বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Champions League: হাঁটুর ব্যাথায় লাইপজিংয়ের বিরুদ্ধে মাঠে নামতে পারবেন না মেসি
লিওনেল মেসি। ছবি- রয়টার্স। (REUTERS)
লিওনেল মেসি। ছবি- রয়টার্স। (REUTERS)

Champions League: হাঁটুর ব্যাথায় লাইপজিংয়ের বিরুদ্ধে মাঠে নামতে পারবেন না মেসি

  • মেসি না খেললেও এই ম্যাচে পিএসজি দলে ফিরছেন ফরাসি বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে।

বাম ঊরুতে ব্যাথা, হাঁটুতে অসহ যন্ত্রণা, আসন্ন চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে আরবি লাইপজিংয়ের বিরুদ্ধে মাঠে নামা হচ্ছে না লিওনেল মেসির। সোমবার অনুশীলন না করার পর মঙ্গলবার এক বিবৃতিতে ফরাসি ক্লাব প্যারিস সাঁ-জাঁ জানিয়ে দেয় তাদের হয়ে আর্জেন্তাইন তারকা এ সপ্তাহের চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে খেলতে পারবেন না।

পিএসজি বিবৃতিতে বলে জানায়, ‘বাম ঊরুর পেশি এবং হাঁটুতে ক্ষতের কারণে কালশিটে পড়ে অসহ্য ব্যথার জেরে এই ম্যাচ খেলতে পারবেন না’, ছয় বার ডি'অর জয়ী তারকা ফরোয়ার্ড। সপ্তাহান্তে লিলের বিরুদ্ধে পিএসজি ম্যাচেও হাফ টাইমে মেসিকে তুলে নেন কোচ মরিসিও পচেতিনো। তবে তিনি অবশ্য জানিয়েছিলেন লাইপজিং ম্যাচের আগেই ফিট হয়ে যাবেন মেসি। কিন্তু তা আর হল না। 

শুধু চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচই নয়, শনিবারে লিগ ওয়ানে বর্দোর বিরুদ্ধে ম্যাচেও মেসির খেলা অনিশ্চিত। সেপ্টেম্বরে চোটের কারণে দুই ম্যাচ না খেলার পর এই নিয়ে এ মরশুমে চোটের জেরে তৃতীয় ম্য়াচে অনুপস্থিত থাকবেন মেসি। ৩৪ বছর বয়সী আর্জেন্তাইন কিংবদন্তি নতুন ক্লাবের হয়ে লিগে এখনও একটি গোল করতে না পারলেও লাইপজিংয়ের বিরুদ্ধে দুটি গোল করেছিলেন। 

মেসির পাশপাশি চোটের কারণে মার্কো ভেরাত্তিকেও পাবে না পিএসজি। তবে তাঁরা না খেললেও দলে ফিরছেন ফরাসি বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে। লিলের বিরুদ্ধে ম্যাচে তিনি খেলেননি। পিএসজি নিজেদের লিগের পাশপাশি চ্যাম্পিয়ন্স লিগ গ্রুপেও ম্যাঞ্চেস্টার সিটির থেকে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে রয়েছে। অপরদিকে, লাইপজিং তিন ম্যাচের তিনটিতেই হেরেছে।

বন্ধ করুন