বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Copa America 2021: চিলির বিরুদ্ধে সুয়ারেজের কাণ্ড দেখে হাসি থামাতে পারবেন না আপনিও, দেখুন ভিডিও
লুইস সুয়ারেজ ও ক্লদিও ব্র্যাভো। ছবি- গেটি ইমেজেস।
লুইস সুয়ারেজ ও ক্লদিও ব্র্যাভো। ছবি- গেটি ইমেজেস।

Copa America 2021: চিলির বিরুদ্ধে সুয়ারেজের কাণ্ড দেখে হাসি থামাতে পারবেন না আপনিও, দেখুন ভিডিও

  • ম্যাচের শেষের দিকে ৮৭ মিনিটের মাথায় ঘটনাটি ঘটে।

লুইস সুয়ারেজ, নামটা শুনলেই বিশ্বমানের স্ট্রাইকার এবং বিতর্কিত চরিত্র, দু'টি জিনিসই মাথায় আসে। চিলির বিরুদ্ধে কোপা আমেরিকার গ্রুপ পর্যায়ের ম্যাচে তাঁর দুই দিকেরই দেখা মিলল। গোল করে দলকে ম্যাচে ফেরালেন, আবার ম্যাচের শেষের দিকে ৮৭ মিনিটের মাথায় এক ঘটনায় সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে অ্যাটলেটিকো মাদ্রিদ তারকা।

ঘটনার সূত্রপাত মাঠের মধ্যে সুয়ারজের নিজের জুতো খুলে ঠিক করা নিয়ে। আপাত অর্থে এটি এমন কোন বড় ব্যাপার নয়। ফুটবলাররা মাঠে হামেশাই এমনটা করে থাকেন। তবে সমস্যা তার পরের পর্বটুকু নিয়ে।

জুতো ঠিক করার সময় বিপক্ষের পেনাল্টি বক্সে ছিলেন সুয়ারেজ। ভিডিয়োয় দেখা যায় উদ্দেশ্যপ্রনোদিতভাবে গোলকিক নিতে চেষ্টা করা চিলি গোলরক্ষক ক্লদিও ব্র্যাভোর পথ বারংবার আটকানোর চেষ্টা করেন সুয়ারেজ। ব্রাভো শট নেওয়ার চেষ্টা করলেই তাঁর সামনে গিয়ে জুতো ঠিক করতে লাগেন ৩৪ বছর বয়সী স্ট্রাইকার।

সমতায় থাকা ম্যাচে চিলি যাতে আর গোল করতে না পারে, সেইজন্যই তাঁর এই কাণ্ড বলে অনেকে দাবি করেন। আবার সুয়ারেজ এবং ব্রাভো দুইজনেই দীর্ঘ সময় বার্সেলোনায় একে অপরের সতীর্থ ছিলেন। সেইদিকে ইঙ্গিত করেই নেটাগরিকদের অনেকে ঘটনাটিকে নিছকই দুই প্রাক্তন সতীর্থের মধ্যে হওয়া মজা বলেই ব্যাখ্যা করেন। তবে সুয়ারেজ মাঠে থাকলে যে মনোরঞ্জনের কোনরকম ঘাটতি হয় না, আবারও একবার তার প্রমাণ মিলল।

বন্ধ করুন