বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > চোখে দেখতে পান না, কিন্তু রোনাল্ডোকে ভালোবাসেন, জানতে পেরে বিশেষ ভক্তের আবদার মেটালেন CR7-ভাইরাল ভিডিয়ো

চোখে দেখতে পান না, কিন্তু রোনাল্ডোকে ভালোবাসেন, জানতে পেরে বিশেষ ভক্তের আবদার মেটালেন CR7-ভাইরাল ভিডিয়ো

বিশেষ ভক্তের সঙ্গে রোনাল্ডো। ছবি- টুইটার

হ্যাটট্রিক করে বিশেষ কিশোরী ভক্তের আবদার মেটালেন রোনাল্ডো। দিলেন অটোগ্রাফও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো।

বিতর্ক কখনও পিছু ছাড়ে না তাঁকে। বল পায়ে মাঠে নামলেই বিতর্ক জড়ান তিনি। তা সে মাথা গরম করে হোক কিংবা বিপক্ষ দলের ফুটবলারকে গালি-গালাজ করে। বিতর্কের তালিকায় প্রথমের দিকেই থাকেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এবার সেই রোনাল্ডোর অন্য ছবি ধরা পড়ল। যা দেখে আবেগাপ্লুত গোটা ফুটবল বিশ্ব। মাঠে যতোই বিতর্ক হোক না কেন ভক্তদের সঙ্গে তাঁর সম্পর্ক খুব ভালো। এবার বিশেষ ভক্তকে জড়িয়ে ধরলেন সিআর সেভেন।

সৌদি প্রো লিগে আল ফাতের বিরুদ্ধে ৫-০ গোলে জেতে আল নাসের। হ্যাটট্রিক করেন রোনাল্ডো। সেই ম্যাচে হ্যাটট্রিক করে রেকর্ডও গড়েছেন তিনি। তাঁর রেকর্ডের সম্ভার নিয়ে আলাদা করে কিছু বলার নেই। তবে সেই ম্যাচের পর এক অন্য ছবি দেখল গোটা বিশ্ব। স্বাভাবিক ভাবেই ম্যাচের পর বেশ আনন্দেই ছিলেন সিআর সেভেন। ম্যাচ শেষে তাঁর প্রিয় ফুটবলারের অপেক্ষা করছিলেন এক কিশোরী। যিনি চোখে দেখতে পারেন না। রোনাল্ডোকে স্পর্শ করতে মরিয়া হয়ে ছিলেন তিনি। স্টেডিয়াম ছাড়ার আগেই রোনাল্ডোর কানে সেই কিশোরীর অপেক্ষার খবর পৌঁছে যায়। তা শুনে আর না করেননি রোনাল্ডো। বলা ভালো হ্যাটট্রিক এবং ম্যাচ জয়ের আনন্দ ভাগ করে নিলেন তিনি।

সেই কিশোরীর কাছে যান কিংবদন্তি ফুটবলার। প্রিয় ফুটবলারকে কাছে পেয়ে রোনাল্ডোকে জড়িয়ে ধরেন তিনি। সেই মুহূর্তের ভিডিয়ো তুলতে ভুল করেননি আশে-পাশে থাকা ভক্তরা। আর সেই মুহূর্তের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল হয়ে গিয়েছে। রোনাল্ডোর মানবিক রূপ ফের প্রশংসিত হতে শুরু করেছে। এমনকী আল ফাতেহ ম্যাচের সময় গ্যালারিতেই ছিলেন ওই কিশোরী। সারাক্ষণ রোনাল্ডোর টিমকে তাতিয়েছেন। রোনাল্ডো ম্যাচের পর তাঁকে আলাদা করে ডেকে নিয়েছিলেন। জড়িয়ে ধরে ছবিও তুলেছেন। আপ্লুত কিশোরী রোনাল্ডোকে বলেছেন, ‘আমি তোমার সবচেয়ে বড় ভক্ত।’

কিশোরী ভক্তকে জড়িয়ে ধরে রোনাল্ডো বলেছেন, ‘তোমার জন্যই ভাগ্যের সাহায্য পেয়েছিলাম আজ।’ মেয়েটিকে দেখে গাড়ি থেকে নেমে এসেছিলেন রোনাল্ডো। শুধু জড়িয়ে ধরা নয়, তাঁকে টি-শার্টও উপহার দিয়েছেন রোনাল্ডো। যা পেয়ে ওই কিশোরী অভিভূত। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে মুহূর্তের মধ্যে। এই প্রথমবার বিশেষ ভক্তের আবদার মিটিয়েছেন রোনাল্ডো, এমনটা একেবারেই নয়। এর আগেও ভক্তের আবদার মিটিয়েছেন। রোনাল্ডোর পাশাপাশি লিওনেল মেসিকেও বিশেষ ভক্তদের সঙ্গে ছবি তুলতে দেখা গিয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মমতাকে কেন গ্রেফতার করে না? TMC-BJP জোট সরকার হবে, নতুন 'সেটিং' নিয়ে হাজির অধীর ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কাদের হতে পারে আর্থিক ক্ষতি? দেখুন কী বলছে সাপ্তাহিক রাশিফল ৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ‘পুরোটাই আনপ্ল্যানড!’ প্রাক্তন সৃজিতকে জড়িয়ে আদর,কী দেখে সারপ্রাইজড স্বস্তিকা ১৫ মাস আগে খেলেছেন শেষ ম্যাচে, ৩০-এ টেনিসকে বিদায় ২ বারের স্লাম চ্যাম্পিয়নের কলকাতায় একাকী পিয়া, তীব্র গরমে গুজরাটে গিয়ে শেষপর্যন্ত অটো চালাতে হল পরমব্রতকে ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না সোম থেকে কিছুটা গরম কবে, বৃষ্টিও চলবে ২ দিন! ফের কবে থেকে পারদ চড়বে রাজ্যে?

Latest IPL News

৬,৪,৪,৬,৪,৪- ফার্গুসনকে তুলোধনা সল্টের, ৫০ হাতছাড়া করায় বাঁচল কামিন্সের রেকর্ড ভিডিয়ো: অবিশ্বাস্য, দুরন্ত ক্যাচ নিয়ে অংকৃষ রঘুবংশীকে ফেরালেন ক্যামরন গ্রিন ইডেনে সৌরভের বিরুদ্ধে কলকাতার হয়ে মাঠে নামার অভিজ্ঞতা আজও ভুলতে পারেননি গম্ভীর ‘ধোনিকে সব জানিয়ে ছিলাম’… বিতর্ক নিয়ে মুখ খুললেন সুরেশ রায়না IPL 2024: মাহির জন্য শিবম দুবের স্ত্রী আঞ্জুম খানের আবেগপূর্ণ বার্তা রোহিতের পছন্দ নয়, তাই ইম্প্যাক্ট প্লেয়ারের নিয়ম ভেবে দেখবে BCCI SRK সেরা মালিক! আমায় বলেছিল যে যতদিন KKR-এ আছো, ততদিন একাদশে থাকবে-গম্ভীর সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.