বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > ইউনাইটেডের জল্পনায় জল, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে এবার ইস্টবেঙ্গলের হাত ধরল ইমামি

ইউনাইটেডের জল্পনায় জল, মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে এবার ইস্টবেঙ্গলের হাত ধরল ইমামি

ইস্টবেঙ্গলকে ইনভেস্টার খুঁজে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় উদ্যোগ নিয়েছিলেন লাল-হলুদের বিনিয়োগকারী খোঁজার জন্য। এই বিষয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে তিনি কথাও চালাচ্ছিলেন। ইস্টবেঙ্গল কর্তারা নিজেরাও চেষ্টা করে চলেছিলেন। তবে সমস্যা দূর করতে ফের ত্রাতার ভূমিকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিনিয়োগকারী নিয়ে ইস্টবেঙ্গল যে তীব্র সমস্যার মাঝে পড়েছিল, তার থেকে লাল-হলুদকে ফের উদ্ধার করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নবান্নে সাংবাদিক সম্মেলন করে মমতা বন্দ্যোপাধ্যায় বলে দেন, ইস্টবেঙ্গলের আইএসএল খেলার সমস্যা মিটে গিয়েছে। ইমামির সঙ্গে গাঁটছড়া বাঁধছে লাল-হলুদ।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় উদ্যোগ নিয়েছিলেন লাল-হলুদের বিনিয়োগকারী খোঁজার জন্য। এই বিষয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে তিনি কথাও চালাচ্ছিলেন। ইস্টবেঙ্গল কর্তারা নিজেরাও চেষ্টা করে চলেছিলেন। তবে সমস্যা দূর করতে ফের ত্রাতার ভূমিকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বছর দুয়েক আগেও শ্রী সিমেন্টকে বিনিয়োগকারী হিসেবে লাল-হলুদে এনে দিয়েছিলেন। এবং গত বছর ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে শ্রী সিমেন্টের ঝামেলা মিটিয়ে দিয়েছিলেন মমতাই। যার জেরে লাল-হলুদ আইএসএলে অংশ নিতে পেরেছিল। এ বার ইমামিকে বিনিয়োগকারী হিসেবে এনে দিল সেই মুখ্যমন্ত্রীই। মঙ্গলবার ইস্টবেঙ্গল এবং ইমামির কর্তাদের নিয়ে বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে পুরো কথাবার্তা পাকা হয়ে যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় এ দিন সাংবাদিক বৈঠকে বলেন, ‘ইস্টবেঙ্গলের আইএসএল খেলার যে সমস্যা ছিল, সেটার সমাধান হয়ে গেল। ইমামি এবং ইস্টবেঙ্গল- দু'জনের নামের শুরুতেই ই রয়েছে। তাই আশা করব, এ বার আইএসএলে তারা ডাবল সাফল্য পাবে।’

লাল-হলুদের প্রধান কর্তা দেবব্রত সরকার বলেন, ‘আমি দিদিকে ধন্যবাদ জানিয়ে ছোট করব না। বিগত তিন বছর ধরে দিদি আমাদের পাশে থেকে যে ভাবে সাহায্য করেছেন, সেটা ব্যতিক্রমী ঘটনা। দিদি একমাত্র মুখ্যমন্ত্রী, যিনি খেলাধূলার উন্নতি নিয়ে সারাক্ষণ ভাবেন। ইমামির সঙ্গে গাঁটছড়া বেঁধে একসঙ্গে আমরা ইস্টবেঙ্গলের সাফল্যের জন্য লড়াই করব।’

গত মরশুম শেষে শ্রী সিমেন্টের সঙ্গে ইস্টবেঙ্গলের চুক্তি ভেঙেছিল। ইতিমধ্যেই সমস্ত স্বত্ব ইস্টবেঙ্গলকে ফিরিয়ে দিয়েছে শ্রী সিমেন্ট। দলের নতুন বিনিয়োগকারী কে হবে, সেই নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছিল। এ বার সমর্থকদের মুখে হাসি ফুটল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.