বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ওড়িশা থেকে বাগানের প্রাক্তন স্প্যানিশ মিডফিল্ডারকে তুলে নিল বেঙ্গালুরু এফসি
ওড়িশা এফসি থেকে জাভি হার্নান্ডেজকে তুলে নিল বেঙ্গালুরু এফসি (ছবি:এএনআই/আইএসএল)

ওড়িশা থেকে বাগানের প্রাক্তন স্প্যানিশ মিডফিল্ডারকে তুলে নিল বেঙ্গালুরু এফসি

  • ওড়িশা এফসি থেকে জাভি হার্নান্ডেজকে তুলে নিল বেঙ্গালুরু এফসি। এটিকে মোহনবাগানের এই প্রাক্তন ফুটবলারকে নিজের দলে নিয়ে বেঙ্গালুরু নিজেদের মাঝমাঠকে গুছিয়ে নিল। এটিকে মোহনবাগান ছাড়ার পরে আইএসএল-এর অন্যতম ক্লাব ওড়িশা এফসির হয়ে খেলতে নামেন জাভি। দু বছরের চুক্তিতে বেঙ্গালুরু এফসি-তে সই করেন তিনি।

ওড়িশা এফসি থেকে জাভি হার্নান্ডেজকে তুলে নিল বেঙ্গালুরু এফসি। এটিকে মোহনবাগানের এই প্রাক্তন ফুটবলারকে নিজের দলে নিয়ে বেঙ্গালুরু নিজেদের মাঝমাঠকে গুছিয়ে নিল। ২০১৯ সালে এটিকে-র সঙ্গে যুক্ত হয়েছিলেন স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডার জাভি হার্নান্ডেজ। প্রথম মরশুমেই খেতাব জিতেছিলেন তিনি। এরপরের মরশুমে এটিকে-র সঙ্গে মোহনবাগান যুক্ত হয় এবং তারপরে সবুজ মেরুন সমর্থকদের কাছে প্রিয় পাত্র হয়ে উঠেছিলেন জাভি হার্নান্ডেজ।

এটিকে মোহনবাগান ছাড়ার পরে আইএসএল-এর অন্যতম ক্লাব ওড়িশা এফসির হয়ে খেলতে নামেন জাভি। ২০ টির মধ্যে ১৯টি ম্যাচেই ওড়িশার জার্সিতে তাকে মাঠে দেখা গিয়েছিল। গোল করার পাশাপাশি অ্যাসিস্টও করেছিলেন জাভি হার্নান্ডেজ। তবে এবার ওড়িশা ছেড়ে বেঙ্গালুরুর পথে হাঁটলেন জাভি। দু বছরের চুক্তিতে বেঙ্গালুরু এফসি-তে সই করেছেন এই স্প্যানিশ অ্যাটাকিং মিডফিল্ডার।

আরও পড়ুন… রক্ষণকে মজবুত করতে তিরির জায়গায় অস্ট্রেলিয়ার হামিলকে দলে নিচ্ছে ATK মোহনবাগান

বেঙ্গালুরু এফসিতে যোগ দিয়ে জাভি হার্নান্ডেজ জানিয়েছেন,‘বেঙ্গালুরুতে যোগ দিয়ে আমি উচ্ছ্বসিত। আইএসএল-এই থাকতে চেয়েছিলাম। বেঙ্গালুরু এফসির প্রস্তাব পছন্দ হয়েছিল। নতুন মরশুমের দিকে তাকিয়ে রয়েছি। দলের প্রত্যাশা পূরণ করার চেষ্টা করব।’

আরও পড়ুন… রক্ষণকে মজবুত করতে তিরির জায়গায় অস্ট্রেলিয়ার হামিলকে দলে নিচ্ছে ATK মোহনবাগান

জাভি হার্নান্ডেজ আরও বলেছেন,‘আমি জানি গত দুই মরশুমে বেঙ্গালুরু এফসি প্রত্যাশিত সাফল্য পায়নি। অনুশীলনে প্রতিটা সেশন ও ম্যাচে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। আবার দেশের সেরা ক্লাব হয়ে উঠবে বেঙ্গালুরু এফসি। ক্লাব ও সমর্থকদের প্রতি আমার ভরসা রয়েছে।’

বন্ধ করুন