বাংলা নিউজ > ময়দান > ফুটবল > এ বার হায়দরাবাদের কাছে হারল বেঙ্গালুরু, লিগ তালিকার ৯ নম্বরে নেমে গেলেন সুনীলরা
ফের হারল সুনীলরা।
ফের হারল সুনীলরা।

এ বার হায়দরাবাদের কাছে হারল বেঙ্গালুরু, লিগ তালিকার ৯ নম্বরে নেমে গেলেন সুনীলরা

  • ম্যাচের শুরু থেকেই বেঙ্গালুরুর উপর চাপ তৈরি করতে শুরু করে হায়দরাবাদ। ফলও পায় হাতেনাতে। ম্যাচের ৭ মিনিটের মাথায় আকাশ মিশ্র-র স্কোয়ার পাস থেকে হায়দরাবাদকে এগিয়ে দেন বার্থলোমিউ ওগবেচে। গোটা ম্যাচে এই একটিমাত্র গোল হয়েছে। এর পর না তো হায়দরাবাদ গোলের মুখ খুলতে পেরেছে। না বেঙ্গালুরু পেরেছে গোলশোধ করতে। ত

এ বার আইএসএলে একেবারেই ভালো ছন্দে নেই বেঙ্গালুরু এফসি। ৫ ম্যাচের মধ্যে তারা মাত্র ১টিতে জিতেছে। তিনটি ম্যাচে তারা হেরেছে। বুধবার হায়দরাবাদ এফসি-র কাছে ১-০ হারে বেঙ্গালুরু। যার নিটফল, লিগ তালিকার নয়ে নেমে গেলেন সুনীল ছেত্রীরা।

ম্যাচের শুরু থেকেই বেঙ্গালুরুর উপর চাপ তৈরি করতে শুরু করে হায়দরাবাদ। ফলও পায় হাতেনাতে। ম্যাচের মাত্র ৭ মিনিটের মাথায় আকাশ মিশ্র-র স্কোয়ার পাস থেকে হায়দরাবাদকে এগিয়ে দেন বার্থলোমিউ ওগবেচে। গোটা ম্যাচে এই একটিমাত্র গোল হয়েছে। এর পর না তো হায়দরাবাদ গোলের মুখ খুলতে পেরেছে, না বেঙ্গালুরু পেরেছে গোলশোধ করতে। তবে পুরো প্রথমার্ধ জুড়েই দাপিয়ে বেড়ায় হায়দরাবাদের টিম। একাবারে জন্যও সুনীল ছেত্রীদের ভয়ঙ্কর হওয়ার সুযোগ দেননি প্রতীক চৌধুরি-অ্যালান কোস্টাদের ডিফেন্স লাইন।

তবে বেঙ্গালুরু যে সুযোগ তৈরি করেনি, তা নয়। দ্বিতীয়ার্ধের একেবারে শুরুতেই সহজ একটি সুযোগ পেয়েছিল তারা। ৪৭ মিনিটে দানিশ ফারুকের লে অফ থেকে বল ধরে গোল লক্ষ্য করে জোড়ালো শট নেন সেলিটন সিলভা। লক্ষ্ণীকান্ত কাট্টিমানির আঙুলে লেগে ক্রসবারের ঠিক উপর দিয়ে বলটি বেরিয়ে যায়। সিলভা আরও একটি সুযোগ পান ম্যাচের ৬১ মিনিটে। দানেশ-সিলভার যুগলবন্দী'ত এ বারও গোলের কাছাকাছি পৌঁছে গিয়েছিল বেঙ্গালুরু। কিন্তু গোলের মুখ খুলতে ব্যর্থ হয় তারা। তবে বেঙ্গালুরুর এই হাতেগোনা  কিছু আক্রমণ ছাড়া বাকি ম্যাচে নিজেদের দাপট ধরে রাখে নিজামের শহরই।

এই ম্যাচে হেরে সুনীলরা যেমন নয়ে নেমে গেলেন, তেমনই হায়দরাবাদ ম্যাচটি জিতে এক লাফে উঠে এল তিন নম্বরে। ৪ ম্যাচের মধ্যে হায়দরাবাদ মাত্র ১টি ম্যাচ জিতেছে। একটিতে হেরেছে। একটি ম্যাচ ড্র করেছে। তাদের পয়েন্ট ৭।

বন্ধ করুন