বাংলা নিউজ > ময়দান > ফুটবল > করোনার প্রকোপ,Champions League-এ বায়ার্ন-বার্সা ম্যাচ হবে দর্শকশূন্য স্টেডিয়ামে
বায়ার্ন-বার্সা ম্যাচ হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।
বায়ার্ন-বার্সা ম্যাচ হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।

করোনার প্রকোপ,Champions League-এ বায়ার্ন-বার্সা ম্যাচ হবে দর্শকশূন্য স্টেডিয়ামে

  • জার্মানির বাভারিয়া প্রদেশের অবস্থা একেবারেই ভালো নয়। ওমিক্রনের আতঙ্ক এখানে বেশ ভালো ভাবেই ছড়িয়েছে। ফলে সামনের সপ্তাহে এই প্রদেশেই অনুষ্ঠিত হতে চলা বায়ার্ন মিউনিখ বনাম বার্সেলোনা ম্যাচ হবে দর্শকদের অনুপস্থিতিতে।

শুভব্রত মুখার্জি: গোটা বিশ্ব জুড়ে ফের করোনার বাড়বাড়ন্ত। ফের থাবা বসাতে চলেছে খেলার মাঠেও। করোনার নতুন প্রজাতি ওমিক্রনের আবির্ভাবের পরে বিষয়টি ফের সেদিকেই এগোচ্ছে। আর এর ফলস্বরূপ ইউরোপীয় ক্লাব ফুটবলের শ্রেষ্ঠ মঞ্চ চ্যাম্পিয়ান্স লিগের ম্যাচে আর কোনও রকম ঝুঁকি না নিয়ে দর্শকশূন্য স্টেডিয়ামে এই ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এক কথায় পুরো 'ক্লোজড ডোর' ম্যাচ খেলবে বায়ার্ন-বার্সা। 

জার্মানির বাভারিয়া প্রদেশের অবস্থা একেবারেই ভালো নয়। ওমিক্রনের আতঙ্ক এখানে বেশ ভালো ভাবেই ছড়িয়েছে। ফলে সামনের সপ্তাহে এই প্রদেশেই অনুষ্ঠিত হতে চলা বায়ার্ন মিউনিখ বনাম বার্সেলোনা ম্যাচ হবে দর্শকদের অনুপস্থিতিতে। গ্রুপ -ই তে এই মুহূর্তে শীর্ষে রয়েছে বায়ার্ন। আর দ্বিতীয় স্থানে রয়েছে বার্সেলোনা ক্লাব। ডিসেম্বর মাসের ৮ তারিখ আলিয়াঞ্জ এরিনায় মুখোমুখি হওয়ার কথা এই দুই ক্লাবের।

উল্লেখ্য চ্যাম্পিয়ান্স লিগের চলতি মরশুমে ষষ্ঠ ম্যাচ ডেতে মুখোমুখি হবে এই দুই দল। তার আগে ম্যাঞ্চেস্টার সিটি এবং লিপজিগের ম্যাচ রয়েছে ৭ই ডিসেম্বর। সেই ম্যাচও দর্শকশূন্য ভাবে আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে উয়েফা। কারণ জার্মানির স্যাক্সোনি প্রদেশে ফের আংশিক লকডাউন শুরু হয়েছে। বুন্দেশলিগার ম্যাচেও ৫০% উপস্থিতি ধার্য করা হয়েছে এবং সর্বাধিক ১৫০০০ জন দর্শক স্টেডিয়ামে প্রবেশের আপাতত অনুমতি রয়েছে। জার্মানিতে সম্প্রতি একদিনে সর্বাধিক ৭৩০০০ সংক্রমণ এবং ৩৮৮ জনের মৃত্যুর খবর পর্যন্ত পাওয়া গিয়েছে।

বন্ধ করুন