বাংলা নিউজ > ময়দান > ফুটবল > গুরুতর অসুস্থ বদ্রু বন্দ্যোপাধ্যায়, ভর্তি করানো হয়েছে হাসপাতালে, উদ্বেগে ময়দান
বদ্রু বন্দ্যোপাধ্যায়।

গুরুতর অসুস্থ বদ্রু বন্দ্যোপাধ্যায়, ভর্তি করানো হয়েছে হাসপাতালে, উদ্বেগে ময়দান

  • প্রাক্তন তারকা ফুটবলার বর্তমানে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, ৯২ বছরের বদ্রু বন্দ্যোপাধ্যায় দীর্ঘদিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছেন। তাঁর অ্যালজাইমারস রয়েছে। সব মিলিয়ে অবস্থার বেগতিক দেখে তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

এই বছরের শুরুতে সুভাষ ভৌমিককে হারিয়েছে ময়দান। তার পর সুরজিৎ সেনগুপ্তকেও হারাতে হয়েছে। এই শোক ভোলার আগেই ফের সমর বন্দ্যোপাধ্যায় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন। সমর বন্দ্যোপাধ্যায় আবার ময়দানে বেশি পরিচিত বদ্রু বন্দ্যোপাধ্যায় নামে।

প্রাক্তন তারকা ফুটবলার বর্তমানে এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে, ৯২ বছরের বদ্রু বন্দ্যোপাধ্যায় দীর্ঘদিন ধরেই বয়সজনিত অসুস্থতায় ভুগছেন। তাঁর অ্যালজাইমারস রয়েছে। সব মিলিয়ে অবস্থার বেগতিক দেখে তাঁকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে।

আরও পড়ুন: কনস্ট্যানটাইন কোচ হওয়ায় ইস্টবেঙ্গলে ফিরতে পারেন শুভাশিস, সই করতে পারেন শৌভিকও

বুধবার অবস্থার অবনতি দেখে পরিবারের তরফে বিষয়টি জানানো হয় মোহনবাগান ক্লাবকে। সবজু-মেরুনের উদ্যোগে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করে বদ্রু বন্দ্যোপাধ্যায়কে হাসপাতালে ভরতি করার ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন: আগে থেকেই ঠিক ছিল, ইস্টবেঙ্গলের কোচ হিসেবে কনস্ট্যানটাইনের নামে শিলমোহর ইমামির

মোহনবাগান সচিব দেবাশিস দত্ত বলেন, ‘বদ্রু বন্দ্যোপাধ্যায়ের পরিবারের থেকে খবর পেয়ে আমরা দ্রুত ক্রীড়ামন্ত্রীর সঙ্গে যোগাযোগ করি। মন্ত্রীর উদ্যোগেই তাঁকে যত তাড়াতাড়ি সম্ভব হয়েছে এসএসকেএম হাসপাতালে ভর্তি করানো হয়েছে।’

বদ্রু বন্দ্যোপাধ্যায়ের ফুটবল জীবন বেশ উজ্জ্বল। দীর্ঘ দিন কলকাতা ময়দানের পাশাপাশি জাতীয় দলের হয়েও খেলেছেন তিনি। ১৯৫৬ সালে মেলবোর্ন অলিম্পিক্সে এই তারকা ফরোয়ার্ডের নেতৃত্বেই ভারত সেমিফাইনালে উঠেছিল। বাংলা ফুটবলেও তাঁর অবদান কম নয়। প্লেয়ার এবং কোচ হিসেবে সন্তোষ ট্রফি জিতেছেন বাংলার হয়ে। তাঁর অসুস্থতার খবরে মন খারাপ গোটা ময়দানের।

বন্ধ করুন