বাংলা নিউজ > ময়দান > ফুটবল > আর্জেন্তিনা জেতায় ছেলের উদ্দাম নাচ, ব্রাজিল ভক্ত বাবার চিয়ার তুলে তাড়া, ভাইরাল ভিডিয়ো
ব্রাজিল ভক্ত বাবার চিয়ার তুলে তাড়া করছেন ভাইরাল ভিডিয়ো (ছবি:টুইটার)
ব্রাজিল ভক্ত বাবার চিয়ার তুলে তাড়া করছেন ভাইরাল ভিডিয়ো (ছবি:টুইটার)

আর্জেন্তিনা জেতায় ছেলের উদ্দাম নাচ, ব্রাজিল ভক্ত বাবার চিয়ার তুলে তাড়া, ভাইরাল ভিডিয়ো

  • দেখে নিন মেসিদের সাজঘর থেকে বিশ্ব ফুটবলের বিভিন্ন প্রান্তে আর্জেন্তিনা জয়রে পরে আনন্দের সব ভাইরাল ভিডিয়ো। 

সবে ম্যাচ শেষ হয়েছে, প্রিয় দল ২৮ বছরে পরে জিতেছে কোপা আমেরিকা। তাতে কি, আর্জেন্তিনা যে হারিয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে, তাতেই আনন্দের বাঁধ ভেঙে যায়। সামনে কে বসে আছে, তাঁর পরিচয় কী সবকিছু ভুলে গেল এক আর্জেন্তিনা সমর্থক। সে শুধু মনে রাখল তাঁর সামনে মুখ নিচু করে বসে রয়েছেন এক ব্রাজিল সমর্থক।

তারপরেই চিরপ্রতিদ্বন্দ্বীর সামনে চলল উচ্ছাস। শেষ পর্যন্ত আর রাগ চেপে না রাখতে পেরে চেয়ার তুলে তাড়া করলেন করেলন ব্রাজিল সমর্থকটি, আর সেখান থেকে এক দৌড়ে পালিয়ে যায় আর্জেন্তিনা ভক্ত। আসলে দুজনের পরিচয় বাবা ও ছেলে। এই ঘটনা ভিডিয়োতে রেকর্ড করে রাখেন তৃতীয় ওই ব্যাক্তি, ফুটবলের এই আবেগ দেখে তিনিও ভিডিয়োটি পোস্ট করেন। তারপর ভাইরাল হয়ে যায় এই ভিডিয়োটি।

এদিন আর্জেন্তিনা জেতার পরে বাঁধ ভাঙা উচ্ছাস ধরা পড়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। ভারত থেকে বাংলাদেশ সর্বত্র রাস্তায় নেমে পড়েছিল নীল সাদা ঢেউ।

কোথাও বাইক মিছিল তো কোথাও বাজনা, কোথাও আবার রাস্তা ঘাটে আর্জেন্তিনা ভক্তদের ভিড়। কোথাও আবার শহরের বড় বড় মিনার নীল সাদা রঙে রাঙিয়ে ফেলা হল।

 

তবে এত আনন্দের মধ্যেও বিষাদ দেখা গেল কেরালাতে। যেখানে আর্জেন্তিনার দুজন সমর্থক পুড়ে গেলেন। আর্জেন্তিনা জিতবে এই ভাবনা নিয়ে ঘরে বাজি মজুত করেছিলেন ৩০ উর্ধ্ব দুই মেসি ভক্ত। এরপর আর্জেন্তিনা জেতায় তারা সেই বাজি নিয়ে রাস্তাও বের হয়। এবং নিজেদের বাজিতেই পুড়ে যান তাঁরা। ঘটনাটি ঘটেছে তনুরের মালাপ্পুরামে।

বন্ধ করুন