বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সঞ্জয় নয়, হাবাসের সহকারী হচ্ছেন বাস্তব, ২২ অক্টোবর থেকে গোয়ায় ATK MB-র শিবির
বাস্তব রায়।
বাস্তব রায়।

সঞ্জয় নয়, হাবাসের সহকারী হচ্ছেন বাস্তব, ২২ অক্টোবর থেকে গোয়ায় ATK MB-র শিবির

  • সঞ্জয় নাকি গোয়ার জৈব সুরক্ষা বলয়ে থাকতে রাজি নন। সে কারণেই তিনি হাবাসের সহকারী হিসেবে গোয়ায় যাচ্ছেন না। তাঁর বদলে বেছে নেওয়া হয়েছে বাস্তবকে। অন্য একটি সূত্র বলছে, বাস্তবকে সহকারী হিসেবে বেশি পছন্দ হাবাসের। সে কারণেই তাঁকে নতুন করে বেছে নেওয়া হয়েছে।

আন্তোনিও লোপেজ হাবাসের সহকারী হিসেবে এর আগেও কাজ করেছেন বাস্তব রায়। এই বছর আবার এটিকে মোহনবাগানে হাবাসের সহকারী হিসেবে যোগ দিতে চলেছেন বাস্তব। সঞ্জয় সেন দলের ইয়ুথ ফুটবলারদের দায়িত্বে থাকবেন। 

জানা গিয়েছে, সঞ্জয় নাকি গোয়ার জৈব সুরক্ষা বলয়ে থাকতে রাজি নন। সে কারণেই তিনি হাবাসের সহকারী হিসেবে গোয়ায় যাচ্ছেন না। তাঁর বদলে বেছে নেওয়া হয়েছে বাস্তবকে। অন্য একটি সূত্র বলছে, বাস্তবকে সহকারী হিসেবে বেশি পছন্দ হাবাসের। সে কারণেই তাঁকে নতুন করে বেছে নেওয়া হয়েছে।

এর আগে ২০১৫-১০১৮ এটিকে-তে কোচের সহকারী হিসেবেই কাজ করেছেন বাস্তব। হাবাসের পাশাপাশি মলিনার কোচিংয়ে দ্বিতীয় বার যে বার এটিকে আইএসএল চ্যাম্পিয়ন হয়, তখনও দলের সহকারী ছিলেন বাস্তব। এ বার আবার পুরনো দায়িত্বেই দেখা যাবে তাঁকে। মাঝে তিনি এটিকে ছেড়ে ইস্টবেঙ্গলের কোচ হয়েছিলেন।

শোনা যাচ্ছে, হাবাস গোয়ায় ২২ অক্টোবর থেকেই শিবির শুরু করে দিতে চাইছেন। তার আগেই দলের ফুটবলার এবং কোচ, সাপোর্ট স্টাফেরা গোয়ায় একত্রিত হবেন। আইএসএলের নিয়ম মেনে কঠোর জৈব সুরক্ষা বলয়েই থাকবেন ফুটবলাররা। মারগাওয়ের যে হোটেলে সবুজ-মেরুন ফুটবলার এবং সাপোর্ট স্টাফেরা থাকবেন, সেই হোটেলের কর্মীদেরও কোয়ারেন্টাইনের নিয়ম মানতে হচ্ছে। একেবারে বিধি মেনেই শিবির শুরু করে চলেছে হাবাস ব্রিগেড।

বন্ধ করুন