বাংলা নিউজ > ময়দান > ফুটবল > আগের চেয়ে অনেক সুস্থ, রবিবার সকালে বাড়ি ফিরলেন ভাস্কর গঙ্গোপাধ্যায়
ভাস্কর গঙ্গোপাধ্যায়।
ভাস্কর গঙ্গোপাধ্যায়।

আগের চেয়ে অনেক সুস্থ, রবিবার সকালে বাড়ি ফিরলেন ভাস্কর গঙ্গোপাধ্যায়

  • গত সোমবার জ্বরের সঙ্গে শরীরের অক্সিজেনের মাত্রা কমতে শুরু করেছিল ভারতের কিংবদন্তি ফুটবলারের। একটা সময়ে অক্সিজেন স‍্যাচুরেশন কমে ৯১ তে নেমে যায়।

অবশেষে স্বস্তি। প্রায় সপ্তাহ খানেক পরে হাসপাতাল থেকে ছাড়া পেলেন ভারতের প্রাক্তন ফুটবলার ভাস্কর গঙ্গোপাধ্যায়। গত সোমবার বাড়িতেই হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যেতে হয়। তবে আপাতত ভাস্কর আগের চেয়ে অনেক ভাল রয়েছেন। এমন কী রবিবার সকালে তাঁকে হাসপাতাল থেকে ছেড়েও দেওয়া হয়।

গত সোমবার জ্বরের সঙ্গে শরীরের অক্সিজেনের মাত্রা কমতে শুরু করেছিল ভারতের কিংবদন্তি ফুটবলারের। একটা সময়ে অক্সিজেন স‍্যাচুরেশন কমে ৯১ তে নেমে যায়। সঙ্গে সঙ্গে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। আইসিইউ বিভাগে তাঁকে ভর্তি করতে হয়েছিল। তবে ভাস্কর গঙ্গোপাধ্যায়ের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল।

সোমবার রাতে তাঁকে আইসিইউ-তে ভর্তি করা হলেও, মঙ্গলবার কার্ডিওলজি বিভাগে স্থানান্তরিত করা হয়েছিল। আসলে ভাস্করের পার্কিনসন রয়েছে। তাই সকলেই একটু চিন্তায় পড়ে গিয়েছিল। তবে রক্ষে, করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছিল ইস্টবেঙ্গলের প্রাক্তন এই জনপ্রিয় ফুটবলারের।

প্রসঙ্গত, ভাস্কর গঙ্গোপাধ্যায় কিছু দিন আগেই ইস্টবেঙ্গল ক্লাবের বিভিন্ন ত্রাণ কর্মসূচির অনুষ্ঠানে গিয়েছিলেন। তবে তাঁর বাড়ির লোকজন করোনার জন‍্য তাঁকে ভিড়ের মধ‍্যে যেতে বারণ করেছিলেন। কিন্তু কোনও কথা শোনেননি ভাস্কর। স্বভাবতই তাঁর অসুস্থতার কারণে দুঃশ্চিন্তায় পড়ে গিয়েছিল বাংলার ফুটবল মহল।

বন্ধ করুন