বাংলা নিউজ > ময়দান > ফুটবল > Covid 19: করোনার কবলে ম্যান সিটি ম্যানেজার গুয়ার্দিওলা, আক্রান্ত আর্সেনালের অবামেয়াংও
ম্যাঞ্চেস্টার সিটি ম্যানেজার পেপ গুয়ার্দিওলা। ছবি- রয়টার্স। (REUTERS)
ম্যাঞ্চেস্টার সিটি ম্যানেজার পেপ গুয়ার্দিওলা। ছবি- রয়টার্স। (REUTERS)

Covid 19: করোনার কবলে ম্যান সিটি ম্যানেজার গুয়ার্দিওলা, আক্রান্ত আর্সেনালের অবামেয়াংও

  • ম্যাঞ্চেস্টার সিটির মোট ২১ জন সদস্য করোনা আক্রান্ত বলে ক্লাবের তরফে জানানো হয়।

গোটা ইংল্যান্ড জুড়েই করোনার কবলে বিধ্বস্ত জনজীবন। ক্রীড়ামহলেও হু হু করে বাড়ছে সংক্রমণ। জুরগেন ক্লপ, মিকেল আর্টেটার মতো হাই প্রোফাইল ম্যানেজারের পাশাপাশি রোমেলু লুকাকু, ভার্জিল ভ্যান ডাইকরা সাম্প্রতিক সময়ে করোনা আক্রান্ত হয়েছেন। প্রতিনয়তই বাড়ছে সেই সংখ্যা। এবার সংক্রমিতদের তালিকায় যুক্ত হল ম্যাঞ্চেস্টার সিটি ম্যানেজার পেপ গুয়ার্দিওলা, আর্সেনাল তারকা পিয়ের-এমরিক অবামেয়াংয়ের নাম।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) সিটির তরফে জানানো হয় ক্লাবে সঙ্গে জড়িত ২১ জন করোনায় সংক্রমিত, যার মধ্যে সাতজন প্রথম দলের ফুটবলার। এক বিবৃতিতে সিটি জানায়, ‘করোনা রিপোর্ট পজিটিভ হওয়ায় পেপ গুয়ার্দিওলা কালকে সুইন্ডন সিটির বিরুদ্ধে এফএ কাপের ম্যাচে উপস্থিত থাকতে পারবেন না। মঙ্গলবার দিন টেস্টে সিটি ম্যানেজারের পাশপাশি সহকারী জুয়ানমা লিলোও করোনা পজিটিভ হয়েছেন। এর জেরে সিটি দলের সঙ্গে যুক্ত মোট ২১ জন নিভৃতবাসে রয়েছেন, যার মধ্য়ে ১৪ জন ব্যাকরুম স্টাফ এবং সাতজন প্রথম দলের ফুটবলার।’

তবে লিভারপুলের লিগ কাপের ম্যাচ বাতিল হলেও ম্যান সিটির এফ এ কাপের ম্যাচ কিন্তু অনুষ্ঠিত হচ্ছেই। অপরদিকে, আফ্রিকা কাপ অফ নেশনস খেলতে যাওয়া গাবন অধিনায়ক তথা আর্সেনাল তারকা পিয়ের-এমরিক অবামেয়াংও করোনার কবলে। গাবন জাতীয় দলের কোচ প্যাট্রিস নেভও দলের তারকা স্ট্রাইকারের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান।পিসিআর টেস্টের পরেই অবামেয়াংয়ের করোনা রিপোর্ট পজিটিভ ধরা পড়ে এবং তিনি বর্তমানে হোটেলে নিভৃতবাসে রয়েছেন। প্রসঙ্গত, বার্নলে ম্যানেজার সন ডাইসও করোনা আক্রান্ত হয়েছেন।

বন্ধ করুন