র জানিয়েছে ওই ব্যক্তিটি ব্রাজিলীয় ফুটবলার দানি আলভেস। বিষয়টি এখন বিচারাধীন। এই বিষয়ে কোর্টের কাছে আগাম আর কোন তথ্য নেই।

আরও পড়ুন… BCCI-এর কার্যকলাপের নেপথ্যে বিজেপি, অভিযোগ প্রাক্তন পিসিবি প্রধান রামিজের

স্পেনের মিডিয়ার খবর অনুযায়ী মহিলার অনুমতি ছাড়াই ঘটেছে এই ঘটনা। ফলে নথিভুক্ত হয়েছে যৌন হয়রানির কেস। কেসের প্রথম দিকটায় ওই মহিলার তরফে জানানো হয়েছে ঘটনার দিন তার অনুমতি ছাড়াই তাঁর নীচের দিকে পড়া অন্তর্বাসের ভিতরে হাত ঢুকিয়ে দেন দানি আলভেস। সেই বিষয়েই অভিযোগ করা হয়েছে পুলিশের কাছে। ২০২২ সালের ডিসেম্বর মাসের এক রাতে ঘটনাটি ঘটে একটি নাইটক্লাবে। যেখানে অভিযোগকারী ওই মহিলা এসেছিলেন তাঁর বাকি বন্ধুদের সঙ্গে।

উল্লেখ্য বর্তমানে মেক্সিকোতে খেলছেন দানি। পুমাস উনাম ক্লাবের হয়ে এখন তিনি খেলেন। আলভেস অবশ্য নাইটক্লাবে উপস্থিতির কথা মেনে নিয়েছেন। তিনি জানিয়েছেন সে দিন তিনি উপস্থিত ছিলেন তাঁর বন্ধুদের সঙ্গে। তবে এমন ঘটনার কথা পুরোপুরি অস্বীকার করেছেন‌ তিনি। তিনি জানিয়েছেন, ‘আমি নাচছিলাম, উপভোগ করছিলাম। তবে কাউকে বিরক্ত করিনি। আমি জানি না ওই মহিলাকে। আমি কী করে একজনের সঙ্গে এমনটা করব? আমি কখনোই এমন আচরণ করব না।’ উল্লেখ্য গত ডিসেম্বর মাসেই ক্যামেরুনের বিরুদ্ধে ব্রাজিলের হয়ে খেলতে নেমে ব্রাজিল ফুটবলের ইতিহাসে মাঠে থাকা সবথেকে বয়স্ক ফুটবলার হওয়ার নজির গড়েছিলেন তিনি। ব্রাজিল ফুটবলের ইতিহাসে ক্লাব এবং জাতীয় দল মিলিয়ে সর্বাধিক ৪৩টি ট্রফি জয়ের নজিরও রয়েছে তাঁর দখলে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমি RSS-র সদস্য ছিলাম’, শেষদিনে 'সাহসের' সঙ্গে বললেন কলকাতা হাইকোর্টের বিচারপতি রাহুল গান্ধীর হাতে চীনা সংবিধান? অসমের মুখ্যমন্ত্রীর দাবি বিভ্রান্তিকর এই ৫ খাবারেই কিডনি থাকবে সুস্থ! রক্ত হবে পরিষ্কার পাহাড়ে ভেঙে পড়েছিল ইরানের প্রেসিডেন্টের চপার, দেখুন দুর্ঘটনাস্থলের ছবি IPL 2024: ১৪ ম্যাচে ৯টি জয়, দেখুন কোন পথে লিগ চ্যাম্পিয়ন KKR ‘‌এখন খাওয়ারও সময় পাই না, খাই একবার রাতে’‌, প্রিয় খাবারের কথা জানিয়ে দিলেন মমতা গভীর রাতে শিলিগুড়িতে রামকৃষ্ণ মিশনের আশ্রমে হামলা, সন্ন্যাসীদের নিগ্রহের অভিযোগ তন্ময়-রথিজিৎদের কঠিন নজরদারিতে চলছে গ্র্যান্ড অডিশন, কবে থেকে আসছে সারেগামাপা? আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী জি বাংলা ছেড়ে এবার জলসায় জনপ্রিয় নায়ক, উড়ানে প্রতীকের পাশে থাকছেন হ্যান্ডসাম

Latest IPL News

আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.