বাংলা নিউজ > ময়দান > ফুটবল > সব লক্ষ্যে পৌঁছানো সম্ভব হয়নি মেনে নিয়েই জুভে সমর্থকদের বিদায় বার্তা রোনাল্ডোর
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- রয়টার্স। (REUTERS)
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি- রয়টার্স। (REUTERS)

সব লক্ষ্যে পৌঁছানো সম্ভব হয়নি মেনে নিয়েই জুভে সমর্থকদের বিদায় বার্তা রোনাল্ডোর

  • ২০১৮ সালে মূলত চ্যাম্পিয়ন্স লিগ জেতানোর লক্ষ্য নিয়েই তুরিনের দলে যোগ দিয়েছিলেন রোনাল্ডো।

গতকালই অভূতপূর্ব নাটকীয় ভঙ্গিমায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে প্রত্য়াবর্তন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গত মরশুমের শেষের দিক থেকেই তাঁর জুভেন্তাস ছাড়া নিয়ে জলঘোলা হচ্ছিল। বিগত কয়েকদিনে তা আরও স্পষ্ট হয়ে যায়। তবে জুভেন্তাস ছাড়লে ক্লাব ও সমর্থকেরা সর্বদা তাঁর হৃদয়ে থাকবেন বলেই দাবি পর্তুগিজ মহাতারকার।

বিয়ানকোনেরি ছাড়ার পরে গতকালই তুরিনের ক্লাবের সকলের উদ্দেশ্যে কৃতজ্ঞতা জানিয়ে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে রোনাল্ডো লেখেন, ‘আজ আমি নিঃসন্দেহে ইতালির সেরা ও ইউরোপের অন্যতম শ্রেষ্ঠ এক অসাধারণ ক্লাবকে বিদায় জানাতে চলেছি। আমি জুভেন্তাসের জন্য নিজের সবটুকু উজাড় করে দিয়েছি এবং আজীবন তুরিন শহরের প্রতি আমার ভালবাসা অটুট থাকবে।’

২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্তাসে মূলত নতুন চ্যালেঞ্জের লক্ষ্যেই যোগ দিয়েছিলেন ‘সিআর৭’। দলগতভাবে একাধিক ঘরোয়া ও ব্যক্তিগত খেতাব জিতলেও মূল লক্ষ্য চ্যাম্পিয়ন্স লিগ জয় সম্ভব হয়নি। রোনাল্ডোও একবাক্যে মেনে নিচ্ছেন যে লক্ষ্যে তিনি বিয়ানকোনেরিতে যোগ দিয়েছিলেন তার সবটা সম্পূর্ণ হয়নি। তবে সমর্থকদের তাঁদের ভালবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদই জানিয়েছেন তিনি।

‘এই সফরে বিয়ানকোনেরি সমর্থকরা সবসময় আমার পাশে থেকেছেন এবং আমি প্রতি মুহূর্তে তাঁদের ভালবাসার প্রতিদান দেওয়ার চেষ্টা করেছি। সব শেষে এটাই বলব আমরা যা চেয়েছিলাম, তার সবটা সম্ভব হয়নি, তবে আমরা মিলে এক সুন্দর গল্পই লিখেছি। আমি সর্বদা তোমাদেরই একজন হয়ে থাকব।’ জানান ৩৬ বছর বয়সী ফরোয়ার্ড। 

বন্ধ করুন