বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ওড়িশাকে হাফ ডজন গোল দিয়ে লিগ তালিকার দুইয়ে উঠে এল হায়দরাবাদ
জোড়া গোল করলেন বার্থেলোমিউ ওগবেচে।
জোড়া গোল করলেন বার্থেলোমিউ ওগবেচে।

ওড়িশাকে হাফ ডজন গোল দিয়ে লিগ তালিকার দুইয়ে উঠে এল হায়দরাবাদ

বাম্বোলিমের জিএমসি অ্যাথেলেটিক স্টেডিয়ামে ওড়িশাকে ৬-১ গোলে উড়িয়ে আইএসএল তালিকার দুইয়ে উঠে এল হায়দরাবাদ। লিগ টেবলের শীর্ষে থাকা মুম্বই সিটি এফসি'র চেয়ে মাত্র ১ পয়েন্ট পিছিয়ে রয়েছে তারা।

দুরন্ত ছন্দ নিজামের শহরের প্লেয়াররা। ওড়িশা এফসি-কে হাফ ডজন গোল দিয়ে মুম্বই সিটি এফসি-র ঘাড়ে নিঃশ্বাস ফেলছে হায়দরাবাদ এফসি। বাম্বোলিমের জিএমসি অ্যাথেলেটিক স্টেডিয়ামে ওড়িশাকে ৬-১ গোলে উড়িয়ে আইএসএল তালিকার দুইয়ে উঠে এল হায়দরাবাদ। লিগ টেবলের শীর্ষে থাকা মুম্বই সিটি এফসি'র চেয়ে মাত্র ১ পয়েন্ট পিছিয়ে রয়েছে তারা।

ম্যাচের প্রথমার্ধ থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিল হায়দরাবাদ। ৯ মিনিটেই ওড়িশার হেক্টর রোডাসের আত্মঘাতী গোলে এগিয়ে যায় হায়দরাবাদ এফসি। কিন্তু ম্যাচে ১৬ মিনিটেই সমতা ফিরিয়ে আনেন কিকো রামিরেজের দল। এটিও ছিল আত্মঘাতী গোল। ডেডলক ভাঙতে ৩৯ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছিল হায়দরাবাদকে। এডু গার্সিয়ার কর্নার থেকে জোরালো হেডে ২-১ গোলে হায়দরাবাদকে এগিয়ে দেন ওগবেচে। ২-১ গোলে লিড নিয়ে মাঠ ছাড়ে হায়দরাবাদ।

দ্বিতীয়ার্ধের পুরোটাই ছিল হলুদ ঝড়। ম্যাচের ৫৪ মিনিটে যে ঝড় শুরু হয়েছিল তা গিয়ে থামে ৮৬ মিনিটে। দ্বিতীয়ার্ধের শুরু থেকে ক্রমাগত আক্রমণ তৈরির করার ফসল প্রথম ১০ মিনিটের মধ্যেই পায় হায়দরাবাদ। হিতেশ শর্মার থেকে পাওয়া বলের উপর দুর্দান্ত কন্ট্রোল রেখে হায়দরাবাদকে ৩-১ গোলে এগিয়ে দেন এডু গার্সিয়া। ম্যাচে দ্বিতীয় গোল করে হায়দরাবাদকে ৪-১ গোলে এগিয়ে দেন প্রথম দুই গোলের নায়ক বার্থেলোমিউ ওগবেচে।

৭২ মিনিটে হায়দরাবাদ পঞ্চম গোলটি করেন জাভিয়ার সিভেরিও। ওড়িশার কফিনে শেষ পেরেকটি পোঁতেন জোয়াও ভিক্টর। নিজেদের বক্সে ওড়িশার গৌরব বোরা জাভিয়ার সিভেরিও-কে ফাউল করলে পেনাল্টি পায় হায়দরাবাদ এফসি। পেনাল্টি থেকে নিজামের শহরের দলকে ছয় নম্বর গোল এনে দিতে ভুল করেননি ভিক্টর।

বন্ধ করুন