বাংলা নিউজ > ময়দান > ফুটবল > দলের প্রয়োজনে বাদ পড়তে পারেন রোনাল্ডোও, সাফ জানিয়ে দিলেন ম্যান ইউনাইটেড কোচ ওলে
প্রত্যাবর্তন ম্যাচের পর ওলের সঙ্গে রোনাল্ডো। ছবি- রয়টার্স। (REUTERS)
প্রত্যাবর্তন ম্যাচের পর ওলের সঙ্গে রোনাল্ডো। ছবি- রয়টার্স। (REUTERS)

দলের প্রয়োজনে বাদ পড়তে পারেন রোনাল্ডোও, সাফ জানিয়ে দিলেন ম্যান ইউনাইটেড কোচ ওলে

  • দ্বিতীয় অভিষেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে নিউক্যাসলের বিরুদ্ধে জোড়া গোল করেন রোনাল্ডো।

শনিবারই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড জার্সি গায়ে নিজের প্রত্যাবর্তন ম্যাচেই জোড়া গোল করে শিরোনাম দখল করে নিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। রেড ডেভলিসরা ৪-১ গোলে নিউক্যাসলকে দুরমুশও করতে সক্ষম হয়েছে। কিন্তু তাঁর মহাতারকা স্ট্যাটাস সত্ত্বেও দলের প্রয়োজনে তাঁকে বাদ দেওয়াও হতে পারে বলে সাফ জানিয়ে দেন ওলে গানার সোল্কজায়ের।

৩৬ বছর বয়সী রোনাল্ডো এখনও বিশ্বের সবথেকে ফিট খেলোয়াড়দের মধ্যে অন্যতম। তবে দিনের শেষে তাঁরও বিশ্রামের প্রয়োজন আছে, দলের সঙ্গে মানিয়ে নিতে তাঁরও কিছুটা সময় লাগবে। উপরন্তু, রেড ডেভিলসদের ফরোয়ার্ড পজিশনে বিকল্পের অভাব নেই। এই সবকিছু মাথায় রেখেই ওলে জানান যে তিনি ইয়ং বয়েজের বিরুদ্ধে আসন্ন চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে রোনাল্ডোকে বিশ্রাম দেওয়ার পরিকল্পনা সম্পূর্ণরূপে নাকচ করতে পারবেন না।  

চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচের আগে সাংবাদিকদের উদ্দেশ্যে ম্যান ইউনাইটেড ম্যানেজার জানান, ‘ওকে বাদ দেওয়া অসম্ভব কিছু নয়। ওর বয়স ৩৬ এবং মেসনের (গ্রিনউড) বয়স ১৯। দুই জনের ক্ষেত্রেই ব্যাপারটা এক। আমায় দুই জনেকেই বুঝে শুনে খেলাতে হবে। আমি জানি রোনাল্ডো নিজের ভীষণ খেয়াল রাখে এবং ও দ্রুত ম্যাচের ক্লান্তিও কাটিয়ে উঠবে। তবে ও এবং বাকি সকলকেই চাঙ্গা করা এবং ওকে ৯০ মিনিট খেলানোও খুব দরকার।’

গ্রিনউড ছাড়াও ইউনাইটেডের হয়ে এখনও এডিনসন কাভানি ও মার্কাস রাশফোর্ডেরও মাঠে ফেরা বাকি। এছাড়া জেডন স্য়াঞ্চো তো রয়েছেই। সুতরাং, ওলের কাছে ফরোয়ার্ডদের বিকল্পের কোন অভাব নেই। তবে এখনও নরউইজিয়ান কোচ রোনাল্ডোকে খুব বেশি বিশ্রাম দেবেন বলে মনে হয়না। মরশুম গড়ালে, তখন সেই দৃশ্য দেখা গেলেও যেতে পারে।

বন্ধ করুন