বাংলা নিউজ > ময়দান > ফুটবল > নতুন মরশুমে Chennaiyin-র নতুন অধিনায়ক তরুণ মিডফিল্ডার অনিরুদ্ধ থাপা
চেন্নাইয়ানের নতুন অধিনায়ক অনিরুদ্ধ। ছবি- টুইটার (@ChennaiyinFC)।
চেন্নাইয়ানের নতুন অধিনায়ক অনিরুদ্ধ। ছবি- টুইটার (@ChennaiyinFC)।

নতুন মরশুমে Chennaiyin-র নতুন অধিনায়ক তরুণ মিডফিল্ডার অনিরুদ্ধ থাপা

  • চেন্নাইয়ান ২৩ নভেম্বর বাম্বোলিমে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইএসএল যাত্রা শুরু করবে।

শুক্রবার (১৯ নভেম্বর) থেকে গোয়ায় শুরু হতে চলেছে এ মরশুমের আইএসএল। টুর্নামেন্ট শুরুর আগে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত সব দল। এরই মধ্যে সোমবার (১৫ নভেম্বর) চেন্নাইয়ান সিটি এফসির তরফে দলের নতুন অধিনায়ক হিসেবে রাফায়েল ক্রিভেলারোর জায়গায় ভারতীয় তারকা মিডফিল্ডার অনুরুদ্ধ থাপার নাম ঘোষণা করা হল।

অনিরুদ্ধ সেই ২০১৬ সাল থেকেই চেন্নাইয়ানেই খেলছেন। নিজের ছয় নম্বর মরসুমে ২৩ বছর বয়সী তারকার তরুণ কাঁধেই দলের অধিনায়কত্বের দায়িত্ব দিলে চেন্নাইয়ান। অধিনায়কের বাড়তি দায়িত্ব পেয়ে খুশি অনিরুদ্ধের লক্ষ্য দলকে সবসময় একজুট করে রাখা। এক বিবৃতিতে অনিরুদ্ধ বলেন, ‘অধিনায়ক নির্বাচিত হলেও ব্যক্তিগতভাবে আমার জন্য খুব বেশি কিছু বদল হয়নি। আমি ছয় বছর ধরে এখানে আছি এবং ক্লাব দলের খেলোয়াড়দের থেকে কী চায়, সেই বিষয়ে ভালভাবেই আমার আন্দাজ আছে। ওদের মতো আমারও জয়ই প্রধান লক্ষ্য। অধিনায়ক হিসেবে দায়িত্ব বাড়ল একটু এই যা। আমি সবসময় সব পরিস্থিতিতে আমার সতীর্থ এবং আমার দলকে আগলে রাখব।’

বাড়তি দায়িত্ব পেলেও মনে দিক থেকে তিনি এখনও ফুটবলপাগল ছোট্ট এক বাচ্চাই রয়েছেন বলেও জানান অনিরুদ্ধ। দু'বারের আইএসএল চ্যাম্পিয়ন চেন্নাইয়ান ২৩ নভেম্বর বাম্বোলিমে হায়দরাবাদ এফসির বিরুদ্ধে ম্যাচ দিয়ে নিজেদের আইএসএল ২০২১-২২ মরশুমের সূচনা করতে চলেছে।

বন্ধ করুন