বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Copa America Final: ম্যাচের পরে মাঠ থেকে কাকে ফোন করলেন মেসি?
ম্যাচের পরে কাকে ফোন করছেন মেসি (ছবি:টুইটার)
ম্যাচের পরে কাকে ফোন করছেন মেসি (ছবি:টুইটার)

Copa America Final: ম্যাচের পরে মাঠ থেকে কাকে ফোন করলেন মেসি?

  • স্ত্রীর সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। পরিবারে সঙ্গে নিজের খুশি ভাগ করে নিলেন মেসি।

লিওনেল মেসি যে কতটা পরিবার কেন্দ্রিক তা বোঝা গেল রবিবারের মারাকানায়। তখন সবে ম্যাচ শেষ হয়েছে, ২৮ বছর পরে কোনও ট্রফি জিতেছে আর্জেন্তিনা। দেশের হয়ে প্রথম শিরোপা জিতেছেন মেসি। মার্টিনেজ, আগুয়েরা, পাপ্পু গোমেজদের সেলিব্রেশন তখনও মাঠের মধ্যে চলছে। তখনই দেখা গেল এক অসাধারণ দৃশ্য। ফোন হাতে মাঠের এক ধারে একা বসে রয়েছেন আর্জেন্তিনা দলের অধিনায়ক লিওনেল মেসি।

মেসি তখন মোবাইল ফোন হাতে হেঁসে চলেছেন। কার সঙ্গে যেন কথা বলছেন। দলের থেকে আলাদা বসে একেবারে একা। না কাছে গিয়ে দেখা গেল একেবারে অন্য দৃশ্য। তখন ফোনে পরিবারের সঙ্গে কথা বলছেন মেসি। সেই দৃশ্য ধরা পড়ল সম্প্রচার ক্যামেরাতেও। স্ত্রীর সঙ্গে কথা বলতে দেখা যায় তাঁকে। পরিবারে সঙ্গে নিজের খুশি ভাগ করে নিলেন মেসি।

 ক্যামেরা তখন মেসির মাথার উপরে, সেই সময় নিজের মেডেল ফোনে দেখাচ্ছেন মেসি। তার সঙ্গে নিজের উচ্ছাস ভাগ করে নিচ্ছেন ফোনের ওপারে থাকা মানুষদের সঙ্গে। পরে জানা যায় ফোনে ভিডিয়ো কলের মাধ্যমে পরিবারের সঙ্গে কথা বলছিলেন মেসি।

মেসি তখন ফোনে কথা শুনছেন (ছবি:টুইটার)
মেসি তখন ফোনে কথা শুনছেন (ছবি:টুইটার)

এদিন গোল পাননি মেসি। তাতে কী, গোল্ডেন বুটের পুরস্কার জেতার পাশাপাশি, এদিন ট্রফি জিতেছেন তিনি। তাঁর নেতৃত্বে ২৮ বছরের কোপার জয়ের স্বাদ পেয়েছে আর্জেন্তিনা। তাই দলের পাশাপাশি মাঠ থেকেই ভিডিয়ো কলের মাধ্যমে পরিবারের সঙ্গে আনন্দ ভাগ করে নিলেন মেসি।

বন্ধ করুন