বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > এ বার হায়দরাবাদের কাছে হারল বেঙ্গালুরু, লিগ তালিকার ৯ নম্বরে নেমে গেলেন সুনীলরা

এ বার হায়দরাবাদের কাছে হারল বেঙ্গালুরু, লিগ তালিকার ৯ নম্বরে নেমে গেলেন সুনীলরা

ফের হারল সুনীলরা।

ম্যাচের শুরু থেকেই বেঙ্গালুরুর উপর চাপ তৈরি করতে শুরু করে হায়দরাবাদ। ফলও পায় হাতেনাতে। ম্যাচের ৭ মিনিটের মাথায় আকাশ মিশ্র-র স্কোয়ার পাস থেকে হায়দরাবাদকে এগিয়ে দেন বার্থলোমিউ ওগবেচে। গোটা ম্যাচে এই একটিমাত্র গোল হয়েছে। এর পর না তো হায়দরাবাদ গোলের মুখ খুলতে পেরেছে। না বেঙ্গালুরু পেরেছে গোলশোধ করতে। ত

এ বার আইএসএলে একেবারেই ভালো ছন্দে নেই বেঙ্গালুরু এফসি। ৫ ম্যাচের মধ্যে তারা মাত্র ১টিতে জিতেছে। তিনটি ম্যাচে তারা হেরেছে। বুধবার হায়দরাবাদ এফসি-র কাছে ১-০ হারে বেঙ্গালুরু। যার নিটফল, লিগ তালিকার নয়ে নেমে গেলেন সুনীল ছেত্রীরা।

ম্যাচের শুরু থেকেই বেঙ্গালুরুর উপর চাপ তৈরি করতে শুরু করে হায়দরাবাদ। ফলও পায় হাতেনাতে। ম্যাচের মাত্র ৭ মিনিটের মাথায় আকাশ মিশ্র-র স্কোয়ার পাস থেকে হায়দরাবাদকে এগিয়ে দেন বার্থলোমিউ ওগবেচে। গোটা ম্যাচে এই একটিমাত্র গোল হয়েছে। এর পর না তো হায়দরাবাদ গোলের মুখ খুলতে পেরেছে, না বেঙ্গালুরু পেরেছে গোলশোধ করতে। তবে পুরো প্রথমার্ধ জুড়েই দাপিয়ে বেড়ায় হায়দরাবাদের টিম। একাবারে জন্যও সুনীল ছেত্রীদের ভয়ঙ্কর হওয়ার সুযোগ দেননি প্রতীক চৌধুরি-অ্যালান কোস্টাদের ডিফেন্স লাইন।

তবে বেঙ্গালুরু যে সুযোগ তৈরি করেনি, তা নয়। দ্বিতীয়ার্ধের একেবারে শুরুতেই সহজ একটি সুযোগ পেয়েছিল তারা। ৪৭ মিনিটে দানিশ ফারুকের লে অফ থেকে বল ধরে গোল লক্ষ্য করে জোড়ালো শট নেন সেলিটন সিলভা। লক্ষ্ণীকান্ত কাট্টিমানির আঙুলে লেগে ক্রসবারের ঠিক উপর দিয়ে বলটি বেরিয়ে যায়। সিলভা আরও একটি সুযোগ পান ম্যাচের ৬১ মিনিটে। দানেশ-সিলভার যুগলবন্দী'ত এ বারও গোলের কাছাকাছি পৌঁছে গিয়েছিল বেঙ্গালুরু। কিন্তু গোলের মুখ খুলতে ব্যর্থ হয় তারা। তবে বেঙ্গালুরুর এই হাতেগোনা  কিছু আক্রমণ ছাড়া বাকি ম্যাচে নিজেদের দাপট ধরে রাখে নিজামের শহরই।

এই ম্যাচে হেরে সুনীলরা যেমন নয়ে নেমে গেলেন, তেমনই হায়দরাবাদ ম্যাচটি জিতে এক লাফে উঠে এল তিন নম্বরে। ৪ ম্যাচের মধ্যে হায়দরাবাদ মাত্র ১টি ম্যাচ জিতেছে। একটিতে হেরেছে। একটি ম্যাচ ড্র করেছে। তাদের পয়েন্ট ৭।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মাকে পাশে নিয়েই রাধিকার সিঁথি রাঙালেন অনন্ত! দেখুন আম্বানিদের বিয়ের কিছু ঝলক জ্বর সারতেই ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী! জগন্নাথের কাছে কী চাইলেন? অনন্ত-রাধিকাকে মিলিয়েছিলেন জাভেদ পুত্র, মিজানকে ৩০কোটির বাড়ি দিয়েছেন আম্বানিরা? কোন কোন সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন আম্বানিদের রিসেপশনে ‘বস্কো স্যার ছাড়া অসম্ভব ছিল...’ তৌবা তৌবা গানের পারদর্শিতা নিয়ে অকপট ভিকি 'ও গল্প বলছে আর সমস্যায়…', সারেগামাপায় কৌশিকীর অতীতের রহস্য ফাঁস করলেন রাঘব Video: ত্রিধারা সম্মিলনীতে হয়ে গেল খুঁটি পুজো! থিম নিয়ে কী জানালেন উদ্যোক্তারা? সব থেকে বেশি গোল, সর্বাধিক সেভ, অব্যর্থ ট্যাকল, নির্ভুল পাস, ইউরোর সব পরিসংখ্যান জয়ন্তর এত বড় বাড়ি! আকাশ থেকে পড়ছে তৃণমূল, আর মেশা যাবে না…একমত সৌগত-মদন গোড়ালি ফুলে ঢোল, তাও খোঁড়াতে-খোঁড়াতে হাডলে এলেন মেসির, শিউরে উঠল নেটপাড়া

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.