বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > কোচ বদলেও ভাগ্য ফেরেনি, ঘরের মাঠে এ বার চার্চিলের কাছে হার, I-League তালিকায় ৯ নম্বরে গড়াগড়ি খাচ্ছে মহমেডান

কোচ বদলেও ভাগ্য ফেরেনি, ঘরের মাঠে এ বার চার্চিলের কাছে হার, I-League তালিকায় ৯ নম্বরে গড়াগড়ি খাচ্ছে মহমেডান

চার্চিলের কাছে হারতে হল মহমেডানকে।

মঙ্গলবার চার্চিলের কাছে হারের ফলে মহমেডানের পয়েন্ট দাঁড়াল ১৬ ম্যাচে ১৭। যার নিটফল, ১২ দলের লিগে ন'নম্বরেই থাকল মহমেডান। কোচ বদলের পরেও ভাগ্য ফিরল না সাদা-কালোর। যে তিমিরে ছিল তারা, সেখানেই থাকল।

আই লিগে ফের বড় ধাক্কা খেল মহমেডান স্পোর্টিং। মঙ্গলবার ঘরের মাঠে টানটান উত্তেজনায় ভরা ম্যাচে শেষ পর্যন্ত হারতে হল মহমেডান স্পোর্টিংকে। কিশোর ভারতী স্টেডিয়ামে আই লিগের ম্যাচে চার্চিল ব্রাদার্সের কাছে ১-২ গোলে হেরে বসল সাদা কালো ব্রিগেড।

এ দিনের ম্যাচে ছিল ঘটনার ঘনঘটা। জোড়া লাকার্ড, ম্যাচের মাঝে উত্তেজনা, অন্তিমলগ্নে জোড়া গোল- শেষ মিনিট পর্যন্ত ছিল টানটান উত্তেজনা। শেষ পর্যন্ত অবশ্য ৯০+৪ মিনিটে করা সানের গোলে শেষ হাসি হাসল গোয়ার দলই। তিন পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়তে হল মহমেডান স্পোর্টিংকে।

আরও পড়ুন: কবে হবে ISL 2022-23 মরশুমের ফাইনাল? প্লে-অফের ম্যাচই বা কবে হবে? জানুন বিস্তারিত

এ দিন অবশ্য ঘরের মাঠে শুরুটা খারাপ করেনি মহমেডান। এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল কিবু ভিকুনার দল। আধিপত্য ছিল কলকাতার প্রধানের হাতেই। ফাঁকায় গোল পেয়েও বল তেকাঠিতে রাখতে ব্যর্থ হন ফৈয়াজ। ম্যাচের গতির বিরুদ্ধে গিয়ে এগিয়ে যায় চার্চিল। ৪২ মিনিটে বক্সের মাথা থেকে দূরপাল্লার শটে গোল করেন শরিফ মহম্মদ।

আরও পড়ুন: একটা নয়, আরও বেশি গোলে জেতা উচিত ছিল- কেরালাকে হারালেও, পুরো সন্তুষ্ট নন স্টিফেন

দ্বিতীয়ার্ধে হাড্ডাহাড্ডি লড়াই হয়। চার্চিলের সিসে এবং মহমেডানের কিমা লালকার্ড দেখে মাঠ ছাড়েন। দুই দলই দশ জনে হয়ে যায়। বাড়ে উত্তেজনা। ম্যাচের ৯০ মিনিটে সমতা ফেরান আবিওলা দৌদা। সন্দীপ মান্ডির শট বাঁচিয়ে দেন চার্চিল গোলকিপার আলবিনো গোমস। ফিরতি শটে গোল করেন সাদা কলোর বিদেশি স্ট্রাইকার। সেই সময়ে মনে হয়েছিল, ম্যাচটা ড্রয়ের দিকেই এগোচ্ছে। কিন্তু এর পরেও নাটক আরও বাকি ছিল। ম্যাচের ৯০+৪ মিনিটে চার্চিলের হয়ে জয়সূচক গোল করেন আবদৌলায়ে সানে।

চার্চিলের কাছে হেরে চাপ বাড়ল মহমেডানের। এই নিয়ে টানা চার ম্যাচে জয়ের দেখা নেই সাদা-কালো শিবিরে। এই চার ম্যাচের মধ্যে আবার তিনটিতেই হেরেছে কিবু ভিকুনার টিম। একটি ড্র হয়েছে। মঙ্গলবার চার্চিলের কাছে হারের ফলে মহমেডানের পয়েন্ট দাঁড়াল ১৬ ম্যাচে ১৭। যার নিটফল, ১২ দলের লিগে ন'নম্বরেই থাকল মহমেডান। কোচ বদলের পরেও ভাগ্য ফিরল না সাদা-কালোর। যে তিমিরে ছিল তারা, সেখানেই থাকল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘রেলে দ্বিগুণ বরাদ্দ… আসবে বিনিয়োগ, হবে চাকরি’, বাংলাকে স্বপ্ন দেখালেন মোদী কোনও জমি নষ্ট হবে না! অব্যবহৃত জায়গায় নয়া শিল্প গড়ে তুলবে রাজ্য, তৈরি 'ব্যাঙ্ক' আমেরিকায় রহস্যজনক ‘মৃত্যু’ বাংলার নৃত্যশিল্পীর,সাহায্য চেয়ে পোস্ট বন্ধু দেবলীনার ‘‌সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আবার গ্রেফতার করা উচিত’‌, আবার বিস্ফোরক কুণাল ফের নজরে উসমান খোয়াজা! ম্যাচের মাঝেই তুলে ফেলতে হল ব্যাটের বিশেষ স্টিকার ককটেল নাইটে ব্লেক লাইভলির গালা ২০২২ লুক বেছে নেন রাধিকা, ছবি না দেখলে মিস করবেন ‘এ তো বস্তির ছেলে পচা…’, গলায় যেন ‘প্রজাপতি’, নতুন লুকে চূড়ান্ত ট্রোল নীল কাকদ্বীপ–নামখানা উপকূল এলাকায় লাইসেন্স নবীকরণ বন্ধ, মাথায় হাত মৎস্যজীবীদের‌ কর্ণাটক বিধানসভায় 'পাকিস্তান জিন্দাবাদ' স্লোগান কাণ্ডে নয়া মোড়, আটক ১ Walking Tips: আপনার জন্য প্রতিদিন কত পা হাঁটা জরুরি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.