বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Champions League: রোনাল্ডো ক্লাব ছাড়লেও চ্যাম্পিয়ন্স লিগে বড় জয় জুভেন্তাসের, চেলসিকে জেতালেন লুকাকু
গোলর পর লুকাকু ও দিবালার উচ্ছ্বাস। ছবি- চ্যাম্পিয়ন্স লিগ।
গোলর পর লুকাকু ও দিবালার উচ্ছ্বাস। ছবি- চ্যাম্পিয়ন্স লিগ।

Champions League: রোনাল্ডো ক্লাব ছাড়লেও চ্যাম্পিয়ন্স লিগে বড় জয় জুভেন্তাসের, চেলসিকে জেতালেন লুকাকু

  • রাকিটিচের গোলে মান বাঁচল সেভিয়ার।

ক্রিশ্চিয়ানো রেনাল্ডো ক্লাব ছাড়লেও তার বিশেষ প্রভাব পড়ল না জুভেন্তাসের চ্যাম্পিয়ন্স লিগ অভিযানের শুরুতে। এইচ-গ্রুপের প্রথম ম্যাচে মালমোর বিরুদ্ধে বড় জয় পেল সিরি-এ জায়ান্টরা। সুইডিশ ক্লাবের বরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে তারা ৩-০ গোলে জয় তুলে নেয়।

অন্যদিকে এইচ-গ্রুপের অপর ম্যাচে চেলসি কষ্টার্জিত জয় তুলে নেয় জেনিতের বিরুদ্ধে। ঘরের মাঠে তারা রাশিয়ান প্রতিপক্ষকে ১-০ গোলে পরাজিত করে।

জুভেন্তাস ম্যাচের প্রথমার্ধেই তিনটি গোল করে। ২৩ মিনিটের মাথায় বেন্তাঙ্কুরের পাস থেকে মালমোর জালে বল জড়ান অ্যালেক্স সান্দ্রো। ৪৫ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে দিবালা জুভেন্তাসের ব্যবধান বাড়িয়ে ২-০ করেন। প্রথমার্ধের ইনজুরি টাইমে (৪৫+১ মিনিটে) মোরাতার গোলে ৩-০ এগিয়ে যায় জুভেন্তাস। দ্বিতীয়ার্ধে কোনও দলই প্রতিপক্ষের গোলমুখ খুলতে পারেনি। ফলে স্কোর-লাইনে বদল হয়নি।

চেলসির হয়ে ম্যাচের দ্বিতীয়ার্ধে জয়সূচক গোলটি করেন লুকাকু। ৬৯ মিনিটে তাঁকে গোলের পাস বাড়িয়ে দেন সিজার।

চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ-জি'র ম্যাচে সেভিয়ার মান বাঁচান রাকিটিচ। ৪২ মিনিটে পেনাল্টি থেকে তাঁর করা গোলেই সালজবার্গের সঙ্গে ১-১ গোলে ড্র করে সেভিয়া। সালজবার্গের হয়ে ২১ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন সুচিচ।

বন্ধ করুন