বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL-এ জয়ে ফিরল খালিদ জামিলের নর্থ ইস্ট ইউনাইটেড, হারের হ্যাটট্রিক করল এফসি গোয়া
এফসি গোয়াকে ২-১ হারিয়ে নর্থ ইস্ট ইউনাইটেড আইএসএলে প্রথম জয়ের মুখ দেখল।
এফসি গোয়াকে ২-১ হারিয়ে নর্থ ইস্ট ইউনাইটেড আইএসএলে প্রথম জয়ের মুখ দেখল।

ISL-এ জয়ে ফিরল খালিদ জামিলের নর্থ ইস্ট ইউনাইটেড, হারের হ্যাটট্রিক করল এফসি গোয়া

  • শনিবার অবশ্য পুরো ম্যাচে বল দখলের লড়াইয়ে নর্থ ইস্টের চেয়ে অনেকটা এগিয়েই ছিল গোয়া। ম্য়াচের প্রথমার্ধের ফল ছিল ১-১। কিন্তু কামারার সৌজন্যে শেষ বাজি মাত করে দেয় নর্থ ইস্ট।

আইএসএলের প্রথম তিন ম্যাচের মধ্যে দু'টিতেই হেরে বসেছিল নর্থ ইস্ট ইউনাইটেড। একটি ম্যাচ তারা ড্র করেছিল। শনিবার এফসি গোয়ার বিরুদ্ধে প্রথম জয় পেল খালিদ জামিলের নর্থ ইস্ট। এ দিন তারা গোয়াকে ২-১ হারিয়ে কিছুটা হলেও অক্সিজেন পেল। ম্যাচের একেবারে শেষ মুহূর্তে ইনজুরি টাইমে খাসা কামারা জয়সূচক গোলটি করে ম্যাচের নায়ক হয়ে যান।

এ দিন অবশ্য পুরো ম্যাচে বল দখলের লড়াইয়ে নর্থ ইস্টের চেয়ে অনেকটা এগিয়েই ছিল গোয়া। ম্য়াচের প্রথমার্ধের ফল ছিল ১-১। কিন্তু কামারার সৌজন্যে শেষ বাজি মাত করে দেয় নর্থ ইস্ট। তবে নর্থ ইস্ট জিতলেও যে তারা খুব গঠনমূলক ফুটবল খেলতে পেরেছে, তা নয়। গোয়ার আক্রমণেও সে ভাবে জোর ছিল না। তবু ম্যাচের ১৫ মিনিটের মধ্যে দুই দলই গোল পেয়ে যায়। এ দিন ফতোরদায় ম্যাচের ১০ মিনিটের মাথায় গোল করে নর্থ ইস্ট ইউনাইটেডকে ১-০ এগিয়ে দেন রছারজেলা। তবে এর তিন মিনিটের মধ্যেই সমতা ফেরায় গোয়া। আলেকজান্ডার রোমারিও জেসুরাজের গোলে ১-১ করে গোয়া। বিরতিতে খেলার ফল ১-১-ই ছিল।

তবে দ্বিতীয়ার্ধে দুই দলের খেলা বেশিরভাগ সময়ে মাঝমাঠেই আটকে থাকল। দুই দলের মধ্যে যেন কোনও রকম লক্ষ্যই ছিল না। ভুলভাল পাস, ছন্নছাড়া ফুটবলের হাত ধরে খেলাটি ড্রয়ের দিকেই এগোচ্ছিল। কিন্তু ম্যাচের একেবারে শেষ মুহূর্তে দূরপাল্লার জোরালো শটে কামারার গোলে প্রথম জয়ের মুখ দেখে নর্থ ইস্ট।

শনিবার গোয়া হারের হ্যাটট্রিক করে ফেলল। ৩ ম্যাচের তিনটিতেই হেরে আইএসএল তালিকার লাস্টবয় তারা। নর্থ ইস্ট ইউনাইটেড আবার ৪ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে লিগ তালিকার আট নম্বরে জায়গা করে নিয়েছে।

বন্ধ করুন