বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Champions League: বার্নাবেউতে আমরাই জিতব, প্রথম লেগ হেরেও হুঙ্কার বেঞ্জেমার
ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে গোল করে বেঞ্জেমার উচ্ছ্বাস। ছবি- এএফপি। (AFP)
ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে গোল করে বেঞ্জেমার উচ্ছ্বাস। ছবি- এএফপি। (AFP)

Champions League: বার্নাবেউতে আমরাই জিতব, প্রথম লেগ হেরেও হুঙ্কার বেঞ্জেমার

  • সিটির বিরুদ্ধে প্রথম লেগে জোড়া গোল করেন রিয়াল মাদ্রিদ তারকা করিম বেঞ্জেমা।

মঙ্গলবার (ভারতীয় সময় অনুযায়ী বুধবার ভোররাত) উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালের প্রথম লেগে ম্য়াঞ্চেস্টার সিটির মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ। করিম বেঞ্জেমার জোড়া গোল সত্ত্বেও, সিটির মাঠে হারতেই হয় রিয়ালকে। তবে প্রথম লেগ শেষেই সিটিকে সতর্কবার্তা দিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন বেঞ্জেমা।

রিয়াল মাদ্রিদ প্রথম লেগে ৪-৩ ব্যবধানে পরাস্ত হলেও, আত্মবিশ্বাসী বেঞ্জেমার দাবি, ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাবেউতে তাঁর দলই জিতবে। ম্যাচ শেষে ফরাসি স্ট্রাইকার বলেন, ‘আমি আগে থেকেই আমাদের সমর্থকদের বিশেষ কিছু দেখার জন্য প্রস্তুত হয়ে থাকতে বলব। সান্তিয়াগো বার্নাবেউতেই আমরাই জিতছি। পরাজয় কখনই কাম্য নয় এবং আমরা এ বছর চ্যাম্পিয়ন্স লিগ জিততে দৃঢ় প্রতিজ্ঞ। ভাল জিনিস হল আমরা ম্য়াচে কখনও থেমে যায়নি। একেবারে শেষ অবধি লড়াই করেছি।’

সিটির বিরুদ্ধে ম্যাচে এক নয়, দুই নয়, তিন তিনবার দুই গোলে পিছিয়ে পড়েও, আবার গোল করতে সক্ষম হয় লস ব্লাঙ্কোস। এক গোলে পিছিয়ে থেকে কামব্যাক করাটা নিঃসন্দেহে দুই গোলে পিছিয়ে থাকার পর কামব্যাক করার থেকে অনেকটাই সহজ। তবে বার্নাবেউতে জিততে দলের রক্ষণকে যে আরও মজবুত হতে হবে, সেকথা সাফ জানিয়ে দিয়েছেন দলের কোচ কার্লো আনসেলোত্তি।

তিনি বলেন, ‘নিঃসন্দেহে আমাদের আরও ভালভাবে ডিফেন্ড করতে হবে। ওরা আমাদের বিপক্ষে চারটি গোল করেছে, যা একেবারেই ভাল খবর নয়। এর অর্থ হল আমরা ভালভাবে ডিফেন্ড করতে পারিনি এবং দ্বিতীয় লেগে ডিফেন্সে আমাদের আরও উন্নতি করতে হবে। আমার মতে (ম্যাচের ভাগ্য নির্ধারণে) এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ হবে।’ পরের বুধবার (৪ মে) বার্নাবেউতে দ্বিতীয় লেগ খেলা হবে।

বন্ধ করুন