বাংলা নিউজ > ময়দান > ফুটবল > লাল-হলুদ আবেগ মেখে কলকাতায় কনস্ট্যানটাইন, এলেন মহমেডানের কোচও
শহরে স্টিফেন কনস্ট্যানটাইন।

লাল-হলুদ আবেগ মেখে কলকাতায় কনস্ট্যানটাইন, এলেন মহমেডানের কোচও

  • এটিকে মোহনবাগানের নতুন ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিলও বুধবার রাতেই শহরে চলে এসেছেন। রাতে কলকাতায় হ্যামিলকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন সবুজ-মেরুন সমর্থকরা। স্লোগান এবং উল্লাসের মধ্যে দিয়ে স্বাগত জানানো হয় হ্যামিলকে।

এই মরশুমে দল বদলের বাজারে পুরনো ছন্দে কলকাতার তিন প্রধান। করোনা অতিমারিকে বুড়ো আঙুল দেখিয়ে বহু দিন পর দল বদলের বাজারে তিন প্রধানকে ঘিরে একেবারে হইহই বিষয়। ইতিমধ্যেই দল ভালো ভাবে গুছিয়েই অনুশীলন শুরু করে দিয়েছে এটিকে মোহনবাগান। এ দিকে বৃহস্পতিবার সকালে শহরে চলে এসেছেন লাল-হলুদের কোচ স্টিফেন কনস্ট্যানটাইনও।

এর পাশাপাশি এটিকে মোহনবাগানের নতুন ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিলও বুধবার রাতেই শহরে চলে এসেছেন। আর কনস্ট্যানটাইনের মতো বৃহস্পতিবার সকালে শহরে চলে এসেছেন মহমেডান স্পোর্টিং ক্লাবের হেড কোচ আন্দ্রে চেরনিশভ। স্বাভাবিক ভাবেই কলকাতা ময়দান জুড়ে এখন একটা হইহই রব।

আরও পড়ুন: ইস্টবেঙ্গলের সঙ্গে চুক্তি করেই ভালো দল গঠনের প্রতিশ্রুতি ইমামির, তবে প্লেয়ার কোথায়?

বুধবার রাতে কলকাতায় হ্যামিলকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন সবুজ-মেরুন সমর্থকরা। স্লোগান এবং উল্লাসের মাধ্যে দিয়ে স্বাগত জানানো হয় হ্যামিলকে।

বৃহস্পতিবার সকালে অবতরণ করেন মহমেডান স্পোর্টিংয়ের হেড কোচ। রাশিয়ার আন্দ্রে চেরনিশভকে স্বাগত জানান মহমেডানের শীর্ষ কর্তারা। উপস্থিত ছিলেন বেশ কিছু সমর্থকও।

আরও পড়ুন: আইডেন্টি ক্রাইসিস করি না! ATK MB-কে ঠুকে ইমামি বলল, ইস্টবেঙ্গল নামেই খেলবে দল

আর এ দিন সকালেই কলকাতা বিমানবন্দরে নামেন ইস্টবেঙ্গলের নতুন হেড কোচ স্টিফেন কনস্ট্যানটাইনও। এই বছর কোচকে স্বাগত জানাতে আসেন ইস্টবেঙ্গল ক্লাবের প্রতিনিধিরাই। শ্রী সিমেন্ট বিনিয়োগকারী হওয়ার পর, লাল-হলুদ কর্তারা হালে পানি পেতেন না। কিন্তু ইমামির ক্ষেত্রে আপাতত সে রকম কিছু দেখা যায়নি। এ ছাড়াও উপস্থিত ছিলেন অসংখ্য ইস্টবেঙ্গল সমর্থকও। কনস্ট্যানটাইনকে ঘিরে বিমানবন্দরে উচ্ছ্বাসে ভাসতে দেখা যায় লাল-হলুদ সমর্থকদের।

স্টিফেন কলকাতায় এসে বিশ্রাম নেওয়ার পরেই দল নিয়ে বিনো জর্জের সঙ্গে আলোচনায় বসে পড়বেন। ফুটবলারদের তালিকা আগেই দিয়েছেন বিনো জর্জ। সূত্রের খবর, একজন বিদেশিও আছে সেই তালিকায়। আরব আমিরশাহিতে খেলা ঘানার এক স্ট্রাইকারের বায়োডাটা পছন্দ হয়েছে বিনোর। কনস্ট্যানটাইনের সঙ্গে আলোচনার পরই সব চূড়ান্ত হবে। এ দিকে বুধবার ভিপি সুহেরের মেডিক্যাল পরীক্ষা হয়েছে।

ইমামি ইস্টবেঙ্গলের তরফ থেকে যে ১৩ ফুটবলারদের নামের তালিকা দেওয়া হয়েছে, তাঁরা হলেন- পবন কুমার, মহম্মদ রাকিপ, অঙ্কিত মুখোপাধ্যায়, সার্থক গোলুই, জেরি লালরিনজুয়ালা, প্রীতম সিং, শৌভিক চক্রবর্তী, অমরজিৎ সিং কিয়াম, মোবাশির রহমান, আঙ্গুসানা, অনিকেত যাদব, নওরেম মহেশ আর ভিপি সুহের।

বন্ধ করুন