বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > প্রিমিয়ার ডিভিশনের সূচি প্রকাশ না হওয়া নিয়ে অসন্তোষ, বৈঠকে ৩ প্রধান ছাড়া বাকিরা

প্রিমিয়ার ডিভিশনের সূচি প্রকাশ না হওয়া নিয়ে অসন্তোষ, বৈঠকে ৩ প্রধান ছাড়া বাকিরা

কবে শুরু হবে কলকাতা প্রিমিয়ার লিগ।

মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহমেডান ছাড়া প্রিমিয়ার ডিভিশনের বাকি ক্লাবগুলোর অভিযোগ, আইএফএ শুধু তিন প্রধানের স্বার্থ দেখে। বাকি ক্লাবগুলো উপেক্ষিতই থেকে যায়। তিন প্রধান ছাড়া অন্য ক্লাবগুলোর পক্ষে দীর্ঘায়িত লিগে অংশ নেওয়া ক্ষতিরই সমান।

নতুন মরশুমে আইএফএ-তে বড় রদবদল হয়েছে। পুরনো সচিব জয়দীপ মুখোপাধ্যায় পদত্যাগ করলে, নতুন সচিব অনির্বাণ দত্ত যোগ দিয়েছেন। কোথায় নতুন উদ্যোমে দ্রুত গতিতে কাজ শুরু হবে। কিন্তু আইএফএ-র কার্যকলাপ যে তিমিরে ছিল, সেখানেই রয়ে গিয়েছে।

কলকাতা প্রিমিয়ার লিগ কবে থেকে শুরু হবে, তার কোনও নামগন্ধ নেই। অথচ প্রিমিয়ার ডিভিশনের ক্লাবগুলো ইতিমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে। তবে এখনও পর্যন্ত লিগের সূচি প্রকাশ করার বিষয়ে কোনও হেলদোল নেই। যে কারণে কলকাতার তিন প্রধান বাদ দিয়ে বাকি প্রিমিয়ার ডিভিশনের ক্লাবগুলো নতুন আইএফএ সচিব অনির্বান দত্তকে নিয়ে বৈঠকে বসেছিল। এ দিন কাস্টমস তাঁবুতে এই বৈঠক হয়। উপস্থিত ছিলেন প্রিমিয়ার ডিভিশনের প্রায় সব ক্লাবের প্রতিনিধি। আইএফএ সচিব আবার আবার জর্জ টেলিগ্রাফেরও প্রতিনিধি।

আরও পড়ুন: তারকা আইরিশ মিডিয়োকে ধরে রাখল ATK MB, করা হল আরও ২ বছরের চুক্তি

মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহমেডান ছাড়া প্রিমিয়ার ডিভিশনের বাকি ক্লাবগুলোর অভিযোগ, আইএফএ শুধু তিন প্রধানের স্বার্থ দেখে। বাকি ক্লাবগুলো উপেক্ষিতই থেকে যায়। তিন প্রধান ছাড়া অন্য ক্লাবগুলোর পক্ষে দীর্ঘায়িত লিগে অংশ নেওয়া ক্ষতিরই সমান।

আরও পড়ুন: ISL-র রোডম্যাপ তৈরির বৈঠকে গরহাজির ইস্টবেঙ্গল, পুজোর একাদশীতে সম্ভবত বোধন লিগের

এই মরশুমে ইস্টবেঙ্গল এখনও দল গঠন করে উঠতে পারেনি। ইনভেস্টর ইমামি গ্রুপের সঙ্গে চূড়ান্ত চুক্তিপত্র এখনও স্বাক্ষরিত হয়নি। মোহনবাগান প্রিমিয়ার লিগ খেলবে কিনা, তা নিয়ে সংশয় রয়েছে। যদিও নতুন সচিব অনির্বাণ দত্ত আশাবাদী মোহনবাগান প্রিমিয়ার লিগে নামবে।

যেহেতু তিন প্রধানের কারণে প্রিমিয়ার লিগের সূচি নিয়ে ঢিলেমি চলছে, যে কারণে বাকি ক্লাবগুলো রীতিমতো ক্ষুব্ধ। আর এর প্রতিবাদেই বাকি ক্লাবগুলো মিলে জোট তৈরির প্রক্রিয়া শুরু করেছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত? ৪ ওভারে ৪টিই মেডেন দিয়ে ৩ উইকেট! T20I-তে প্রথম বোলার হিসেবে ইতিহাস RCB পেসারের ‘হয় EVM মেশিন ও প্রক্রিয়ার সম্পূর্ণ স্বচ্ছ্বতা নিশ্চিত হোক, নয়…' কী বললেন রাহুল? দুপক্ষের সঙ্গেই কথা বলবে শাহের দফতর, মণিপুর হিংসা রুখতে বিরাট মিটিং

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.