বাংলা নিউজ > ময়দান > ফুটবল > কোভিড আতঙ্ক কাটিয়ে ভারতীয় দলে যোগ দিলেন ঋদ্ধিমান, ভরত অরুণ এবং ঈশ্বরণ
ঋদ্ধিমান সাহা, ভরত অরুণ এবং অভিমন্যু ঈশ্বরণ।
ঋদ্ধিমান সাহা, ভরত অরুণ এবং অভিমন্যু ঈশ্বরণ।

কোভিড আতঙ্ক কাটিয়ে ভারতীয় দলে যোগ দিলেন ঋদ্ধিমান, ভরত অরুণ এবং ঈশ্বরণ

  • ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ এবং বোলিং কোচ ভরত অরুণের করোনা হয়নি। কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভই এসেছিল। তবে তাঁরা করোনা পজিটিভ থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানীর সংস্পর্শে এসেছিলেন বলে, তাঁদের দশ দিনের আইসোলেশনে রাখা হয়েছিল। 

করোনামুক্ত হয়ে আগেই দলের সঙ্গে যোগ দিয়েছেন ঋষভ পন্ত। এ বার কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে দলে যোগ দিলেন ঋদ্ধিমান সাহা, অভিমন্যু ঈশ্বরণ এবং বোলিং কোচ ভরত অরুণ। শনিবার ডারহ্যামে ভারতীয় দলের সঙ্গে যোগ দেন ঋদ্ধিরা।

ভারতীয় দলের এই তিন সদস্যের অবশ্য করোনা হয়নি। কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভই এসেছিল। তবে তাঁরা করোনা পজিটিভ থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানীর সংস্পর্শে এসেছিলেন বলে, তাঁদের দশ দিনের আইসোলেশনে রাখা হয়েছিল। দয়ানন্দ গরানী অবশ্য এখনও টিমের সঙ্গে যোগ দেননি।

৮ জুলাই ঋষভ পন্ত প্রথমে করোনায় আক্রান্ত হন। অনেকের দাবি ছিল, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর ভারত যে তিন সপ্তাহের ছুটি পেয়েছিল, তাতেই প্লেয়ার এবং বাকি সদস্যরা ইচ্ছে মতো লন্ডনে ঘুরে বেড়িয়েছেন। আর সে কারণেই ভারতীয় দলেও করোনা সংক্রমণ ঘটেছে। পন্তের পরেই ১৪ জুলাই দয়ানন্দ গরানীর করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। তাঁর সংস্পর্শে আসার কারণে ঋদ্ধি, ঈশ্বরণ এবং ভরত অরুণকে আইসোলেশনে রাখা হয়।

এ দিকে ঋদ্ধি, পন্তদের ছাড়াই ভারত কাউন্টি একাদশের বিরুদ্ধে একটি প্রস্তুতি ম্যাচ খেলে ফেলেছে। যে ম্যাচটি ড্র হয়েছে। ৪ আগস্ট থেকে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হচ্ছে।

বন্ধ করুন