বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > CFL 2023 stunning goal: CFL-এ বাই-সাইকেল কিকে দুর্ধর্ষ গোল সাহিলের, গর্বিত হতেন মেসি-রোনাল্ডোরাও!

CFL 2023 stunning goal: CFL-এ বাই-সাইকেল কিকে দুর্ধর্ষ গোল সাহিলের, গর্বিত হতেন মেসি-রোনাল্ডোরাও!

সেই দুর্ধর্ষ বাই-সাইকেল কিক। (ছবি সৌজন্যে insports tv)

Calcutta Football League 2023: ক্যালকাটা ফুটবল লিগে দুরন্ত গোল করলেন সাহিল হরিজন। সার্দান সমিতির বিরুদ্ধে বাই-সাইকেল কিকে দুর্ধর্ষ গোল করেন পাঠচক্রের সাহিল। যে গোলটা করলেন লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো তারকারা।

ডানপ্রান্ত থেকে বক্সের মধ্যে থেকে উড়ে এল সেন্টার। শরীরটা শূন্যে তুলে দিয়ে বাই-সাইকেল কিকে দুরন্ত ভঙ্গিমায় সার্দান সমিতির জালে বলটা জড়িয়ে দিলেন সাহিল হরিজন। কলকাতা ফুটবল লিগে (ক্যালকাটা ফুটবল লিগ) ঠিক এরকম বিশ্বমানের গোল দেখা গেল। যা গোলটা করতে পারলে সম্ভবত লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, জালাটান ইব্রামোভিচরাও গর্ববোধ করতেন। তবে শুধু সাহিল নন, বুধবার সার্দান সমিতির বিরুদ্ধে ভলিতে আরও একটি দুরন্ত গোল করেন সাহিলের সতীর্থ তথা পাঠচক্রের সৌমিত্রকুমার দে। যে দুটি গোল দেখে চোখ জুড়িয়ে গিয়েছে বাংলার ফুটবলপ্রেমীদের।

বুধবার দুর্গাপুরের এরিয়ান ক্লাবের মাঠে প্রিমিয়ার ডিভিশনের ম্যাচে মুখোমুখি হয়েছিল সার্দান এবং পাঠচক্র। ১৭ মিনিটে এগিয়ে যায় সার্দান। তারপর ৬৭ মিনিটে পাঠচক্রের হয়ে সমতা ফেরান সাহিল। যে গোলটা দীর্ঘদিন চোখে লেগে থাকবে। সতীর্থ খেলোয়াড়দের বক্সের ভিতরে ঢুকে যেতে দেখে বক্সের বাইরে ডানপ্রান্ত থেকে সেন্টার তোলেন রমেশ সোরেন। বলটা যখন তাঁর দিকে ভেসে আসছিল, তখন সাহিল বুঝতে পারেন যে কিছুটা বেশি এগিয়ে গিয়েছেন। সেই পরিস্থিতিতে তিনি যে এগিয়ে যাচ্ছিলেন, সেটা সামলে নেন। তারপর কিছুটা পিছনে এসে বাই-সাইকেল কিক মারেন।

আরও পড়ুন: CFL 2023 Points Table: জিতে মোহনবাগানের থেকে ৪ পয়েন্টে এগিয়ে কালীঘাট, CFL-র প্রথম তিনে নেই সবুজ-মেরুন

যে গোলটা দেখে ময়দানের একটু অভিজ্ঞ মানুষদের সেই শ্যাম থাপার বাই-সাইকেল কিকের কথা মনে পড়ে গিয়েছে। শুধু তাই নয়, অনেকের মতো তো আন্তর্জাতিক স্তরে যদি মেসি, রোনাল্ডোদের মতো তারকারা এমনভাবে গোল করতেন, তাহলে তাঁরাও ভাবতেন, আজ একটি দারুণ গোল করেছেন। বিশেষত বাই-সাইকেল কিকের ক্ষেত্রে টাইমিং এবং পা ও বলের সংযোগটা একেবারে নিখুঁত হতে হয়। সাহিলের ক্ষেত্রে পুরোটা একেবারে নিখুঁত ছিল। ফলে সার্দানের গোলকিপার একচুলও নড়ার সুযোগ পাননি।

সেই গোলের সাত মিনিট পরেই ভলিতে আরও একটি দুর্দান্ত গোল করেন সৌমিত্র। বক্সের মধ্যে ঢুকে গোলের দিকে শট মারেন পাঠচক্রের খেলোয়াড়। গোললাইন ছেড়ে বেরিয়ে এসে প্রাথমিকবাবে বলটা বাঁচিয়ে দেন সার্দানের গোলকিপার। বলটা অবশ্য বিপন্মুক্ত হয়নি। বরং গোললাইনের কাছেই বলটা পড়ে। সেই ফিরতি বলে ভলি মারেন সৌমিত্র। যা সার্দানের জাল কাঁপিয়ে দেয়। সেইসঙ্গে ২-১ গোলে এগিয়ে যায় পাঠচক্র। শেষপর্যন্ত ৪-১ গোলে পাঠচক্র জিতে যায়। সাহিল দুটি গোল করেন।

আরও পড়ুন: CFL 2023: কলকাতা লিগের ম্যাচে মাঠে যাওয়ার পথে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে সাদার্নের কোচ-কর্তারা, বরাতজোরে প্রাণে বাঁচলেন

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.