বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে রোনাল্ডোর 'ঘর ওয়াপসি'র পর শুভেচ্ছা পেলের, আবেগঘন জবাব পর্তুগিজ তারকার
একই মঞ্চে রোনাল্ডো ও পেলে। ছবি- গেটি ইমেজেস।
একই মঞ্চে রোনাল্ডো ও পেলে। ছবি- গেটি ইমেজেস।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে রোনাল্ডোর 'ঘর ওয়াপসি'র পর শুভেচ্ছা পেলের, আবেগঘন জবাব পর্তুগিজ তারকার

  • মঙ্গলবারই ম্যান ইউনাইটেডের সঙ্গে সরকারিভাবে চুক্তি স্বাক্ষর করেন রোনাল্ডো।

বিশ্বকে তাক লাগিয়ে পুনরায় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দলবদলের শেষদিনে সরকারিভাবে চুক্তিপত্রও স্বাক্ষর করা হয়ে গিয়েছে। তারপরেই নিজের ‘ঘরে ফেরা’র উচ্ছ্বাসের কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন রোনাল্ডো। আর সেই পোস্টেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন পেলে।

বিশ্ব ফুটবলের সর্বকালের সেরাদের নিয়ে আলোচনায় বসতে গেলে অবধারিতভাবে যাদের নাম উঠে আসবে, তাঁদের মধ্যে প্রথম সারিতেই থাকবেন পেলে ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দুই কিংবদন্তীই নিজের নিজের সময়ে বিশ্বফুটবলে দাপট দেখিয়ে একের পর এক নজির গড়েছেন, ছিন্নভিন্ন করেছেন প্রতিপক্ষ রক্ষণকে। এই দুই পর্তুগিজভাষী ফুটবল মহাতারকা পরস্পরকে কতটা সম্মান করেন ও ভালবাসেন আরও একবার সেই ছবি ধরা পড়ল।

রোনাল্ডোর দলবদলের পর উত্তেজনার ফুটছে রেড ডেভিলস সমর্থকরা। তাঁর ‘ঘরে ফেরা’র অধীর আগ্রহে সকলেই। ‘সিআর৭’-র ‘ঘর ওয়াপসি’ নিয়ে উচ্ছ্বসিত পেলেও। মঙ্গলবার রোনাল্ডোর করা পোস্টের জবাবে ফুটবল কিংবদন্তী লেখেন, ‘গোটা বিশ্বজয় করে পুনরায় ঘরে ফেরার থেকে ভাল অনুভূতি আর কিছুই হতে পারে না। তোমায় অনেক শুভেচ্ছা। সবসময় হাসিখুশি থেকো, ক্রিশ্চিয়ানো।’ জবাব রোনাল্ডো লেখেন, ‘নিঃসন্দেহে ঘরে ফেরার সবসময়ই আনন্দের। আপানকে অনেক ধন্যবাদ, পেলে।’

রোনাল্ডোর ২০০৩ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত ইউনাইটেডের জার্সিতে ২৯২টি ম্যাচ খেলে ১১৮টি গোল করেছেন। একাধিক প্রিমিয়র লিগসহ তাঁর ঝুলিতে রয়েছে ইউনাইটেডের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের কৃতিত্ব। লিগ জয় থেকে ব্যালন ডি'অর, রোনাল্ডোর সব প্রথমের সাক্ষী রয়েছে ইউনাইটেড। এবার নিজের দ্বিতীয় দফায় রেড ডেভিলসকে তিনি পুনরায় শিখরে পৌঁছে দিতে পারেন কি না, সেটাই দেখার।

বন্ধ করুন