বাংলা নিউজ > ময়দান > ফুটবল > করোনা হানায় দিশেহারা ইংলিশ প্রিমিয়ার লিগ! স্থগিত করা হল আরও চারটি ম্যাচ
করোনা হানায় দিশেহারা ইংলিশ প্রিমিয়ার লিগ (ছবি:পিটিআই)

করোনা হানায় দিশেহারা ইংলিশ প্রিমিয়ার লিগ! স্থগিত করা হল আরও চারটি ম্যাচ

  • করোনার হানায় আবারও সমস্যায় পড়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ। আবারও রদল বদল হয়ে যেতে বসেছে ইপিএল-এর ক্রীড়াসূচি।

করোনার হানায় আবারও সমস্যায় পড়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ। আবারও রদল বদল হয়ে যেতে বসেছে ইপিএল-এর ক্রীড়াসূচি। কারণ করোনার জন্য ফের বাতিল করা হল চারটি ম্যাচ। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ইপিএল কর্তৃপক্ষ। গত সপ্তাহে প্রিমিয়ার লিগের ৪২ ফুটবলার ও সাপোর্টিং স্টাফের কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছিল। যার ফলে স্থগিত করতে হয়েছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, টটেনহ্যামের ম্যাচ সহ মোট ৯টি খেলা। এবার স্থগিত করা হলো সাউদাম্পটন-ব্রেন্টফোর্ড, ওয়াটফোর্ড-ক্রিস্টাল প্যালেস, ওয়েস্ট হ্যাম-নরউইচ সিটি ও এভারটন-লেস্টার সিটির ম্যাচ। অর্থাৎ স্থগিত করা হয়েছে ইপিএল-এর চারটি ম্যাচ। 

করোনার এবারের ঢেউয়ে টটেনহ্যাম হটস্পারের বেশ কয়েক জন আক্রান্ত হয়েছেন। যে কারণে টটেনহ্যামের কনফারেন্স লিগের ম্যাচের পর এবার প্রিমিয়ার লিগের ম্যাচও বাতিল করা হয়। সপ্তাহ দুই আগে থেকেই ইউরোপের বিভিন্ন দেশে বাড়ছে কোভিডের প্রকোপ। যা থেকে বাঁচতে পারেনি ফুটবল ক্লাবগুলো। ১০ ডিসেম্বর উয়েফা কনফারেন্স লিগে স্তাদে রেঁনাসের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে করোনা পরীক্ষা করা হটস্পারের ফুটবলারদের। সেখানে ক্লাবের ১৩ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয় বলে জানায় টটেনহ্যাম কর্তৃপক্ষ।

 করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের জন্য পুনরায় ইমার্জেন্সি পরিস্থিতি চালু করেছে ইপিএল কর্তৃপক্ষ। ম্যাচের আগে বাধ্যতামূলক ভাবে সকলকে কোভিড টেস্ট করতে হবে। এছাড়া গ্যালারিতে দর্শক প্রবেশেও থাকছে বিশেষ সতর্কতা। সব মিলিয়ে কোভিড ইস্যুতে আবারও দিশেহারা ইংলিশ ফুটবল।

বন্ধ করুন