বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > জয় যখন নিশ্চিত, তখন কেন হোটেলে এলেন কেন্দ্রীয় মন্ত্রী? কল্যাণকে তোপ বাইচুংয়ের

জয় যখন নিশ্চিত, তখন কেন হোটেলে এলেন কেন্দ্রীয় মন্ত্রী? কল্যাণকে তোপ বাইচুংয়ের

বাইচুং ভুটিয়া (HT_PRINT)

উল্লেখ্য দিল্লির দ্বারকা অঞ্চলের হোটেলে ছিলেন এআইএফএফের ভোটাররা। সেখানেই শুক্রবার বিকেল পর্যন্ত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। যে প্রসঙ্গে বাইচুংয়ের মন্তব্য এতটাই যদি লড়াই সহজ হত বা আত্মবিশ্বাস থাকত তাহলে কেন্দ্রীয় মন্ত্রী উপস্থিত থাকতেন না।

শুভব্রত মুখার্জি: এআইএফএফের সভাপতি পদের নির্বাচনে বিপুল সংখ্যক ভোটে জিতে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন কল্যাণ চৌবে। প্রাক্তন গোলরক্ষক কল্যাণ চৌবের কাছে ৩৩-১ ভোটে হেরেছেন আরেক কিংবদন্তি প্রাক্তন ফুটবলার বাইচুং ভুটিয়া। শনিবারেই দিল্লিতে নয়া প্রেসিডেন্ট কল্যাণ চৌবের নেতৃত্বে এআইএফএফের নয়া এক্সিকিউটিভ কমিটির মিটিং বসার কথা ছিল। তার আগেই অবশ্য বাইচুং ভুটিয়া পৌঁছে যান শিলিগুড়িতে। আর সেখান থেকেই তার স্পষ্ট বক্তব্য জেতার বিষয়ে যদি এতটাই আত্মবিশ্বাসী ছিল তো মন্ত্রী ভোটের আগের দিন হোটেলে কি করেছিলেন।

উল্লেখ্য দিল্লির দ্বারকা অঞ্চলের হোটেলে ছিলেন এআইএফএফের ভোটাররা। সেখানেই শুক্রবার বিকেল পর্যন্ত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। যে প্রসঙ্গে বাইচুংয়ের মন্তব্য এতটাই যদি লড়াই সহজ হত বা আত্মবিশ্বাস থাকত তাহলে কেন্দ্রীয় মন্ত্রী উপস্থিত থাকতেন না। ভারতের হয়ে সর্বাধিক ফুটবল ম্যাচ খেলা প্রাক্তন ফুটবলার হিসেবে বাইচুং ভুটিয়া এআইএফএফের এক্সিকিউটিভ কমিটিতে অটোমেটিক চয়েস।

বাইচুং জানিয়েছেন 'তারা যদি এতটাই আত্মবিশ্বাসী ছিল তাহলে কেন্দ্রীয় মন্ত্রীর আসার কী প্রয়োজন ছিল। একজন মন্ত্রী কেন রাত ৯টার সময়ে হোটেলে আসবেন? কেন একজন বাদ দিয়ে বাকি সব ডেলিগেটসদের অন্য ফ্লোরে নিয়ে যাওয়া হয়েছিল। ওদেরকে ফোনেও পাওয়া যাচ্ছিল না।'

অন্ধ্রপ্রদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি গোপালকৃষ্ণ কোসারাজু ছাড়া বাইচুং ভুটিয়ার তরফে সকলের কাছেই ভোটের বিষয়ে পৌঁছনো হয়েছিল। এই প্রসঙ্গে বাইচুং জানান 'কিছুক্ষণ আগেই যেসব অফিসিয়ালদের সঙ্গে কথা বলেছি তাদের আর ফোনে পাচ্ছিলাম না। বৃহস্পতিবার রাত পর্যন্ত নিশ্চিত ছিলাম বেশ কিছু রাজ্য আমাদেরকে সাপোর্ট করবে। তারপর ৮:৩০ বা ৯ টা নাগাদ থেকে তাদেরকে আর ফোনেই পাওয়া যাচ্ছিল না। আমি একা না। মানবেন্দ্র (সিং, রাজস্থান ফুটবল ফেডারেশনের সভাপতি) তার সেক্রেটারিকে যোগাযোগ করতে পাচ্ছিল না। আমি জানতাম রাজনৈতিক হস্তক্ষেপ হবে। তবে সেটা যে এই পর্যায়ে হবে তা জানতাম না।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মালাইকার হবু বউমা রাশা দারুণ সুন্দরী! আরহানের পোস্টে মন্তব্য করে এল নজরে, দেখুন সাবধান, বাগানে ঘুরলে কি হয় জানেন তো- যশস্বীকে কোন কথা মনে করালেন সূর্যকুমার যাদব ৫২.৩ ডিগ্রিতে পুড়ল দিল্লি, ইতিহাসে সবথেকে বেশি গরম! জল নষ্ট করলে ২০০০ টাকা ফাইন 'অত্যন্ত…', প্যালেস্তাইনের সমর্থনে পোস্ট করেও ডিলিট! নেটপাড়ার রোষের মুখে মাধুরী মোটা টাকার লোভ দেখিয়ে WhatsApp গ্রুপে নিয়ে প্রতারণা! ২ কোটি খোয়ালেন দুই ভাই পুরস্কার মূল্যে IPL-এর ধারে-কাছেও নেই T20 বিশ্বকাপ! কত টাকা পায় বিশ্বজয়ীরা? ‘‌শওকত মোল্লাকে আমি প্রাণের চেয়ে বেশি ভালবাসি’‌, সিবিআই তলবের পরই প্রশংসা মমতার পিসি- ভাইপো যার বাড়িতেই লুকিয়ে থাকুক, সওকতকে চুলের মুঠি ধরে জেলে ভরা উচিত CBIএর শাহরুখকে ছাপিয়ে এক নম্বরে দীপিকা! কীসের নিরিখে 'কিং'কে টপকে গেলেন রণবীর ঘরণী? ভোটের আগের রাতে বাড়িতে থাকবেন না, BJP এজেন্টদের কেন এমন পরামর্শ দিলেন শুভেন্দু?

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.