বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > I-League: কাশ্মীরকে হারাল মহামেডান, আই লিগে গোলশূন্য ড্র চার্চিল-পঞ্জাবের

I-League: কাশ্মীরকে হারাল মহামেডান, আই লিগে গোলশূন্য ড্র চার্চিল-পঞ্জাবের

গোলের পর উচ্ছ্বাস মার্কাস জোসেফের। ছবি টুইটার

ম্যাচে দুই দলের ফুটবলারদের মধ্যে বেশ উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। বিশেষ করে দ্বিতীয়ার্ধে এই পরিস্থিতির সৃষ্টি হয়। যেখানে দুই দলের এক একজন ফুটবলারকে লাল কার্ড দেখানো হয়। মহামেডানের হয়ে লাল কার্ড দেখেন সফিউল রহমান।

শুভব্রত মুখার্জি: চলতি আই লিগে ফের একটি জয় তুলে নিল মহামেডান স্পোর্টিং দল। সাদা কালো ব্রিগেড ১-০ গোলে হারিয়ে দিল রিয়েল কাশ্মীরকে। অপরদিকে গোয়ার চার্চিল ব্রাদার্স দলের সঙ্গে গোলশূন্য ড্র করল রাউন্ডগ্লাস পঞ্জাব দল। মহামেডানের হয়ে ম্যাচে ফারাক গড়ে দিলেন তাঁদের স্ট্রাইকার মার্কাস জোসেফ। ম্যাচে সাদা কালো ব্রিগেডের হয়ে গুরুত্বপূর্ণ গোলটি করেন মার্কাস। আর তাঁর করা গোলে ভর করেই ম্যাচ থেকে গুরুত্বপূর্ণ তিনটি পয়েন্ট ছিনিয়ে নিল এদিনের ম্যাচের আয়োজক অর্থাৎ হোম দল মহামেডান।

ম্যাচে দুই দলের ফুটবলারদের মধ্যে বেশ উত্তেজনাময় পরিস্থিতি সৃষ্টি হয়েছিল। বিশেষ করে দ্বিতীয়ার্ধে এই পরিস্থিতির সৃষ্টি হয়। যেখানে দুই দলের এক একজন ফুটবলারকে লাল কার্ড দেখানো হয়। মহামেডানের হয়ে লাল কার্ড দেখেন সফিউল রহমান। রিয়েল কাশ্মীরের হয়ে লাল কার্ড দেখেন ইয়াকুবু ওয়াদুদু। এদিন ম্যাচের শুরু থেকেই এলোমেলো ফুটবল খেলছিল দুই দল। বল নিজেদের দখলে রাখতেই বেগ পেতে হয়েছে দুই দলকে। বিরতিতে যাওয়ার সময় খেলার ফল ছিল ০-০। দ্বিতীয়ার্ধে খেলাটা অনেকটাই খুলে যায়। এদিন মহামেডানের হয়ে গোলে বেশ ভালো খেলেছেন মিঠুন সামন্ত। তিনি বেশ কিছু ভালো সেভ করেন। না হলে খেলার ফল অন্যরকম হতে পারত।

রিয়েল কাশ্মীরের ডিফেন্ডার জেস্টিন জর্জ এদিন প্রায় আত্মঘাতী গোল করে বসছিলেন। দলনায়ক এবং গোলরক্ষক শুভাশিস রায়চৌধুরীর তৎপরতায় অঘটন ঘটেনি। ৫৭ মিনিটে আবিওলা দাউদার সঙ্গে ওয়ালপাস খেলে জোরালো শটে মহামেডানের হয়ে একমাত্র গোলটি করেন ক্যারিবিয়ান স্ট্রাইকার জোসেফ। গোল খাওয়ার পর আক্রমণের ঝাঁঝ বাড়ায় কাশ্মীর। তবে কাঙ্ক্ষিত গোলের দেখা তাঁরা পায়নি।

অন্যদিকে চার্চিল ব্রাদার্স বনাম রাউন্ডগ্লাস পঞ্জাব ম্যাচ গোলশূন্যভাবে শেষ হয়। এইদিন শুরু থেকেই ম্যাচে আধিপত্য ছিল চার্চিলের। তবে পঞ্জাবের ডিফেন্স এদিন বেশ ভালো খেলে। তাঁরা চার্চিলের সমস্ত আক্রমণকে রুখে দিতে সক্ষম হয়। এই ফলাফলের পরে ৮ ম্যাচে চার্চিলের পয়েন্ট দাঁড়াল ৯। ক্রমতালিকায় তাঁরা রয়েছে ৯ নম্বরে। পঞ্জাবের ঝুলিতে রয়েছে ১৪ পয়েন্ট। শীর্ষে থাকা শ্রীনিধি ডেকানের থেকে তাঁরা মাত্র ২ পয়েন্টে পিছিয়ে রয়েছে। যদিও তাঁরা একটি ম্যাচ কম খেলেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল RCB-কে হারিয়ে এক নম্বরের মুকুট ছিনিয়ে নিল দিল্লি, লিগ টেবিলে আরও পিছোল MI আজ কারা ডেটে যেতে পারেন? দেখুন কী বলছে মাসের প্রথম দিনের প্রেম রাশিফল এই শেষ সুযোগ! পকেট ভরাতে মার্চের শুরুতে চোখ থাকুক এই সব ডেডলাইনে শনিবারই নশিপুর সেতুর উদ্বোধন! কলকাতা থেকে উত্তরবঙ্গ যেতে ৩ ঘণ্টা কম লাগবে কেন খাবেন ড্রাগন ফল? রোজ খেলে কীই বা হবে? জানলে বিশ্বাস করতে পারবেন না তারুণ্যের সঙ্গে অভিজ্ঞতার মিশ্রণ ঘটিয়ে গড়তে হবে একটা ভালো দল- মুশফিকুর রহিম দুরন্ত ইনিংস রাদারফোর্ডের, টানটান ম‌্যাচে করাচির বিরুদ্ধে শেষ বলে জয় কোয়েট্টার ভয়াবহ আগুন ঢাকার শপিং মলে, লেলিহান শিখায় পুড়ে প্রাণ গেল ৪৩ জনের সিরিজের শেষ টেস্ট খেলার আগে গলফ কোর্টে সময় কাটাল বেন স্টোকস অ্যান্ড কোম্পানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.