বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ক্রিসমাসের আগেই সুখবর, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন পেলে

ক্রিসমাসের আগেই সুখবর, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন পেলে

পেলে।

কোলনে টিউমার থাকার কারণে কেমোথেরাপি নিতে হচ্ছে পেলেকে। সাও পাওলোর এক হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। আর তার জন্যই হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাঁকে। তবে বৃহস্পতিবার তাঁকে বাড়ি ফেরার অনুমতি দিয়েছে কর্তৃপক্ষ।

ক্রিসমাসের আগেই বড় সুখবর কিংবদন্তি পেলের জন্য। সর্বকালের সেরা এই কিংবদন্তি ফুটবলার শেষ পর্যন্ত হাসপাতাল থেকে ছাড়া পেলেন। দুই সপ্তাহ হাসপাতালে কাটানোর পর বৃহস্পতিবার তিনি ছুটি পেলেন।

কোলনে টিউমার থাকার কারণে কেমোথেরাপি নিতে হচ্ছে তাঁকে। সাও পাওলোর এক হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। আর তার জন্যই হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাঁকে। তবে বৃহস্পতিবার তাঁকে বাড়ি ফেরার অনুমতি দিয়েছে কর্তৃপক্ষ।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর পেলে ইনস্টাগ্রামে তাঁর ছবি দিয়ে লিখেছিলেন, ‘এই হাসির ছবিটা অহেতুক নয়। যেমন আমি আপনাদের কথা দিয়েছিলাম, আমি আমার পরিবারের সঙ্গেই ক্রিসমাস পালন করব। আমি আমার বাড়ি ফিরে যাচ্ছি। আপনাদের সব ধরনের শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ।’

এই বছরের শেষ কেমোথেরাপির জন্য ৯ ডিসেম্বর হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে। সেখানে কিছু শারীরিক সমস্যার সৃষ্টি হলে হাসপাতালে রেখে দেওয়া হয় তাঁকে। এর আগে চলতি বছরই তার শরীরে কোলন টিউমার ধরা পড়ে, যা গত ৪ সেপ্টেম্বর এক অস্ত্রোপচারের মাধ্যমে বাদ দেওয়া হয় তাঁর শরীর থেকে।

পেলের মেডিক্যাল রিপোর্ট বলছে, ‘বর্তমানে তিনি স্থিতিশীলই রয়েছেন। চলতি বছরের সেপ্টেম্বরে যে কোলন টিউমার ধরা পড়েছিল, তার চিকিৎসা চলতেই থাকবে।’

বন্ধ করুন