বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মোহনবাগানের নতুন তাঁবু উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মোহনবাগানের নতুন তাঁবু উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেন মোহনবাগান সচিব দেবাশিস দত্ত এবং সহ সভাপতি কুণাল ঘোষ।

মোহনবাগান ক্লাব তাঁবুর নতুন করে সংস্কার করতে মুখ্যমন্ত্রী আর্থিক সাহায্য করেছিলেন। তাঁর নির্দেশে রাজ্য সরকার মোহনবাগান কর্তাদের ৫০ লক্ষ টাকা দিয়েছিলেন।

নতুন করে তৈরি করা হয়েছে মোহনবাগান ক্লাবের নতুন তাঁবু। আর সেই নতুন তাঁবু উদ্বোধন করতে চলেছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিঃসন্দেহে সবুজ-মেরুন সমর্থকদের জন্য এটা অত্যন্ত খুশির খবর। সোমবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পর এমনটাই জানিয়েছেন মোহনবাগান সচিব দেবাশিস দত্ত এবং সহ সভাপতি কুণাল ঘোষ।

এ দিন দুপুরে নবান্নে এসে তাঁরা দেখা করেন মুখ্যমন্ত্রীর সঙ্গে। সাক্ষাৎ পর্বেই মমতাকে মোহনবাগান ক্লাবের নতুন তাঁবুর উদ্বোধন করার অনুরোধ জানিয়ে আমন্ত্রণ জানান সচিব এবং সহ সভাপতি। মুখ্যমন্ত্রী হাতে মোহনবাগানের অমর একাদশের একটি স্মারক তুলে দেন কুণাল-দেবাশিস। বেশ কিছুক্ষণ তাঁদের সঙ্গে কথাও হয় মুখ্যমন্ত্রীর।

প্রসঙ্গত, মোহনবাগান ক্লাব তাঁবুর নতুন করে সংস্কার করতে মুখ্যমন্ত্রী আর্থিক সাহায্য করেছিলেন। তাঁর নির্দেশে রাজ্য সরকার মোহনবাগান কর্তাদের ৫০ লক্ষ টাকা দিয়েছিলেন। ক্লাব সচিব দেবাশিস বলেন, ‘মুখ্যমন্ত্রী আমাদের ৫০ লক্ষ টাকা দিয়ে ক্লাব তাবু সংস্কার করতে সাহায্য করেছিলেন। তাই আমরা কৃতজ্ঞতাবশত তাঁকে ধন্যবাদ জানাতে এসেছিলাম। আমরা অনুরোধ করেছিলাম, যাতে তিনি আমাদের ক্লাবের নতুন তাবুর উদ্বোধন করেন। তিনি উদ্বোধন করতে রাজি হয়েছেন।’ মোহনবাগান ক্লাব সূত্রে খবর, মুখ্যমন্ত্রীর দফতর সময় দিলেই তাঁরা নতুন তাঁবুর উদ্বোধনের কর্মসূচি ঠিক করে ফেলবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবিতে শনির দশা সোনার রেটে, তিলোত্তমায় আজ হলুত ধাতু বিকোচ্ছে কততে? সম্প্রীতি উড়ালপুলে দুর্ঘটনা, গার্ডরেলে ধাক্কা মেরে ছিটকে পড়ল বাইক, মৃত ২ ভবিষ্যতের ধোনি, রাঁচিতে ধ্রুব'র ব্যাটিং দেখে দরাজ সার্টিফিকেট এই কিংবদন্তির আম্পায়ারকে 'অন্য কাজ খুঁজতে বলে' ICC-র শাস্তির কবলে হাসারাঙ্গা, নিষিদ্ধ ২ ম্যাচ ফের ক্যানসারে আক্রান্ত সঙ্গীতশিল্পী, কবীর সুমনের স্ত্রী সাবিনা ইয়াসমিন কল্যাণী এইমসের আগে ভারতের দীর্ঘতম কেবল ব্রিজের উদ্বোধন মোদীর, জানুন সেতুর বিশদ আনন্দপুরে বেসরকারি হাসপাতালের সামনে পরপর বিস্ফোরণ, ভয়াবহ আগুনে পুড়ে ছাই বস্তি সারমেয়র অটো রাইড! খুদে পোষ্যর কারনামা দেখলে তাজ্জব বনে যাবেন যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.