বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > অবশেষে বার্সার তারকা মিডিও-কে বিশ্রাম দিতে চলেছেন কোম্যান

অবশেষে বার্সার তারকা মিডিও-কে বিশ্রাম দিতে চলেছেন কোম্যান

পেদ্রি গঞ্জালেজ।

গত বছর বার্সেলোনার জার্সিতে অভিষেক হওয়ার পরে ১৮ বছরের পেদ্রি ক্লাব এবং দেশ মিলিয়ে মোট ৭৪টি ম্য়াচ খেলেছেন। স্পেনকে ইউরোর সেমিফাইনালে উঠতে সাহায্য করেছেন। এবং টোকিও-তে ফাইনালে উঠতে সাহায্য করেছিলেন তিনি।

উয়েফা ইউরো এবং টোকিও অলিম্পিক্সের জন্য নিজের দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। তার আগে গত মরশুমে বার্সেলোনার হয়ে একটি ম্যাচ ছাড়া লিগের বাকি সব ম্যাচ খেলেছেন বার্সেলোনার তরুণ মিডফিল্ডার পেদ্রি গঞ্জালেজ। টানা ম্যাচ খেলার ক্লান্তি কাটাতে তাঁকে বিশ্রামে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যে কারণে শনিবার স্প্যানিশ লিগের আটলেটিকো বিলবাও-এর বিরুদ্ধে ম্যাচটি হয়ে গেলে, তাঁকে দু'সপ্তাহের ছুটি দিচ্ছেন বার্সা কোচ রোনাল্ড কোম্যান।

শুক্রবার তিনি বলেছেন, ‘আমাদের এই সিদ্ধান্তটা নিতে হয়েছে, কারণ টানা খেলার ফলে নভেম্বর, ডিসেম্বরে গিয়ে ওর কোনও শারীরিক সমস্যা হোক, সেটা আমরা চাই না। এই মরশুমে ও টানা যে ভাবে ম্যাচ খেলেছে, সে ভাবে খেলা কার্যত অসম্ভব। তার উপর গরমকালে দু'টো টুর্নামেন্টেও খেলেছে।’

গত বছর বার্সেলোনার জার্সিতে অভিষেক হওয়ার পরে ১৮ বছরের পেদ্রি ক্লাব এবং দেশ মিলিয়ে মোট ৭৪টি ম্য়াচ খেলেছেন। স্পেনকে ইউরোর সেমিফাইনালে উঠতে সাহায্য করেছেন। এবং টোকিও-তে ফাইনালে উঠতে সাহায্য করেছিলেন তিনি। যদিও অলিম্পিক্সের ফাইনালে ব্রাজিল জেতে। রুপো পায় স্পেন। আবার ফিরেই গত সপ্তাহের শেষে এই মরশুমে বার্সেলোনার প্রথম ম্যাচেও খেলেছেন। 

সেই কারণেই তাঁকে ছুটিতে পাঠানো হচ্ছে। তবে দু'সপ্তাহের ছুটিতে থাকার জন্য গেটাফে এবং সেভিয়ার বিরুদ্ধে দু'টো ম্যাচে অংশ নিতে পারবেন না পেদ্রি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অবৈধ বিয়ের দায়ে কারাবন্দি ইমরান খানের পাল্টা মামলার রায় অঘোষিতই রইল ক্রিকেট থিমের পোশাকে তাক লাগাচ্ছেন পর্দার মাহি জাহ্নবী 'চরিত্রটা খুব একটা...' ‘হীরামান্ডি’র প্রিমিয়ারের মাসপূর্তিতে কেন এমন বললেন রিচা? দিনে রেকর্ডভাঙা ৫২.৩ ডিগ্রির জ্বালাপোড়া গরমের পর বিকেলে দিল্লিতে স্বস্তির বর্ষণ পাত্তাবং, সান্তুক, লুংচু: হাঁসফাঁস গরমে ভিড় এড়াতে পৌঁছে যান এই অফবিট জায়গায় ‘‌আমি আপনাদের পাশে আছি’‌, হেঁটে স্বামীজির বাড়ি গিয়ে সন্ন্যাসীদের আশ্বাস মমতার কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা IPL 2024: ধোনি দুম করে নেতৃত্ব ছাড়ায় কি তাল কাটে?কেন প্লে-অফে উঠতে পারল না CSK? মহিলাদের ফোন নম্বর জোগাড় করতে সরকারি প্রকল্পের ফর্ম ফিল আপ করাচ্ছেন TMC নেতারা 'ওরা নিরুদ্দেশ হলে তো…', বং গাই-বাঁকুড়া মিমসের সঙ্গে গোল বাঁধল বিটকেল বাঙালির!

Latest IPL News

কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.