বাংলা নিউজ > ময়দান > ফুটবল > এ বার করোনায় আক্রান্ত হলেন রোনাল্ডো, রয়েছেন সেল্ফ আইসোলেশনে
রোনাল্ডো।
রোনাল্ডো।

এ বার করোনায় আক্রান্ত হলেন রোনাল্ডো, রয়েছেন সেল্ফ আইসোলেশনে

  • করোনার কারণে ইতিমধ্যেই প্রিমিয়র লিগের একাধিক ম্যাচ বাতিল হয়েছে। বায়ো বাবলেও করোনার বিরুদ্ধে লড়াই সম্ভব হচ্ছে না। করোনায় আক্রান্ত লিয়োনেল মেসি।

শুভব্রত মুখার্জি: লিয়োনেল মেসির পর এ বার আরও এক ফুটবল তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। রবিবার করোনায় আক্রান্ত হলেন ব্রাজিলের বিশ্বকাপজয়ী ফুটবলার রোনাল্ডো নাজারিও। এই মুহূর্তে আইসোলেশনে রয়েছেন তিনি।

গোটা বিশ্ব জুড়ে করোনার প্রভাবে কার্যত ত্রাহি ত্রাহি রব। সমাজের সমস্ত ক্ষেত্রেই এর নেগেটিভ প্রভাব পড়েছে। তারকা হোন বা সাধারণ মানুষ কারও নিস্তার নেই এই কোভিডের হাত থেকে। কোভিডের কোপে ক্রীড়া জগৎ-ও। তবে জানা গিয়েছে, আপাতত সুস্থ রয়েছেন রোনাল্ডো। সেল্ফ আইসোলেশনে রয়েছেন তিনি। ফলে ক্লাবের জন্মদিনের অনুষ্ঠানেও থাকবেন না তিনি।

প্রিমিয়র লিগে একের পর ফুটবলার, কোচ, কোচিং স্টাফ আক্রান্ত হচ্ছেন। সমর্থকদের আদরের 'বড়' রোনাল্ডো যুক্ত রয়েছেন ব্রাজিলের ক্রুজেইরো ক্লাবের সঙ্গে। ক্লাবের ১০১ বছর পূর্তির অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু করোনা কারণে সেই অনুষ্ঠানে আর যোগ দেওয়া সম্ভব হবে না তাঁর পক্ষে। ক্লাবের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, রোনাল্ডোর করোনা আক্রান্ত হওয়ার খবর। এই কারণে যে ক্লাবের অনুষ্ঠানে তিনি অনুপস্থিত থাকবেন সে কথাও জানানো হয়েছে।

করোনার কারণে ইতিমধ্যেই প্রিমিয়র লিগের একাধিক ম্যাচ বাতিল হয়েছে। বায়ো বাবলেও করোনার বিরুদ্ধে লড়াই সম্ভব হচ্ছে না। উল্লেখ্য শেষ মরশুমের আইপিএল যার বড় উদাহরণ। ফুটবল হোক বা ক্রিকেট, ফুটবলার হোন বা ক্রিকেটার- কারও পক্ষেই করোনা ভাইরাসের হাত থেকে নিষ্কৃতি পাওয়া যেন এক দুঃসাধ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে।

বন্ধ করুন