বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > খেলার মাঝেই মেজাজ হারালেন CR7,দেখতে হল হলুদ কার্ডও

খেলার মাঝেই মেজাজ হারালেন CR7,দেখতে হল হলুদ কার্ডও

রোনাল্ডো

Ronaldo got involved in a scuffle: অ্যাস্টন ভিলা বনাম ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচে এদিন মেজাজ হারিয়ে ফেলেন রোনাল্ডো, জড়িয়ে পড়েন ধ্বস্তাধ্বস্তিতে

রবিবার অ্যাস্টন ভিলা বনাম ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচে এক অপ্রত্যাশিত ঘটনার সম্মুখীন হলেন ফুটবল দর্শকরা। এই মুহূর্তে বিশ্ব ফুটবলের অন্যতম চর্চিত নাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পাঁচবার ব্যালন ডি'ওর জয়ী এই মহাতারকা এদিন অ্যাস্টন ভিলার টাইরোন মিঙের সঙ্গে এক অবাঞ্ছিত সংঘর্ষে জড়িয়ে পড়েন।

ভিলা পার্কের এই ম্যাচে ৩-১ গোলে পরাজিত হয় রেড ডেভিলসরা। ১৯৯৫ পর এই প্রথম ভিলা পার্কে ম্যানচেস্টারের পরাজয়। অনেকের মতে সেই কারণেই হয়ত মেজাজ হারিয়ে ফেলেন এই পর্তুগিজ মহাতারকা।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো ক্লিপিং। ম্যাচের ৬০ মিনিটে এ ঘটনা ঘটে। যখন অ্যালেহান্দ্রো গার্নাচো মাঠের বাম দিক ধরে বল নিয়ে এগোয়। তখন গোলের একদম সামনে উপস্থিত ছিলেন রোনাল্ডো। অ্যাস্টন ভিলার রক্ষণভাগের খেলোয়াড় টাইরোন মিঙ রোনাল্ডোকে গার্ড করতে গেলে মেজাজ হারিয়ে ফেলেন পর্তুগিজ অধিনায়ক। ভাইরাল হওয়া ভিডিয়োটিতে দেখা যায় রোনাল্ডো এবং টাইরোন মিঙ খেলার মাঝেই ধ্বস্তাধ্বস্তিতে জড়িয়ে পড়েন। সেখানে ততক্ষণাৎ খেলা স্থগিত করেন রেফারি‌ অ্যান্থনি টেয়লার। বাদবাকি খেলোয়াড়রা এগিয়ে এসে দুজনকে আলাদা করেন। হলুদ কার্ড দেখেন রোনাল্ডো।

যদিও রোনাল্ডোর এই মেজাজ হারিয়ে ফেলার দৃশ্য এর আগেও একাধিকবার দেখেছে ফুটবল দর্শকেরা। তবে এবার যেন খানিক হতচকিত হয়ে পড়লেন নেটিজেনরা।

এইদিন খেলায় আগেও একাধিকবার টাইরোন মিঙকে দেখা গেছে রোনাল্ডোকে মার্ক করতে। তবে সে বাঁধা কাটিয়েই এই মহাতারকা ম্যানচেস্টারের খেলায় ছন্দ ফেরানোর চেষ্টা করে গেছেন।

খেলা শুরুর ৭ মিনিটের গোড়াতেই লিওন ব্যালের গোলে এগিয়ে যায় অ্যাস্টন ভিলা। এরপর ১১ মিনিটে গোল করেন ডিগনে এবং ৪৯ মিনিটে গোল করেন রামসে। এই জয়ের পর অ্যাস্টন ভিলা এখন ১৫ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগ টেবিলের ১৩ নম্বর স্থানে পৌঁছে গেল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

আইপিএসকে 'খলিস্তানি' কটাক্ষ! 'অজ্ঞাত পরিচয়' বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা কাল বলেছিল দলের নেতা, আজ বলল ‘যোগ নেই’, দেহব্যবসায় অভিযুক্তকে নিয়ে পালটি BJP-র অলিম্পিক্সে যোগ্যতা অর্জন করেনি ভারতীয় সিনিয়র মহিলা হকি দল, ইস্তফা কোচের বাইজুর সিইও রবীন্দ্রনকে সরিয়ে দিলেন ৬০ শতাংশ শেয়ারহোল্ডার, কী বলছে সংস্থা? বিমানের ফুড এরিয়ায় একটি নয়, একাধিক আরশোলা! এবার খবরে ইন্ডিগো একটু কথা বলব! ও খেয়েছে? বান্ধবীর জন্য কাঁদছেন কোন্নগরে শিশু খুনে অভিযুক্ত মা ভেজা শরীরে কাঞ্চনের ক্যামেরায় বন্দি শ্রীময়ী! হানিমুনের ছবিতে যৌনগন্ধী কটাক্ষ IND vs ENG: সেঞ্চুরির পর জো রুটের ‘পিঙ্কি সেলিব্রেশনের’ আসল কারণটা জানেন কি? মেনোপজের সময় অকারণে কান্না পেত, কষ্টের দিনের কথা মনে করলেন সুধা মূর্তি পপকর্ন ফুসফুস কী? কতটা ক্ষতিকর এই বিরল অবস্থা, এর লক্ষণ ও উপসর্গ কী কী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.