বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > নিলামে উঠছে মারাদোনার স্বপ্নের বাড়ি থেকে দামি গাড়ি

নিলামে উঠছে মারাদোনার স্বপ্নের বাড়ি থেকে দামি গাড়ি

নিলামে উঠছে মারাদোনার বাড়ি এবং গাড়ি।

নিজের মা-বাবার থাকার জন্য যে বাড়ি উপহার দিয়েছিলেন মারাদোনা, সেই বাড়িটি এ বার নিলামে উঠতে চলেছে। বুয়েনস আইরসের ভিলা ডেভোতোর প্রাথমিক দর রাখা হয়েছে ৯ লক্ষ ডলার। শুধু বাড়িই নয়, নিলামে উঠতে চলেছে মারাদোনার গাড়িও।

কয়েক দিন আগেই দিয়েগো মারাদোনার চুরি যাওয়া দামি ঘড়ি উদ্ধার হয়েছিল অসম থেকে। আর এ বার নিলামে উঠতে চলেছে মারাদোনার বাড়ি এবং গাড়ি। রবিবার অনলাইনের মাধ্যমেই হবে এই নিলাম। এই নিলামের নাম রাখা হয়েছে 'টেন অকশন'।

নিজের মা-বাবার থাকার জন্য যে বাড়ি উপহার দিয়েছিলেন মারাদোনা, সেই বাড়িটি এ বার নিলামে উঠতে চলেছে। বুয়েনস আইরসের ভিলা ডেভোতোর প্রাথমিক দর রাখা হয়েছে ৯ লক্ষ ডলার। শুধু বাড়িই নয়, নিলামে উঠতে চলেছে মারাদোনার গাড়িও। আর্জেন্তাইন তারকার ব্যবহৃত বেশ কয়েকটি গাড়ি নিলামে তোলা হবে বলে জানা গিয়েছে। যার মধ্যে রয়েছে বিএমডব্লু ৭৫০। এই গাড়িতে চেপেই একবার সরাসরি মাঠে ঢুকেছিলেন মারাদোনা। গাড়ির ন্যূনতম দাম রাখা হয়েছে আড়াই লক্ষ ডলার।

কিংবদন্তির বাড়ি, গাড়ির পাশাপাশি তাঁর ব্যবহৃত বেশ কিছু জিনিসও নিলামে উঠবে। এই তালিকায় রয়েছে মারাদোনার জুতো, টুপি, ফিদেল কাস্ত্রোর সঙ্গে ছবি, টি শার্ট, সই করা গিটার, সিগার ইত্যাদি। মোট ৮৭টি জিনিস থাকবে নিলামে। মারাদোনার পাঁচ বৈধ সন্তানরা এই নিলামে সম্মত হয়েছেন। যদিও এই নিলামের বৈধতা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে সেই নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছেন না উদ্যোক্তরা। সারা বিশ্বে মারাদোনার ভক্ত ছড়িয়ে রয়েছে। প্রিয় তারকার স্মৃতি বিজড়িত জিনিস কেনার জন্য নিলামে ঝাঁপিয়ে পড়বে ফুটবল রাজপুত্রের অনুরা

বন্ধ করুন