বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > FIFA World Cup-এর মাঝে খারাপ খবর, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কলম্বিয়ার মিডিও-র

FIFA World Cup-এর মাঝে খারাপ খবর, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু কলম্বিয়ার মিডিও-র

বিশ্বকাপের মাঝেই মারা গেলেন কলম্বিয়ার মিডফিল্ডার আন্দ্রেস বালান্তা।

২২ বছরের এই ফুটবলার বর্তমানে বিশ্বকাপ টিমের অংশ নন। তিনি আর্জেন্তিনার প্রথম ডিভিশনের ক্লাব অ্যাটলেটিকো টাকুমানে খেলতেন। মঙ্গলবার ক্লাবের অনুশীলন চলাকালীন হঠাৎ-ই তিনি মাঠের মধ্যে পড়ে যান। অসাড় হয়ে পড়েছিল তাঁর শরীর। তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় টাকুমান হেল্‌থ সেন্টার হাসপাতালে।

২০২২ ফিফা বিশ্বকাপের মাঝেই বড় হৃদয়বিদারক ঘটনা। অনুশীলনের সময়ে প্রয়াত হলেন কলম্বিয়ার এক ফুটবলার। জানা গিয়েছে, অনুশীলন করার সময়ে হৃদরোগে আক্রান্ত হন আন্দ্রেস বালান্তা। আর তার পরেই তিনি প্রয়াত হন।

২২ বছরের এই ফুটবলার বর্তমানে বিশ্বকাপ টিমের অংশ নন। তিনি আর্জেন্তিনার প্রথম ডিভিশনের ক্লাব অ্যাটলেটিকো টাকুমানে খেলতেন। মঙ্গলবার ক্লাবের অনুশীলন চলাকালীন হঠাৎ-ই তিনি মাঠের মধ্যে পড়ে যান। অসাড় হয়ে পড়েছিল তাঁর শরীর। তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় টাকুমান হেল্‌থ সেন্টার হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা তাঁকে বাঁচানোর সব ধরনের চেষ্টা করেন। কিন্তু তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হতে থাকে। অবস্থা খারাপ থেকে খারাপের দিকে যায়।

আরও পড়ুন: পুরুষদের ম্যাচে মহিলা রেফারি, কাল ইতিহাস গড়বেন ফ্রান্সের স্টেফানি

ক্লাব সূত্রে খবর, অবস্থা খারাপ হওয়াতে বালান্তাকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেন্ত্রো দ্য সালুড হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে, সেখানকার চিকিৎসকেরা ২২ বছরের ফুটবলারকে মৃত বলে ঘোষণা করেন। বালান্তার মৃত্যুতে ফুটবল মহলে শোকের ছায়া নেমেছে।

আরও পড়ুন: ইরানকে হারিয়ে নকআউটে USA, ‘বি’ গ্রুপের টপার ইংল্যান্ড

ক্লাবের তরফে তাঁর পরিবারকে জানানো হয় পুরো ঘটনা। একটি বিবৃতি জারি করে বালান্তার ক্লাবের তরফে লেখা হয়েছে, ‘ওকে বাঁচানোর সব রকম চেষ্টা করা হয়েছে। কিন্তু বাঁচানো যায়নি। পরিবারকে জানানো হয়েছে। তারা এসে বালান্তার দেহ নিয়ে যাবেন।’

২০১৯ অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে কলম্বিয়ার হয়ে খেলেছেন এই তরুণ। ২০২১ সালে দেপোর্তিভো সালি থেকে অ্যাটলেটিকো টাকুমানে যোগ দেন তিনি। এর আগে চলতি বছর জুন মাসে অ্যাটলেটিকোরই ২১ বছরের এক ফুটবলার ফ্যাব্রিসিয়ো নাভারো ঘুমের মধ্যে হৃৎরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন। এক বছরে দু’জন ফুটবলার হারাল ক্লাব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

একসঙ্গে হাঁটা, মমতার সঙ্গে মুড়ি খাওয়া!মানিকতলায় টিকিট সুপ্তিকে, কেন শ্রেয়া নয়? ২০ মাসের সন্তানকে মদ ও সিগারেট 'খাওয়াল' মা! ভাইরাল ছবি, আটক তরুণী অন্ডাল-ভুবনেশ্বরে চালু হবে উড়ান, জুড়বে বাগডোগরা, গুয়াহাটি, পুজোর আগেই শুরু নারী নির্যাতন থেকে খুনের চেষ্টার অভিযোগ রয়েছে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বিরুদ্ধে তৃতীয় কারো আগমন! বাগদানের পরও ঘরবাঁধার স্বপ্ন চুরমার সুস্মিতার, জানালেন অনির্বাণ বাংলার ছায়া নাগপুরে, কারখানায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত ৬, আহত ৮ সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা ভাগীরথীতে কমেছে মাছ, সংখ্যা বৃদ্ধি করতে কয়েক লক্ষ চারা ছাড়ল প্রশাসন টানা বৃষ্টি, ভয়াবহ ধসে সিকিমে ৯জনের মৃত্যু, আটকে পর্যটকরা, বিপর্যয় কালিম্পংয়েও

T20 WC 2024

সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর জল থৈ-থৈ রাস্তাঘাট, বন্যা পরিস্থিতি ফ্লোরিডায়! খেলা না হলেই চরম বিপদ পাকিস্তানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.