বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Copa America 2021: আর্জেন্তিনাকেই ফাইনালে দেখতে চান, মেসির জন্য গলা ফাটাবেন নেইমার
ফাইনালে মেসিকে দেখতে চান নেইমার (ছবি:টুইটার)
ফাইনালে মেসিকে দেখতে চান নেইমার (ছবি:টুইটার)

Copa America 2021: আর্জেন্তিনাকেই ফাইনালে দেখতে চান, মেসির জন্য গলা ফাটাবেন নেইমার

  • নেইমার জানান ফাইনালে যেই উঠুক, চ্যাম্পিয়ন কিন্তু ব্রাজিলই হবে।

তিনি ফাইনালে উঠে গেছেন, এবার তিনি মেসির জন্য গলা ফাটাবেন। তিনি চান এবারের কোপা ফাইনালে যেন মেসির আর্জেন্তিনাই ওঠে। ফাইনালে আর্জেন্তিনাকে চেয়ে এমনই বার্তা দিলেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। আসলে নেইমার ও লিওনেল মেসির বন্ধুত্বের কথা অনেকেই জানেন। বার্সেলোনায় খেলার সময়ে তাঁদের সম্পর্কের গভীরতা আরও বেশি হয়েছিল। যখনই মাঠে দুই প্রতিদ্বন্ধ্বী একে অপরের মুখোমুখি হয়, তখন এই দুই ফুটবলারের বন্ধুত্বের ছবিটা ফুটে ওঠে। আর সেই কারণেই হয়তো কোপার দ্বিতীয় সেমিফাইনালে মাঠে বল গড়ানোর আগেই নেইমার জানিয়ে দিলেন তিনি ফাইনালে মেসিদেরই চান।

সেমিফাইনাল জিতে নেইমার জানালেন আর্জেন্তিনাকে ফাইনালে চাই (ছবি:রয়টার্স)
সেমিফাইনাল জিতে নেইমার জানালেন আর্জেন্তিনাকে ফাইনালে চাই (ছবি:রয়টার্স)

কলম্বিয়ার বিরুদ্ধে দ্বিতীয় সেমিফাইনালে খেলতে নামবে মেসির আর্জেন্তিনা। ১৯৯৩ সালে শেষবার কোপা আমেরিকা জিতেছে আর্জেন্তিনা। মোট ১৪বার কোপা ঘরে তুলেছে তারা। তবে দীর্ঘ সময়ের পরে ফের কোপায় দখল নিতে চাইবে মেসির দল। অন্যদিকে কলম্বিয়াও মাত্র একবারই কোপার স্বাদ পেয়েছে, ২০০১ সালে তারা এই ট্রফি জিতেছে। দুই দলের মধ্যে যারা জিতবহে তারাই পৌঁছে যাবে ফাইনালে। সেখানে নেইমারের ব্রাজিলের মুখোমুখি হবে তারা। 

তবে নেইমার চান তারা যেন মেসির আর্জেন্তিনার সঙ্গেই ফাইনাল খেলেন। এদিন দলকে ফাইনালে তোলার পরে ম্যাচের সেরা নির্বাচিত হয়েছিলেন নেইমার। পুরস্কার নিতে গিয়ে নেইমার জানান, ‘আমি আর্জেন্তিনাকে চাই, আমি ওদের জন্য উল্লাস করব। ওখানে আমার অনেক বন্ধু আছে।’ তবে এই কথা বলার পরে নেইমার জানান ফাইনালে যেই উঠুক, চ্যাম্পিয়ন কিন্তু ব্রাজিলই হবে। তিনি জানান, ‘ফাইনালে ব্রাজিলই জিতবে।’

বন্ধ করুন