বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ময়দানে করোনার হানা! আই লিগ কমিটির জরুরি বৈঠক, স্থগিত হতে পারে টুর্নামেন্ট
কলকাতা ময়দানে করোনার হানা (ছবি:মহমেডান স্পোর্টিং)

ময়দানে করোনার হানা! আই লিগ কমিটির জরুরি বৈঠক, স্থগিত হতে পারে টুর্নামেন্ট

  • বুধবার বিকেলে জরুরি বৈঠকে বসছে আইলিগ কমিটি। সেখানেই লিগের ভবিষ্যৎ ঠিক করা হবে। তবে শোনা যাচ্ছে, আপাতত দু’সপ্তাহের জন্য স্থগিত করা হতে পারে লিগ। এখন সকলের নজর রয়েছে আই লিগ কমিটির বৈঠকের দিকে।

করোনা এ বার হানা দিয়েছে ময়দানে। চলতি মরশুমে আই লিগের খেলা হচ্ছে কলকাতায়। টুর্নামেন্ট চালাকালীন অনেক ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন। বহু দলের বহু সদস্যরাও করোনা পজিটিভ পাওয়া গেছে। ফলে টুর্নামেন্ট স্থগিত করার কথা ভাবছে কতৃপক্ষ। শোনা যাচ্ছে দু’সপ্তাহের জন্য স্থগিত হতে পারে আই লিগ। 

বিভিন্ন হোটেলে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রয়েছে দলগুলি। কিন্তু তার মধ্যেই রিয়াল কাশ্মীর এফসি-র প্রায় আট ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন বলে খবর। এ ছাড়া শ্রীনিধি ডেকান এফসি, আইজল এফসি-র কয়েক জন ফুটবলার আক্রান্ত হয়েছেন করোনায়। মহমেডান স্পোর্টিংয়ের এক আধিকারিকও করোনায় আক্রান্ত হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। আই লিগের বেশ কয়েকটি দলের ফুটবলার ও সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত পাওয়ার পরেই চিন্তার ভাঁজ পড়েছে কতৃপক্ষের কপালে। এর ফলে আগামী দু’সপ্তাহের জন্য টুর্নামেন্ট স্থগিত করার কথাও ভাবা হচ্ছে। 

এই মুহূর্তে আক্রান্তদের নিভৃতবাসে রাখা হয়েছে। জানা গিয়েছে প্রতিটি দলের সঙ্গে যুক্ত সবার করোনা পরীক্ষা করা হয়েছে। দলগুলিকে অনুশীলন বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার বিকেলে জরুরি বৈঠকে বসছে আইলিগ কমিটি। সেখানেই লিগের ভবিষ্যৎ ঠিক করা হবে। তবে শোনা যাচ্ছে, আপাতত দু’সপ্তাহের জন্য স্থগিত করা হতে পারে লিগ। এখন সকলের নজর রয়েছে আই লিগ কমিটির বৈঠকের দিকে।

বন্ধ করুন