বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Copa America 2021: দুরন্ত পারফরম্যান্সের প্রতিদান, সজোরে গুঁতো খেলেন লিওনেল মেসি!
আঘাতপ্রাপ্ত লিও মেসি। ছবি- স্ক্রিনগ্র্যাব।
আঘাতপ্রাপ্ত লিও মেসি। ছবি- স্ক্রিনগ্র্যাব।

Copa America 2021: দুরন্ত পারফরম্যান্সের প্রতিদান, সজোরে গুঁতো খেলেন লিওনেল মেসি!

  • ইকুয়েডরের বিরুদ্ধে দুরন্ত পারফর্ম করে আর্জেন্তিনা দলকে কোপার সেমিফাইনালে পৌঁছে দিয়েছেন মেসি।

এ বারের কোপা আমেরিকায় দুরন্ত ছন্দে রয়েছেন লিওনেল মেসি। ইকুয়েডরের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে নিজের অপ্রতিরোধ্য ফর্মে দেখায় মেসিকে। দু'টি অ্যাসিস্টের পাশাপাশি একটি চোখ ধাঁধানো ফ্রি-কিকে গোল করে দলকে ৩-০ জিততে সাহায্য করেন তিনি।

আর্জেন্তিনার সিনিয়র দলের জার্সি গায়ে নিজের প্রখম খেতাব জয়ে মরিয়া ‘এলএম ১০’। কোপার আসরে নিজের দক্ষতায় মন্ত্রমুগ্ধ করে রেখেছেন তিনি। ইতিমধ্যেই তাঁর পা থেকে চারটি অ্যাসিস্ট ও চারটি গোল দেখেছে কোপা। স্বাভাবিকভাবেই তাঁর পারফরম্যান্সে সতীর্থ, দলের সদস্য থেকে লা আলবিসেলেস্তে সমর্থক সকলেই আপ্লুত অধিনায়কের পারফরম্যান্সে।

এই আনন্দের বহিঃপ্রকাশ করতে গিয়েই সমস্যা। ইকুয়েডরের বিরুদ্ধে মেসির পারফরম্যান্সে আপ্লুত আর্জেন্তিনা দলের সাপোর্ট স্টাফ মারিও ডি স্টেফানো লিওকে জড়িয়ে ধরতে গিয়েই সজোরে তাঁর চোখের ঠিক ওপরে গুঁতো মারেন। সঙ্গে সঙ্গেই ব্যাথা জায়গায় হাত বোলাতে দেখা যায় মেসিকে। যদিও নিজের ভুলে সঙ্গে সঙ্গেই শুধরে নিতে উদ্যোগী হন স্টেফানো।

এরপরেই কোপা আমেরিকার অফিসিয়াল পেজ থেকে এই ঘটনার ভিডিয়ো প্রকাশ করে লেখা হয়, ‘ভালবাসা যা আঘাত দেয়। দশ নম্বর আর্জেন্তাইনের ক্ষেত্রে পরেরবার থেকে আরও সতর্ক থেকো।’ এই ঘটনার থেকেই প্রমাণ মেলে অনুরাগীদের পাশাপাশি মেসির দলের সকলেই ‘ফুটবল জাদুকর’কে কতটা শ্রদ্ধা করে এবং ভালবাসে। সেমিফাইনালে কলম্বিয়ার বিপক্ষে ফের একবার মেসিজাদু দেখতেই টিভির পর্দায় চোখ রাখবেন তাঁর অনুরাগীরা।

বন্ধ করুন