বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ২০২৩ পর্যন্ত মহমেডানেই থাকছেন আজহারউদ্দিন মালিক
মহমেডানেই থাকছেন আজহারউদ্দিন মালিক

২০২৩ পর্যন্ত মহমেডানেই থাকছেন আজহারউদ্দিন মালিক

  • ইতিমধ্যেই আসন্ন মরশুমের প্রস্তুতি শুরু করে দিয়েছে মহমেডান স্পোর্টিং ক্লাব। সেই লক্ষ্যে প্রথমেই তারা চুক্তিবদ্ধ করিয়েছে তারকা ফুটবলার আজহারউদ্দিন মালিককে। ২০২৩ সাল পর্যন্ত চুক্তি হয়েছে মহমেডানের সঙ্গে।

শুভব্রত মুখার্জি: অল্পের জন্যে হাতছাড়া হয়েছে আই লিগের শিরোপা। একেবারে শেষ মুহূর্তে এসে গোকুলামের কাছে ২-১ গোলে হেরে দ্বিতীয় স্থানে থেকেই সন্তুষ্ট থাকতে হয়েছে মহমেডান স্পোর্টিং ক্লাবকে। তবে মহমেডান স্পোর্টিং ক্লাব কিন্তু থেমে নেই। ইতিমধ্যেই আসন্ন মরশুমের প্রস্তুতি তারা শুরু করে দিয়েছে। সেই লক্ষ্যে প্রথমেই তারা চুক্তিবদ্ধ করিয়েছে নবীন তারকা ফুটবলার আজহারউদ্দিন মালিককে। ২০২৩ সাল পর্যন্ত চুক্তি হয়েছে মহমেডানের সঙ্গে।

উত্তর ২৪ পরগনা জেলার ডানকুনির ছেলে আজহারউদ্দিন। ২০২১-২২ মরশুমেও খেলেছেন মহমেডানের হয়ে। তবে প্রথম একাদশের নিয়মিত ফুটবলার ছিলেন না। দলের প্রয়োজনে সবসময় সামনে থেকে দায়িত্ব পালন করেছেন তিনি। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে 'ব্ল্যাক প্যান্থার্স'দের সঙ্গে প্রথম চুক্তিবদ্ধ হয়েছিলেন আজহারউদ্দিন।

এফসি বেঙ্গালুরু ইউনাইটেডের হয়ে অল্প সময় খেলার পরেই মহামেডান দলে যোগ দিয়েছিলেন আজহারউদ্দিন মালিক। ২০১৯-২০ সালে মোহনবাগানের যে দল আইলিগ চ্যাম্পিয়ন হয়েছিল তার সদস্য ছিলেন আজহারউদ্দিন। যদিও একটি ম্যাচেও তার খেলা হয়নি। ২০২১-২২ মরশুমে মহমেডানের হয়ে একটি গোল করার পাশাপাশি একটি অ্যাসিস্টও রয়েছে আজহারউদ্দিন মালিকের নামের সঙ্গে। সামনেই আইএসএল খেলার স্বপ্ন রয়েছে মহমেডান স্পোর্টিং ক্লাবের । সেক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন আজহারউদ্দিন মালিক।

বন্ধ করুন