বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ছত্তিশগড়কে হারিয়ে সন্তোষ ট্রফির অভিযান শুরু বাংলার
বাংলার হয়ে দুটি গোল করেন মাহিতোষ রায় ও মহম্মদ ফারদিন আলি (ছবি:আইএফএ)
বাংলার হয়ে দুটি গোল করেন মাহিতোষ রায় ও মহম্মদ ফারদিন আলি (ছবি:আইএফএ)

ছত্তিশগড়কে হারিয়ে সন্তোষ ট্রফির অভিযান শুরু বাংলার

  • এদিন বাংলার হয়ে দুটি গোল করেন মাহিতোষ রায় ও মহম্মদ ফারদিন আলি । ১৮ তম মিনিটে বাংলার হয়ে প্রথম গোল করেন মাহিতোষ। ৩৫ তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফারদিন আলি।

শুভব্রত মুখার্জি: জয় দিয়েই চলতি সন্তোষ ট্রফির অভিযান শুরু করল বাংলা দল। কল্যানীর মাটিতে এদিন সন্তোষের শুরুটা ‘সন্তোষজনক’ ভাবেই হল বাংলার পক্ষে। তথাকথিত দুর্বল দল ছত্তিশগড়ের বিরুদ্ধে ২-০ ফলে এক গুরুত্বপূর্ণ জয় তুলে নিল বাংলার ফুটবলাররা।

রবিবাসরীয় দুপুরে কল্যাণী স্টেডিয়ামে পূর্বাঞ্চলীয় গ্রুপ ‘বি’ এর প্রথম ম্যাচে বাংলা ২-০ গোলে হারাতে সক্ষম হল ছত্তিশগড়কে। এদিনের ম্যাচের দুটি গোল প্রথমার্ধেই হয়েছে। কার্যত প্রথমার্ধে জোড়া গোল করে ম্যাচ থেকে পুরো পয়েন্ট নিশ্চিত করে ফেলে বাংলা। রঞ্জন ভট্টাচার্যের ছেলেদের এই জয়ের ফলে যে আত্মবিশ্বাস অনেকটাই বাড়বে তা বলা বাহুল্য।

এদিন বাংলার হয়ে দুটি গোল করেন মাহিতোষ রায় ও মহম্মদ ফারদিন আলি । ১৮ তম মিনিটে বাংলার হয়ে প্রথম গোল করেন মাহিতোষ। ৩৫ তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফারদিন আলি। এই ব্যবধান ধরে রেখেই ম্যাচ জিতে নেয় বাংলা। ২৫ নভেম্বর সন্তোষ ট্রফির গ্রুপ পর্বে দ্বিতীয় ম্যাচে বাংলার মুখোমুখি হবে সিকিম। এই গ্রুপ থেকে চ্যাম্পিয়ন দল পরের পর্বে খেলার যোগ্যতা অর্জন করবে। অর্থাৎ সিকিমকে হারালেই বাংলার পরের রাউন্ডে যাওয়া নিশ্চিত। ৩২ বার সন্তোষ জয়ী বাংলা ২০১৭ সালে শেষবার গোয়াকে হারিয়ে সন্তোষ ট্রফি চ্যাম্পিয়ন হয়েছিল।

বন্ধ করুন