বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ফের শেষ মূহুর্তের গোলে হৃদয়বিদারক হার, কারণ খুঁজে পেয়েছেন বাংলাদেশের নয়া কোচ!

ফের শেষ মূহুর্তের গোলে হৃদয়বিদারক হার, কারণ খুঁজে পেয়েছেন বাংলাদেশের নয়া কোচ!

কোচ বদলেও লাভ হল না বাংলাদেশের।

কলম্বোর রেসকোর্স মাঠে মঙ্গলবার ১০ জনের শ্রীলঙ্কার কাছে ২-১ গোলে হেরে মাহিন্দ্রা রাজাপক্ষে ট্রফি থেকে ছিটকে গেল বাংলাদেশ। উল্লেখ্য ড্র করতে পারলেই ফাইনালে উঠত বাংলাদেশ। কিন্তু ৯০তম মিনিটের পেনাল্টি গোলে হারের মুখ দেখতে হল তাদের।

শুভব্রত মুখার্জি: বাংলাদেশ ফুটবল দলের কোচ বদলের পরেও বদলালো না ভাগ্য। সাফ চ্যাম্পিয়নশিপে শেষ মূহুর্তের গোলে হারের পরে শ্রীলঙ্কাতেও শেষ মুহূর্তে তাদেরকে হারের মুখ দেখতে হল। ফলে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে বাংলাদেশ। উল্লেখ্য কয়েক দিন আগেই অস্কার ব্রুনের হাত ধরে সাফ চ্যাম্পিয়নশিপে শেষ মুহূর্তে ছিটকে যেতে হয়েছিল তাদের। নতুন কোচ মারিও লেমোসের কোচিংয়ে শ্রীলঙ্কার আমন্ত্রণমূলক টুর্নামেন্টেও একই অবস্থা হল বাংলাদেশ জাতীয় ফুটবল দলের। শেষ মুহূর্তে স্বপ্নভঙ্গের কারণ হিসেবে অন্তর্বর্তীকালীন কোচের মতো ফুটবলারদের মনোসংযোগের ঘাটতিই প্রধান কারণ।

প্রসঙ্গত কলম্বোর রেসকোর্স মাঠে মঙ্গলবার ১০ জনের শ্রীলঙ্কার কাছে ২-১ গোলে হেরে মাহিন্দ্রা রাজাপক্ষে ট্রফি থেকে ছিটকে গেল বাংলাদেশ। উল্লেখ্য ড্র করতে পারলেই ফাইনালে উঠত বাংলাদেশ। কিন্তু ৯০তম মিনিটের পেনাল্টি গোলে হারের মুখ দেখতে হল তাদের। প্রসঙ্গত গত অক্টেবরে সাফের ফাইনাল খেলতে নেপালের বিপক্ষে জয়ের প্রয়োজন ছিল বাংলাদেশের। এগিয়ে থেকেও ৮৮তম মিনিটের পেনাল্টি গোলে ড্র করে ছিটকে যেতে হয়েছিল জামালদের।

৩৫ বছর বয়সী এই পর্তুগিজ কোচ লেমোস মনে করেন, ‘এটি নিঃসন্দেহে মনোযোগের ঘাটতি। সত্যি বলতে শেষ মুহূর্তে আমরা স্রেফ দাঁড়িয়ে গিয়েছিলাম। ভেবেছিলাম আমরা জিতব। সেই মুহূর্তে ওই হারের মুখ দেখতে হল। শ্রীলঙ্কা গোলের জন্য মরিয়া ছিল। ওই সময় আমাদের মাঠে মনোভাব যা হয়া উচিত ছিল তা একেবারেই ছিল না। আমরা ম্যাচ শেষের অপেক্ষা করছিলাম। যখন আপনি শেষ মুহূর্তে এমন মনোভাব নেবেন তখন আপনাকে হারের মুখ দেখতে হবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা! ‘কখনও একদম ভেঙে পড়ি…’, তিন নম্বর বউয়ে মন মজে শোয়েবের,সানিয়া বললেন যন্ত্রণার কথা সাদা বলের ঘরোয়া টুর্নামেন্ট খেলবেন- এই শর্তে কেন্দ্রীয় চুক্তি পেয়েছেন হার্দিক ‘‌আমি দুঃখিত, বাবা’‌, দেরিতে পৌঁছনোয় পরীক্ষা দিতে না পেরে আত্মঘাতী ছাত্র রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.